Sunday , January 29 2023
Home / News / কেদারনাথ মন্দিরের বাইরে বসে কেবল বাঁশির দুর্দান্ত সুরে শিব তাণ্ডব স্তোত্র শোনাচ্ছেন যুবক, হাঁ করে দেখলো সকলে, ভাইরাল ভিডিও

কেদারনাথ মন্দিরের বাইরে বসে কেবল বাঁশির দুর্দান্ত সুরে শিব তাণ্ডব স্তোত্র শোনাচ্ছেন যুবক, হাঁ করে দেখলো সকলে, ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়া সাধারণত নেট মাধ্যম এবং ইন্টারনেট জগত এই দুই নামে বিশেষভাবে পরিচিত। কমবেশি আজকাল সকলেই সোশ্যাল মিডিয়া ব্যবহার করে থাকেন। তৃতীয় বিশ্বের দেশগুলোতে স্মার্টফোনের সহজলভ্যতার কারণে ক্রমাগত এই সোশ্যাল মিডিয়ার চাহিদা বেড়েই চলেছে।

বিশেষত করোনা অবহেলা লকডাউনের পর থেকেই সোশ্যাল মিডিয়া মানুষের জীবনের একটি বিশেষ অংশ হয়ে দাঁড়িয়েছে। কারণ এই সময়ে ঘর বন্দী অবস্থায় থেকে অনেকেই সোশ্যাল মিডিয়াতে নিজেদের জীবন যাপন করছিলেন।

বর্তমানে পরিস্থিতি অনেকটা স্বাভাবিক হয়ে গেলেও নিজের পূর্ববর্তী অভ্যাস থেকে এখনো বেরিয়ে আসতে পারেননি মানুষ। যদিও বিশেষজ্ঞদের একাংশ অনেকটা নিয়ন্ত্রণ বজায় রেখে নেট মাধ্যম ব্যবহারের কথা বলেছেন।কারণ গবেষণার মাধ্যমে জানা গিয়েছে অতিরিক্ত সোশ্যাল মিডিয়া ব্যবহার করলে খুব সহজেই যে কোন ব্যক্তির মানসিক এবং শারীরিক জীবনের উপর তার প্রভাব পড়তে পারে।

বিশেষত শিশুদের মধ্যে এর প্রভাব অত্যধিক।তবে এই নেট মাধ্যমের কিছু খারাপ দিক এর পাশাপাশি অনেক ভালো দিক রয়েছে।যেমন খুব সহজেই এর মাধ্যমে বহির্বিশ্বের সঙ্গে যোগাযোগ করা যায় এবং পৃথিবীর যে কোন অংশের ঘটনা দ্রুত গতিতে জানা যায়।

দিন কয়েক ধরেই সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিও ভাইরাল হতে দেখা যাচ্ছে যেখানে কেদারনাথ মন্দিরের সামনে বসিয়ে অসাধারণ কায়দায় বাঁশির সুরের সাথে শিব তাণ্ডব স্তোত্র বাজাতে দেখা যাচ্ছে এক ব্যক্তিকে। যদি আপনারা কখনো বাঁশির সাহায্যে এই স্তোত্র না শুনে থাকেন সেক্ষেত্রে অবশ্যই এই ভাইরাল ভিডিওটি দেখে নিতে ভুলবেন না।

ওই ব্যক্তিকে এভাবে বাঁশি বাজাতে দেখে রীতিমতো তার চারপাশে ভিড় জমে গিয়েছিল। জানা যায় এই ব্যক্তির নাম মনু রাজ সিংহ। এখনো পর্যন্ত বহু গায়ক থেকে শুরু করে বিশিষ্ট ব্যক্তিদের সঙ্গে টিভি শোতে কাজ করেছেন তিনি।

Check Also

ঘরের মধ্যে খুদে কেশবকে কোলে নিয়ে ভঙ্গিতে নাচলো অভিনেত্রী মধুবনী, ভিডিও ভাইরাল

বাদশা’ র গাওয়া jugnu গান এই মুহূর্তে দাঁড়িয়ে রীতিমতো ভাইরাল (Viral)। ট্রেন্ডিং এই গানে সেলিব্রেটি ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *