Friday , November 25 2022
Home / News / বাড়ির ছাদে শালিকের সঙ্গে খালি গলায় গান গেয়ে নেটদুনিয়ায় ঝড় তুললেন ভুবনবাবু, ভাইরাল ভিডিও

বাড়ির ছাদে শালিকের সঙ্গে খালি গলায় গান গেয়ে নেটদুনিয়ায় ঝড় তুললেন ভুবনবাবু, ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়াতে কাঁচা বাদাম নিয়ে গান বেঁধে রাতারাতি জনপ্রিয় হয়েছিলেন বীরভূমের দুবরাজপুর ব্লকের লক্ষ্মীনারায়নপুর গ্রাম পঞ্চায়েতের কুড়ালজুড়ি,

গ্রামের ভুবন বাদ্যকর। গানেই তার পরিচয়। তার গান শুনে মুগ্ধ শ্রোতারা তাকে নাম দিয়েছেন বাদাম কাকু। তারপর থেকেই ক্রমশ সেলিব্রিটি হয়ে উঠেছেন তিনি।

তবে শুধুমাত্র ‘কাঁচা বাদাম’ গানের মধ্যে এই থেমে থাকেননি ভুবন বাদ্যকর, এরপরেও তিনি অনেক নতুন নতুন গান গেয়েছেন। বিভিন্ন ইউটিউবারের সঙ্গে,

কোলাবরেশনেও নতুন নতুন সুপার হিট গান দিয়েছেন তিনি। এমনকি গান গেয়ে নিজের বাড়িও তৈরি করেছেন ভুবন বাবু। এদিকে ভুবন বাবুর নিজের একটি ইউটিউব চ্যানেলও আছে সেখানে প্রতিদিন অনেক ধরনের ভিডিও তিনি আপলোড করেন। সম্প্রতি এবার একটি নতুন ভিডিও আপলোড করলেন ভুবন বাবু তাঁর অফিশিয়াল ইউটিউব চ্যানেল থেকে। ভিডিওতে দেখা গেল ছাদে উঠে পাখিদের খাবার খাওয়াচ্ছেন কাঁচা বাদাম কাকু। গান গেয়ে টাকা উপার্জন করে একটি বাড়িও বানিয়ে ফেলেছেন ভুবন বাবু। সেই বাড়িতে নানান রকম ভাবে সাজিয়েছেন তিনি। এখন আগের থেকে বেশ ভালো মতনই দিন যাপন করছেন ভুবন বাবু। গান গাওয়ার পাশাপাশি নিজের ইউটিউব চ্যানেল থেকেও উপার্জন করছেন ভুবন দা। তাই সম্প্রতি এই ভিডিওটি আপলোড করেছেন তিনি। ভিডিও শুরু হতে দেখা গেল নিজের বাড়ির ছাদে দাঁড়িয়ে রয়েছে ভুবন বাবু।

আর সাথে হাতে নিয়ে রয়েছেন পাখিদের খাওয়ানোর খাবার। আগে ভুবনবাবুকে দেখা যেত তার ভিডিওতে বাংলায় কথা বলতে কিন্তু ভক্তদের জন্য তিনি এখন হিন্দিতে কথা বলার চেষ্টা করেন। আর ভুবন বাবুর ভক্তরা এটা খুবই পছন্দ করেন। ভিডিও শুরুতেই ভুয়ান বাবু হিন্দিতে বললেন, নমস্কার আমি ভুবন বাদ্যকর। আমি আপনাদের সাথে কাঁচা বাদাম কথা বলছি। তারপর ভুবন বাবু বলেন, আমার বাড়ির ছাদে প্রতিদিন অনেক পাখি আসে, আর আমি ছাদে এসে এই পাখিদের খেতে দি। আর সাথে সাথেই পায়রা রা এসে সেই খাবার খেয়ে নেয়। এমনকি তারা জল ও খায়। জল খাবার রাখি আর পায়রা এসে খেয়ে যায়। ভুবন বাবু পাখিদের খাবার খাইয়ে যে কতটা খুশি হন সেটা তার এই ভিডিও দেখেই বোঝা গেছে।

আবার তিনি বললেন, তিনি পায়রাদের লুকিয়ে লুকিয়ে খাবার খাওয়া দেখেন আর কাছে যেতেই তারা উড়ে যায়। এভাবেই বিকেল বেলা হলে ভুবনবাবু ছাদে চলে আসেন পায়রাদের খাবার খাওয়াতে। একদিনও বাদ যায়না ভুবন বাবুর পায়রাদের খাবার খাওয়ানো। ভিডিওতে ভুবন বাবুকে তার ভক্তদের নিয়েও বলতে শোনা যায়। তিনি বলেন, ভক্তরা ভালোবাসলেই আমি আরো উপরে উঠতে পারব আর তারা না ভালোবাসলে আমি উঠতে পারবো না। ভাইরাল এই ভিডিওটি কিছু ঘন্টার মধ্যেই ১.৩ হাজার মানুষ দেখেছেন আর লাইক করেছেন প্রায় হাজারে কাছাকাছি মানুষ। Bhuban Badyakar Official নামের ইউটিউব চ্যানেল থেকে ভিডিওটি ভাইরাল হয়েছে।

Check Also

লতাজির মূর্তি নিজের হাতে তৈরি করে ইন্ডিয়ান আইডলের মঞ্চে আনলেন এই যুবক, অবাক সকলে

কিছু সপ্তাহ আগেই শেষ হয়েছে সুপারস্টার সিঙ্গার সিজন-২। আর তারপরেই এসে গেছে সনি টিভির জনপ্রিয় ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *