Thursday , December 1 2022
Home / Adult / ভরা স্টেজে অরুনিতাকে গোলাপ দিয়ে প্রপোজ করে অসাধারণ গান গাইলো পবন্দীপ, ভাইরাল সেই ভিডিও

ভরা স্টেজে অরুনিতাকে গোলাপ দিয়ে প্রপোজ করে অসাধারণ গান গাইলো পবন্দীপ, ভাইরাল সেই ভিডিও

অত্যন্ত জনপ্রিয় গানের রিয়ালিটি শো ইন্ডিয়ান আইডল। এবারও একের পর এক প্রতিভাময়ী প্রতিযোগীদের নিয়ে জমজমাট হয়ে উঠেছিল ইন্ডিয়ান আইডলের মঞ্চ।

বিজয়ী কে হবেন, প্রতিযোগিতায় তা উঠে আশার আগেই পবনদীপকেই বিজয়ীর তকমা দিয়ে দিল দর্শকরা৷ পবনদীপ রাজনের প্রতিটি গানের মধ্যেই

যেন থাকে এক অদ্ভুত জাদু৷ তাঁর গায়কিতে মুগ্ধ জনগণ৷ একই সঙ্গে উঠে এসেছিল অরুনিতা কাঞ্জিলাল এর নাম। কেনকেই হয়তো ভেবে ছিলেন

তিনি হয়তো প্রথম স্থান অধিকার করে নেবেন। যদিও ইন্ডিয়ান আইডল মঞ্চে প্রথম হয়েছেন পবন। বর্তমানে আর পিছু ফিরে তাকাতে হয়নি অরুনিতা কিংবা পবনকে। এর পর এক মিউজিক ভিডিওতে কাজ করার পাশাপাশি, বিদেশে গিয়ে লাইভ কনসার্ট, এমনকি বেশ কিছু গান ইতিমধ্যেই রেকর্ড করে নিয়েছেন দুজনে। বাকিরাও অবশ্য কম যায় না। তাদেরও জনপ্রিয়তা নেহাতই কম নয়।

তারাও বিদেশের মাটিতে লাইভ কনসার্ট করেছে বলে জানা গিয়েছে। জনপ্রিয় একটি গানের রিয়েলিটি শো এর মঞ্চে আইডলের এবারের প্রতিযোগিরা সংগীত গুরু হিসেবে রয়েছেন। ইন্ডিয়ান আইডলের মঞ্চে অরুনিতা কাঞ্জিলাল এবং পবনের গান শুনে একসময় মুগ্ধ হয়েছিলেন জ্যাকি শ্রফ। সাম্প্রতিক সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিও ভাইরাল হয়েছে।

সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যাচ্ছে যে, অরুনিতা কাঞ্জিলাল এবং পবনের গাওয়া গানে কিভাবে আনন্দে আপ্লুত হয়ে গিয়েছিলেন বলিউড জগতের জনপ্রিয় অভিনেতা জ্যাকি শ্রফ। দ্যা গ্রেট ভিডিওজ নামক একটি ইউটিউব চ্যানেল থেকে পোস্ট করা হয়েছে ভিডিওটি। ৩০ হাজার লাইক পড়েছে ভিডিওটিতে। ১.৭ কোটি দর্শক ইতিমধ্যেই ভিডিওটি দেখে নিয়েছেন।

Check Also

‘আমি পড়াশোনা করবো না, ঘর ঝাঁট দেব, ঘর মুছবো’, গৃহশিক্ষিকার কাছে অদ্ভুত আবদার খুদের, ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়াতে মাঝেমধ্যেই এমন বেশ কিছু ভিডিও ভাইরাল হয়ে থাকে যেগুলো আমরা কল্পনাও করতে পারি ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *