Thursday , February 2 2023
Home / Exception / একটাই ট্রেন ধরতে স্টেশনে প্রচুর ভীড়! ট্রেন আসতেই লাফ দিয়ে ট্রেনে উঠতে গিয়েই ঘটলো বিপত্তি, ভাইরাল ভিডিও

একটাই ট্রেন ধরতে স্টেশনে প্রচুর ভীড়! ট্রেন আসতেই লাফ দিয়ে ট্রেনে উঠতে গিয়েই ঘটলো বিপত্তি, ভাইরাল ভিডিও

প্রতিনিয়ত আমরা ব্যস্ততম এই জীবনে চেষ্টা করে থাকি নিজের কাজের জায়গাতে বা নিজের বাড়িতে সবার আগে পৌঁছাবার ।প্রত্যেকের মধ্যেই তাড়াহুড়ো পরিলক্ষিত হয় ।

কিন্তু কখনোই তাড়াতাড়ি পৌঁছানোর জন্য নিজেদের জীবনকে বিপন্ন করে ফেলা উচিত নয় ।তবুও মানুষেরা এতটা পরিমাণে সচেতনতা মধ্যে দিয়ে যাচ্ছে যে তাদের ভাষায় ব্যক্ত করা সম্ভব নয় সেই ঘটনাটা ঘটেছে এই ভিডিওর মাধ্যমে।

পৃথিবীতে যত বেশি সংখ্যক যানবাহনের সংখ্যা বেড়ে চলেছে ততই কিন্তু বাড়ছে বিপদের সংখা ।সেই সংখ্যা অন্যান্য দেশ সংখ্যা কমিয়ে আনার চেষ্টা করল এমন কিছু দেশ রয়েছে যেখানে কিন্তু প্রতিনিয়ত বেড়েই চলেছে বিপদের সংকেত ।

এই ভিডিওটি দেখলে আপনারা নিজেরাই বুঝতে পারবেন যে কেন দুর্ঘটনা ঘটে এই সমস্ত যাত্রীদের সাথে ।তার পাশাপাশি ভিডিওটি দেখার পর অনেকেই অনেক ধরনের মন্তব্য করেছেন । প্রশ্ন তুলেছেন প্রশাসনের দিকে। ।

এই ঘটনাটি ঘটেছে কুরলা স্টেশনে ।। সেখানে দেখা যাচ্ছে অজস্র মানুষের ভিড় রয়েছে রেললাইন কে ঘিরে ।ট্রেন আসামাত্রই চলন্ত ট্রেনে ঝাঁপিয়ে চাপার চেষ্টা করেছে বহু যাত্রী । ইতিমধ্যে ট্রেনের ভেতরে যে সমস্ত যাত্রীরা রয়েছে তারা বাইরে সঠিকভাবে বেরোতে পারেনি কিন্তু বাইরে থাকা যাত্রীরা ইতিমধ্যে ঢুকতে শুরু করে দিয়েছে ।

কেউ কেউ আবার ট্রেনের ছাদে জায়গা করে নিয়েছে সুন্দরভাবে ।কিন্তু ট্রেন যখন গতিমান হবে তখন তাদের অবস্থা কি হবে একবার নিজেরাই কল্পনা করে দেখুন ইতিমধ্যে ভিডিওটি মারাত্মক পরিমাণের ভাইরাল হয়েছে দুনিয়াতে

 

Check Also

একেই বলে বন্ধুত্বের ভালোবাসা! বাড়ির পোষ্য কুকুরের সাথে লুকোচুরি খেলছে ছোট্ট মেয়ে, ভাইরাল ভিডিও

স্যোশাল মিডিয়ায় মাঝেমধ্যেই ভিডিও ভাইরাল হতে দেখা যায়।তাতে তেমন হাসি মজার খোড়াক থাকে,তেমন‌ই থাকে সুপ্ত ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *