Tuesday , August 16 2022
Home / Exception / বন্ধুত্বের নিদর্শন! ছোট্ট কুকুরছানাকে পিঠে নিয়ে রাস্তা পার মোরগের, ভিডিওর আড়ালে লুকিয়ে কোন রাজনৈতিক প্রেক্ষাপট? জানুন

বন্ধুত্বের নিদর্শন! ছোট্ট কুকুরছানাকে পিঠে নিয়ে রাস্তা পার মোরগের, ভিডিওর আড়ালে লুকিয়ে কোন রাজনৈতিক প্রেক্ষাপট? জানুন

সোশ্যাল মিডিয়ায় মাঝেমধ্যেই আমরা এমন কিছু ভিডিও বা ছবি দেখি, যা আমাদের মনকে খুশি করে দেয়। কোনও কোনও ভিডিও আমাদের অবাকও করে বটে। নানান জীবজন্তুর কিছু মজার কর্মকাণ্ডের ভিডিও দেখে আমাদের হাসি ধরে না। তবে এবার একটি ভিডিও সকলের মন জয় করে নিল।

সম্প্রতি, দেবব্রত গোস্বামী নামের একটি ফেসবুক অ্যাকাউন্ট থেকে একটি মজার ভিডিও শেয়ার করা হয়েছে। তবে তাতে কিছুটা রাজনৈতিক রঙও মিশেছে বটে। এই ভিডিওতে দেখা যাচ্ছে রাস্তার উপর ঘুরে বেড়াচ্ছে একটি মোরগ। আর সেই মোরগের পিঠের উপর বসে একটি ছোট্ট কুকুরছানা।

কুকুরছানাটি শক্ত করে ধরে মোরগটিকে। আর মোরগটিও তাকে পিঠে নিয়ে দিব্যি গুটি গুটি পায়ে রাস্তা পার করছে। ভিডিওতে মোরগ ও কুকুরছানার মধ্যেকার এই বন্ধুত্ব দেখে আপ্লুত হয়েছেন নেটিজেনরা।

তবে গল্পের শেষ এখানেই নয়। সবথেকে মজার বিষয়টি তো রয়েছে এই ভিডিওর ক্যাপশনে যা বর্তমানের রাজনৈতিক প্রেক্ষাপটকে খানিকটা ব্যাখ্যা করেছে। ভিডিওর সঙ্গে এমন ক্যাপশন যুক্ত হওয়ায় এই ভিডিওতে মজা যেন শতগুণ বেশি উপভোগ করেছেন নেটিজেনরা। ভিডিওর ক্যাপশনে লেখা, “সিবিআই সিবিআই, ভাগ ভাগ এসএসকেএম চল জলদি”।

এই ক্যাপশন থেকে বেশ স্পষ্ট যে অ্যাকাউন্টের মালিক ঠিক কোন ঘটনার দিকে ইঙ্গিত করতে চেয়েছেন। আসলে সম্প্রতিই সিবিআই দফতরে হাজিরা দেওয়ার কথা ছিল তৃণমূল নেতা অনুব্রত মণ্ডলের। কিন্তু হাজিরার দিন তিনি নিজাম প্যালেসে না গিয়ে উপস্থিত হন এসএসকেএমে। শুধু তাই-ই নয়, সেখানে তিনি ভর্তিও হন। এই ভিডিওর ক্যাপশনের মাধ্যমে সেটাই বোঝানো হয়েছে। এর জেরে এই ভিডিওটি আরও বেশি ভাইরাল হয়েছে।

About roy

Check Also

হাতের লেখা না কম্পিউটারের ফন্ট! এতটাই নিখুঁত যে দেখলে চিনতে পারবেন না

হাতের লেখা নিয়ে কত কথাই ছেলেবেলায় শুনতে হয়েছে আমাদের। কত উপদেশ, পরামর্শ। ব্যাপারটা স্বাভাবিক। সুন্দর ...

Leave a Reply

Your email address will not be published.