Friday , November 25 2022
Home / News / ঘরের মধ্যে খুদে কেশবকে কোলে নিয়ে ভঙ্গিতে নাচলো অভিনেত্রী মধুবনী, ভিডিও ভাইরাল

ঘরের মধ্যে খুদে কেশবকে কোলে নিয়ে ভঙ্গিতে নাচলো অভিনেত্রী মধুবনী, ভিডিও ভাইরাল

বাদশা’ র গাওয়া jugnu গান এই মুহূর্তে দাঁড়িয়ে রীতিমতো ভাইরাল (Viral)। ট্রেন্ডিং এই গানে সেলিব্রেটি থেকে শুরু করে সাধারণ মানুষ সকলেই বানিয়েছে রিল ভিডিও (Video)। সম্প্রতি এই গানে ছেলেকে সঙ্গে নিয়ে নাচ করে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল অভিনেত্রী মধুবনী গোস্বামী (Madhubani Goswami)।

সম্প্রতি মধুবনী নিজের ইন্সট্রাগ্রাম (Instagram) হ্যান্ডেলে শেয়ার করেছে এই ভিডিও। যেখানে দেখা যাচ্ছে যে, ছেলে কেশবকে কোলে নিয়ে নাচ করছে মধুবনী। মধুবনীর (Madhubani Goswami) পরণে রয়েছে প্যান্ট ও টপ। আর কেশবের পরণেও রয়েছে সবুজ রঙের জামা-প্যান্ট।

খোলা চুলের নিজেদের রুমের মধ্যেই এই রিল ভিডিওতে মেতেছে মধুবনী। বাংলা টেলিভিশনের (Television) পর্দায় অতি জনপ্রিয় মুখ হল মধুবনী। একসময় স্টার জলসার পর্দায় অভিনীত ‘ভালোবাসা ডট কম’ নামের একটি ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করে মন জয় করেছিল দর্শকদের।

তারপর সেই সিরিয়ালের (Serial) হিরোর সঙ্গে অর্থাৎ রিল লাইফের হিরো-হিরোইন রিয়েল লাইফে সাতপাকেবাঁধা পড়েন। বছর চারেকের বিবাহিত জীবনে সম্প্রতি কয়েকমাস আগেই ফুটফুটে এক পুত্র সন্তানের জন্ম দেয় মধুবনী। আপাতত কাজের জগৎকে দূরে সরিয়ে রেখে,

সংসার ও সন্তান দুটো নিয়েই মেতে আছেন মধুবনী (Madhubani Goswami)। সম্প্রতি ছেলেকে নিয়ে মধুবনীর এই নাচ ঝড়ের বেগে ভাইরাল (Viral) হয়েছে নেট মাধ্যমে। উল্লেখ্য, গত ১০ এপ্রিল শনিবার মধুবনির (Madhubani Goswami) কোল আলো করে পুত্রসন্তানের জন্ম হয়েছে,

পুত্রের জন্মের পরেই রাজা সোশ্যাল মিডিয়ায় (Social Media) ছেলের একটি ছবি দিয়ে পোস্ট করলেও তাঁদের ছেলের মুখ এখনও কেউ দেখতে পায়নি, যদিও এটি এখন মার্কেটে ট্রেন্ডিং হয়ে গিয়েছে। আর অভিনেত্রী মধুবনি বরাবরই সোশ্যাল মিডিয়া ঘেঁষা তা সবাই জানে।।

দূর্গাপুজোর পঞ্চমীতে ঘরোয়া অন্নপ্রাশন হয়েছে কেশবের। লাল ব্লাউজ, সবুজ বেনারসীতে সেজেছিলেন মধুবনী। ঘরোয়া সাজে দেখা গিয়েছিল রাজাকে। ছোট্ট লাল পাঞ্জাবি ও ঘিয়ে রঙের ধুতিতে সাজানো হয়েছিল কেশবকে। ছেলের মাথায় টোপরও দেখা গিয়েছে।

কিন্তু তখন কোনো কারণে কেশবের মুখ আড়াল করে দিয়ে ট্রোলের সম্মুখীন হয়েছিলেন মধুবনী।যদিও শপথ করেছিলেন অভিনেত্রী তাঁর পুত্র কেশবের মুখ এত সহজে দেখাবেন না। এমনকি নেটিজেনদের উদ্দেশ্যে তাঁর বার্তা ছিল, যতদিন পর্যন্ত তিনি মনে করবেন যে তাঁর সন্তানকে,

সবার সামনে আনা উচিত নয় ততদিন তিনি আনবেন না পুত্রকে, সে যদি পুত্রের বয়স ১ বছরও হয়ে যায় তাতেও কোনো ক্ষতি নেই। কিন্তু সেই শপথ আর রাখা হলনা মধুবনির। কয়েকদিন আগেই ছেলে ‘কেশব’ (Keshav)-এর চেহারা বা মুখ সামনে এনেছেন এই তারকাজুটি। নেটিজেনদের কোনো অভিযোগ করার সুযোগই দেননি মধুবনী।

শুধু কেশবের ছবিই না, ইউটিউব চ‍্যানেলে অন্নপ্রাশনের ভিডিও শেয়ার করেছেন তিনি। প্রায়দিনই ক‍্যামেরার সামনে আসতে আসতে বেশ ক‍্যামেরা ফ্রেন্ডলি হয়ে গিয়েছে কেশব। মা ডাকলেই মিষ্টি করে হেসে দেয় সে। ইতিমধ‍্যেই ১৭ হাজার ভিউ হয়ে গিয়েছে ভিডিওতে। কেশবের পরনে ছিল অফ হোয়াইট রঙের ধুতি ও লাল রঙের পাঞ্জাবি।

Check Also

লতাজির মূর্তি নিজের হাতে তৈরি করে ইন্ডিয়ান আইডলের মঞ্চে আনলেন এই যুবক, অবাক সকলে

কিছু সপ্তাহ আগেই শেষ হয়েছে সুপারস্টার সিঙ্গার সিজন-২। আর তারপরেই এসে গেছে সনি টিভির জনপ্রিয় ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *