Sunday , January 29 2023
Home / Exception / কেবল মাউথ অর্গানে দারুন কায়দায় ‘সাত ভাই চম্পা’ গাইলো খুদে, সোশ্যাল মিডিয়ায় প্রশংসার ঝড়, ভাইরাল ভিডিও

কেবল মাউথ অর্গানে দারুন কায়দায় ‘সাত ভাই চম্পা’ গাইলো খুদে, সোশ্যাল মিডিয়ায় প্রশংসার ঝড়, ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে খুব অল্পসময়ের মধ্যেই মানুষের বিভিন্ন প্রতিভা জনপ্রিয় হয়ে ওঠে।অনেক ক্ষেত্রেই দেখা যায় আর্থিক সঙ্গতি না থাকার কারণে বা অন্য কোনো সমস্যার জন্য নিজের প্রতিভার বিকাশ ঘটাতে পারেন না অনেক মানুষ।

কিন্তু বর্তমানে সোশ্যাল মিডিয়া এমন একটি জায়গা হয়ে দাঁড়িয়েছে যা মানুষকে এই সমস্যা থেকে মুক্তি দিয়েছে। এখানে প্রতিনিয়ত বিভিন্ন ভাইরাল ভিডিও এবং ছবির মাধ্যমে খুব সহজেইমানুষ জনপ্রিয়তা লাভ করে। আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা এমনই একটি ভাইরাল ভিডিও নিয়ে আলোচনা করতে চলেছি।

ভাইরাল এই ভিডিওতে দেখা যাচ্ছে ক্লাস ওয়ানে পড়া একটি শিশুর অত্যন্ত দক্ষতার সহকারে অসাধারণ কায়দায় মাউথ অর্গান বাজাচ্ছে। শুধুমাত্র মাউথ অর্গান বাজানোর নয় অসাধারণভাবে ভালো করে সুর দিয়ে এটি বাজাচ্ছে শিশুটি।

এত খুদের শিশুর মধ্যে এই ধরনের প্রতিভা দেখে রীতিমত অবাক হয়ে গিয়েছেন নেটিজেনরা। ইতিমধ্যেই নেট দুনিয়ায় ভাইরাল হয়ে উঠেছে এই ভিডিওটি। বাংলানিউজ নামের একটি ফেসবুক পেজ থেকে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে।

এখনো পর্যন্ত প্রায় দেড় মিলিয়ন এর কাছাকাছি মানুষ এই ভিডিওটি দেখে নিয়েছেন এবং ভিডিওটি পছন্দ করেছেন প্রায় 92 হাজার মানুষ। ভিডিওটিতে কমেন্ট করেছেন 9 হাজার মানুষ এবং ভিডিওটি শেয়ার করেছেন 27 হাজার মানুষ।

চাইলে আপনারাও অসাধারণ এই ভিডিওটি সময় পেলেই দেখে নিতে পারেন। নিঃসন্দেহে এই ক্ষুদে শিশুদের প্রতিভা আপনাদেরকে মুগ্ধ করবে তাতে কোন সন্দেহ নেই। দর্শকদের সুবিধার্থে ভিডিওটি প্রতিবেদন এর সাথে সংযুক্ত করা হলো।

Check Also

একেই বলে বন্ধুত্বের ভালোবাসা! বাড়ির পোষ্য কুকুরের সাথে লুকোচুরি খেলছে ছোট্ট মেয়ে, ভাইরাল ভিডিও

স্যোশাল মিডিয়ায় মাঝেমধ্যেই ভিডিও ভাইরাল হতে দেখা যায়।তাতে তেমন হাসি মজার খোড়াক থাকে,তেমন‌ই থাকে সুপ্ত ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *