Thursday , December 1 2022
Home / News / অপুর পর বুবলী, এরপর কে?

অপুর পর বুবলী, এরপর কে?

একের পর এক সুপারস্টার নায়িকাদের সঙ্গে নিজের নাম জড়িয়েছেন শাকিব। বিয়ে-সংসার সবকিছু সিনেমার মতোই রহস্যের চাদরে মোড়ানো অথচ ঘোষণা দিয়ে সন্তানের স্বীকৃতি! রহস্যেঘেরা বাস্তব জীবনের শাকিবীয় সিনেমায় প্রথমেই আসে অপু বিশ্বাসের নাম, পরবর্তীতে বুবলী। শাকিব খানের প্রেমিক জীবনের যেটুকু এখন পর্যন্ত প্রকাশ পেয়েছে সেখানে সবার আগে উঠে আসে অপু বিশ্বাসের নাম।

‘কোটি টাকার কাবিন’ সিনেমার শুটিং দিয়ে শাকিব-অপুর প্রথম পরিচয়। যদিও শুরুর দিকে শাকিব অনেকটা নার্ভাস ছিলেন। এরপর অপুকে প্রথম ফোন করেন তিনিই। পরবর্তীতে অল্প অল্প করে কাছে আসা, এরপর ভালোবাসা! ‘কোটি টাকার কাবিন’ সুপারহিট হওয়ার পর নতুন এ জুটির সাফল্য দেখে সিনেমার প্রযোজক আরও চারটি সিনেমার ঘোষণা দেন। সিনেমা করলেই শাকিবের কাছাকাছি থাকতে পারবেন অপু, তাই দুজনেই রাজি হয়ে যান।

তবে প্রেমের মাঝে বাধা ছিল তাদের পরিবার। অপুর মা একেবারেই পছন্দ করতেন না তাদের এমন মেলামেশা। কিন্তু সবকিছুকে উপেক্ষা করে চলতে থাকে থাকে তাদের অবাধ প্রেম। গত ২০০৮ সালের ১৮ এপ্রিল নিজের গুলশানের বাড়িতে কঠোর গোপনীয়তায় অপু বিশ্বাসকে বিয়ে করেন শাকিব। তবে জানা যায়, বিয়ের পর এক পর্যায়ে শাকিব খান খোঁজখবর রাখতেন না অপুর। এমনকি তাদের ছেলে ‘আব্রামের’ জন্মের পরেও তাদের কোনো ব্যয়ভার বহন করেননি তিনি।

এরইমধ্যে বুবলীর সাথেও ঘনিষ্ঠতা শুরু হয় শাকিবের। সন্তান আব্রাম খান জয়সহ নিজেদের বিয়ের খবর গণমাধ্যমে প্রকাশ্যে আনেন অপু বিশ্বাস। পরে ২০১৭ সালের ২২ নভেম্বর শাকিব তালাকের জন্য আবেদন করেন। ২০১৮ সালের ২২ ফেব্রুয়ারি এই দম্পতির তালাক সম্পন্ন হয়। এদিকে ‘বসগিরি’ ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করে আলোচনায় আসেন শবনম বুবলী। এই সিনেমা থেকেই শাকিব-বুবলীর প্রেমের গুঞ্জন গোটা মিডিয়া-পাড়ায়।

আলোচনার এক পর্যায়ে ২০১৭ সালের মার্চে প্রথম তাদের দুজনের প্রেমের খবর প্রকাশিত হয় সংবাদমাধ্যমে। প্রেম ও বিয়ে নিয়ে একাধিক গুঞ্জন শোনা গেলেও দুজনের কেউই এই বিষয়ে পরিষ্কার করে কিছুই বলেননি। তবে হঠাৎ করেই গত ২৭ সেপ্টেম্বর অপু-শাকিবের সন্তান জয়ের জন্মদিনে বুবলী তার ভেরিফায়েড ফেসবুক পেজে বেবি বাম্পের দুটি ছবি পোস্ট করেন। সেখানে তিনি লিখেন, ‘মি উইথ মাই লাইফ, থ্রো ব্যাক আমেরিকা’।

এরপরই দানা বাঁধতে শুরু করে রহস্য। বুবলী কিংবা শাকিব দুজনের কেউই সন্তানের বিষয়ে স্পষ্ট করে কিছু না বললেও, তাদের দুজনেই কথা দেন সময়মতো সকলের সামনে পরিষ্কার করবেন সবকিছু। অবশেষে এই রহস্যেরও জট খুলে নায়িকা বুবলী প্রকাশ্যে আনেন ছেলে শেহজাদের ছবি। ছেলের জন্য দোয়া চেয়ে ফেসবুকে বুবলী লিখেছেন, ‘আমরা চেয়েছি একটি শুভ দিনক্ষণ দেখে আমাদের সন্তানকে সবার সম্মুখে আনতে। শেহজাদ খান বীর, আমার এবং শাকিব খান এর সন্তান, আমাদের ছোট্ট রাজপুত্র।’

যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের লং আইল্যান্ড জ্যুইশ মেডিকেল হাসপাতালে ২০২০ সালের ২১ মার্চ তিনি শেহজাদ খান বীরের জন্ম দেন। বুবলীর ঘটনা নিয়ে সিনেমা ইন্ডাস্ট্রি যখন সরগরম, ঠিক তখনই সবার নজর এ প্রজন্মের চিত্রনায়িকা পূজা চেরির দিকে। অনুদানের ‘গলুই’ সিনেমায় প্রথমবারের মতো শাকিব খানের বিপরীতে জুটি বেধেছিলেন পূজা। এই সিনেমার শুটিংয়ের সময় ছড়িয়ে পড়ে তাদের প্রেমের গুঞ্জন। সেই প্রেম কতটা সত্যি তা জানতে হয়তো অপেক্ষা করতে হবে আরও কিছুদিন। তবে নেটিজেনরা বলছেন, অপু বিশ্বাস ও বুবলীর পর শাকিবের টার্গেট কি পূজা চেরি?

Check Also

লতাজির মূর্তি নিজের হাতে তৈরি করে ইন্ডিয়ান আইডলের মঞ্চে আনলেন এই যুবক, অবাক সকলে

কিছু সপ্তাহ আগেই শেষ হয়েছে সুপারস্টার সিঙ্গার সিজন-২। আর তারপরেই এসে গেছে সনি টিভির জনপ্রিয় ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *