Sunday , January 29 2023
Home / Adult / ‘বরনডালা সাজা’গানে দুর্দান্ত সাজে গ্রাম্য পরিবেশের মাঝে নৃত্য পরিবেশন সুন্দরী যুবতীর, মুহূর্তে ভাইরাল ভিডিও

‘বরনডালা সাজা’গানে দুর্দান্ত সাজে গ্রাম্য পরিবেশের মাঝে নৃত্য পরিবেশন সুন্দরী যুবতীর, মুহূর্তে ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ায় ক্রমাগত কোনো না কোনো জিনিস ভাইরাল হতে থাকে।এমন অনেক জিনিস রয়েছে যা নেট মাধ্যম কে অবাক করে রেখে দিতে বাধ্য করে। বর্তমান সময়ে দাঁড়িয়ে নেট মাধ্যম সাধারণ মানুষের জন্য একটি উল্লেখযোগ্য অবসর কাটানোর মাধ্যম হয়ে দাঁড়িয়েছে। ঘুম থেকে ওঠা থেকে শুরু করে ঘুমোতে যাওয়ার সময় পর্যন্ত এক ঝলক যেন সোশ্যাল মিডিয়ায় চোখ না রাখলে চলে না।

৮ থেকে ৮০ সকলেই সোশ্যাল মিডিয়ার বাসিন্দা। যদিও তরুণ বয়সের মানুষের মধ্যে নেট মাধ্যমে ব্যবহারকারীর সংখ্যা বেশি রয়েছে এ কথা বলাই যায়। লকডাউনের পর থেকেই ক্রমাগত সোশ্যাল মিডিয়ার ব্যবহারকারীর সংখ্যা তৃতীয় বিশ্বের দেশগুলিতে বেড়েই চলেছে। করোনা আবহে অবসর সময় কাটানোর জন্য নেট মাধ্যম ব্যবহার শুরু করেছিল সাধারণ মানুষ।

তবে বর্তমানে তা মানুষের একটি অভ্যাসে রূপান্তরিত হয়ে গিয়েছে।। বিশেষজ্ঞদের একাংশের মতে বিভিন্ন গণমাধ্যম গুলির থেকেও শক্তিশালী হয়ে উঠছে সোশ্যাল মিডিয়া। শিক্ষা থেকে শুরু করে বিনোদন, রান্নাবান্না থেকে শুরু করে নানান ধরনের মজাদার ভিডিও সবকিছুই এই নেট মাধ্যমে আমরা দেখতে পাই। একদিকে যেমন এই নেট মাধ্যম দূরদূরান্তে থাকা মানুষের সাথে যোগাযোগ করার জন্য আমাদের সাহায্য করে ঠিক তেমনভাবেই এর সাহায্যে কিন্তু আমরা যেকোনো খবর খুব দ্রুত গতিতে জানতে পারি।

সম্প্রতি এই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে উঠেছে এরকম একটি ভিডিও। ভাইরাল সেই ভিডিওতে নীল রঙের একটি লেহেঙ্গা পড়ে অসাধারণ কায়দায় বরণডালা সাজা রে গানে এক যুবতীকে নাচ করতে দেখা যাচ্ছে। নাচের সাথে যুবতীর অসাধারণ স্টেপ দর্শকে রাখা বেশ পছন্দ করেছেন। তার নাচ দেখে স্পষ্ট বোঝা যাচ্ছে প্রায় দীর্ঘ সময় ধরে তিনি এই নাচের প্রশিক্ষণ নিয়েছেন। ওই যুবতী কিন্তু শুধুমাত্র নাচে পারদর্শিতা নয় অসাধারণ সুন্দরী।

মাত্র কয়েকদিন আগেই ভিডিওটি আপলোড করা হলেও বর্তমানে তার সোশ্যাল মিডিয়ায় রীতিমতো সেন্সেশন হয়ে গিয়েছে। UBIRUNGIA নামের একটি বড় youtube চ্যানেল থেকে এই ভাইরাল ভিডিওটি শেয়ার করা হয়েছে। এখনো পর্যন্ত প্রায় ১০ মিলিয়ন এর কাছাকাছি মানুষ এই ভাইরাল ভিডিওটি দেখে নিয়েছেন। ভিডিওটি লাইক করেছেন প্রায় পঞ্চাশ হাজারের বেশি মানুষ।

নাচের পাশাপাশি ভিডিওর কমেন্ট বক্সে অনেকেই কিন্তু ওই যুবতীর গজ দাঁতের প্রশংসা করেছেন। চাইলে আপনারাও এই ভাইরাল ভিডিওটি দেখে নিয়ে নিজস্ব মতামত আমাদের সাথে কমেন্ট বক্সে শেয়ার করে নিতে পারেন। প্রতিবেদনটি ভালো লেগে থাকলে বন্ধু-বান্ধবদের সাথে শেয়ার করে নিতে ভুলবেন না।

 

Check Also

গ’রু’র অ’ন্ডকো’ষ রান্না করে খা’চ্ছেন এই সু’ন্দ’রী যু’বতী, দে’খুন তার ভি’ডি’ও রে’সিপি সহ প’দ্ধ’তি!

নারীর সৌন্দর্য বৃ’দ্ধি করার জন্য কত ধরনের পন্থা অবলম্বন করে। তারা নিজেদের সৌন্দর্য ধরে রাখার ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *