Tuesday , August 16 2022
Home / Exception / ছবিটি নারী না পুরুষের? আপনার উত্তরই বলে দেবে আপনার দৃষ্টিভঙ্গি

ছবিটি নারী না পুরুষের? আপনার উত্তরই বলে দেবে আপনার দৃষ্টিভঙ্গি

সোশ্যাল মিডিয়ার আদলে প্রায়ই এমন কিছু ছবি ভেসে আসে সামনে। তা কোনো সংখ্যা বা সাংকেতিক চিহ্নের হতে পারে। এমন কিছু ধাঁধা রয়েছে যা কেবলই দৃষ্টিভঙ্গির বিষয় বা বিভ্রান্তিতে ফেলে দেয়। এ নিয়ে আমাদের কৌতূহলেরও শেষ থাকে না।

আর যারা এসব ধাঁধা সমাধান করতে পারেন তাদের কাছে এসব খুব পছন্দের। কিছু ধাঁধা রয়েছে যা মানুষের দৃষ্টিভঙ্গি সম্পর্কে স্পষ্ট ধারণা প্রকাশ করে। কারণ একেক জন মানুষ একেকভাবে বিষয়গুলো বুঝতে পারেন, ব্যাখ্যা করে থাকেন।

সম্প্রতি নেটমাধ্যমে ছবিটি শেয়ার করে ‘মাইন্ড জার্নাল’। সেখানে ছবিটি পোস্ট করে বলা হয়, ‘বলুন তো এই ছবি প্রথম দেখার পর কী মনে হয়েছে আপনার কাছে? এতে কী দেখতে পাচ্ছেন?’

খুবই সাধারণ একটি ছবি। কিন্তু ছবিটি যেভাবে আঁকা হয়েছে তাতে দুটি বিষয় মনে হতে পারে। প্রাথমিকভাবে ছবিটি দেখার পর মনে হতে পারে এটি কোনো নারীর। আবার কারও কাছে মনে হতে পারে এটি কোনো পুরুষের ছবি।

আপনার কাছে প্রথম দেখায় কী মনে হয়েছে- এই উত্তরের মাধ্যমে আপনার ব্যক্তিত্ব সম্পর্কে ধারণা ওঠে আসবে। যদি প্রথম দেখায় কোনো নারী মনে হয় তাহলে আপনি খুবই উদার প্রকৃতির। আপনি ইতিবাচক চিন্তাধারার মানুষ। কেবল তাই নয়, আপনার মধ্যে প্রেরণাদায়ক ক্ষমতা রয়েছে। আপনি নিজেই নিজের কাজ গুছিয়ে করতে জানেন। সব মিলিয়ে চরিত্রে ভারসাম্য রয়েছে আপনার।

এছাড়া ছবিতে যদি পুরুষ প্রতিমূর্তি মনে হয় তাহলে আপনি নিজের ভাবনাকে সহজে ব্যক্ত করেন না। আপনার মধ্যে নেতৃত্বসুলভ ক্ষমতা রয়েছে। রয়েছে মনের মধ্যে অদম্য শক্তি। এমনকি সহজে ভেঙে পড়েন না। এছাড়াও সহজ কোনো বিষয় নিজের জন্য পছন্দ করেন না আপনি। সব সময় ইতিবাচক চিন্তাধারার মানুষের সঙ্গে থাকতে বেশ ভালোবাসেন।

এবার তাহলে প্রথম দেখাতে আপনার কাছে কী মনে হয়েছে বা আপনার চোখে কী ধরা পড়েছে তা মন্তব্যের ঘরে জানিয়ে দিন।

বলুন তো ছবিটি কোনো নারী না পুরুষের, উত্তরই বলে দেবে আপনার দৃষ্টিভঙ্গি কেমন

About Admin

Check Also

দুই টিয়ার প্রেমকাহিনী, অবকিল মানুষের মতো রোম্যান্টিক গানে দুর্দান্ত নাচ দুই ‘টিয়া’র, ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে প্রতিদিন প্রতি মুহূর্তে একাধিক ভিডিও ভাইরাল হয়ে থাকে। তাদের মধ্য থেকে কিছু ...

Leave a Reply

Your email address will not be published.