Sunday , January 29 2023
Home / Videos / নতুন বউয়ের কান্নায় গলে গেল মেকআপ, বেরিয়ে এলো মুখের আসল রং, ভিডিও ভাইরাল

নতুন বউয়ের কান্নায় গলে গেল মেকআপ, বেরিয়ে এলো মুখের আসল রং, ভিডিও ভাইরাল

কোনকিছুই অতিরিক্ত ভালো নয় । অতিরিক্ত হলে ঘটে যেতে পারে রহস্যের উন্মোচন । বি-প-দে পড়তে পারেন আপনি । আমি কেন এ কথাটা বলছি আপনারা হয়তোএই মুহূর্তে বুঝতে পারবেন না। কিন্তু কিছু টা যাওয়ার পর অবশ্যই বুঝতে পারবেন। আজকালকার যুগে শরীরে এবং স্বাস্থ সচেতনতায় ছেলেদের তুলনায় মেয়েরা যথেষ্ট পরিমাণে এগিয়ে ।

বিভিন্ন রকম খাবার তালিকার পাশাপাশি রুটিন মাফিক জীবন যাপন করতে তারা অভ্যস্ত হয়ে পড়েছে ধীরে ধীরে ।সেই মতো বেড়ে চলেছে পার্লার এ ভিড় । কারণ শরীর চর্চার পাশাপাশি ত্বক চর্চা করা অত্যন্ত জরুরি । তবে নিজেকে একদম আকর্ষণীয় করে তোলা যায় । কিন্তু ওই যে বললাম অতিরিক্ত কোন জিনিস ভালো নয় । অনেকেই অতিরিক্ত পরিমাণে মেকআপ করে । নিউজটি সম্পন্ন পড়তে ক্লিক করুন

আরও পড়ুন : সংসারে ভাঙনের সুর, আর চুপ থাকতে পারলেন না শ্রাবন্তী!কয়েক মাস আগে অভিনেত্রী শ্রাবন্তী চ্যা’টার্জি ও রোশান দা’ম্পত্য জীব’নের এক বছর পূর্ণ করেন। ভালো’ই চল’ছিল এ জু’টির জী’বন। হঠাৎ তাদের এ সং’সারে ভা’ঙনের সুর বাজ’ছে!

দুর্গাপূ’জার আগে থেকে তারা আ’লাদা থাক’ছেন—গত ৩ নভেম্বর টাইম’স অব ই’ন্ডিয়া’কে এ কথা জা’নান শ্রাবন্তী’র বর রো’শান। এ অ’ভিনেত্রী’র ‘তৃতীয় সংসা’রে’র ভাঙ’নের খবর প্রকা’শ্যে আসা’র পর দা’রুণ’ভাবে স’মালো’চনার মুখে পড়েন তিনি। সো’শ্যাল মিডি’য়ায় ক’টাক্ষে’র শি’কার হন তিনি। কিন্তু হঠাৎ কেন এই ছন্দ’পতন সে বিষ’য়ে রো’শান যেম’ন কি’ছু বলে’ননি, তে’মনি শ্রাবন্তীও মু’খে কু’লু’প এঁটে’ছি’লেন। অব’শেষে’ মুখ খুল’লেন শ্রাবন্তী।

ভারতী’য় একটি সংবাদ’মাধ্যমে এ অভি’নেত্রী বলেণ—‘সো’শ্যাল মি’ডিয়ায় অ’নেক কিছু লেখা হ’চ্ছে। এরা তো কা’উ’কে ছাড়ে না! যাদে’র কাজ নেই’ তারা এসব গসি’প পড়’ছে। দেখু’ন, এই সম’য়ে কেউ এ ধর’নের খবর করে যদি পয়’সা পায় পাক। আমি আমা’র স’ম্প’র্ক বা বিয়ে নিয়ে এক’টা কথাও বলব না। প্লিজ জা’নতে চাই’বে’ন না!’

শ্রাবন্তী উ’ল্টো’ প্রশ্ন ছু’ড়ে ব’লেন—‘কোন মানু’ষের জী’বনে ওঠা’নামা নেই ব’লুন তো! তা’রকা হলে তা নিয়ে শুধু চর্চা’ই নয়, বি’ষয়টা কু-রু’চিক’র হয়ে যায়। এই মা’ন’সিক’তা শুধু খা’রাপ’ই নয়, অ’ন্যায়!’

২০০৩ সালে প্রথম প’রিচালক রা’জীবে’র স’ঙ্গে বিবা’হবন্ধ’নে আ’বদ্ধ হন শ্রাবন্তী। তা’দের ঘর আ’লো করে আসে পু’ত্রস’ন্তান অ’ভিমন্যু। পর’বর্তী’তে রা’জী’বের সঙ্গে ছা’ড়াছা’ড়ি হয় তার। এর’পর এ অ’ভিনেত্রী বি’য়ে করেন প্রেমিক কৃষাণ ভিরাজকে।

২০১৬ সালের জুলাইয়ে কল’কাতার একটি পাঁচতারা হো’টে’লে শ্রাব’ন্তী ও কৃ’ষা’ণের রেজি’স্ট্রি বিয়ে হয়। ২০১৭ সা’লে’র আ’গ’স্টের দি’কে দ্বি’তী’য় সংসা’রেও ভাঙনের সুর বেজে ওঠে। ২০১৭ সালের শে’ষে’র দিকে বি’বাহ’চ্ছে’দের কথা জা’না’ন শ্রাবন্তী।

বিস্তারিত ভিডিওতে দেখুনঃ

Check Also

কালা চশমা, জনপ্রিয় হিন্দি গানে তুমুল নাচ আফ্রিকান কিলি পলের, ভাইরাল ভিডিও

এবার ট্রেন্ডিং ‘কালা চশমা’র (Kala Chashma) তালে তাল তুললেন ইন্টারনেট সেনসেশন কিলি পল (Kili Paul) ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *