Thursday , December 1 2022
Home / Videos / মাত্র ১৫ মাস বয়সে দুর্দান্ত কায়দায় পিয়ানো বাজিয়ে তাক লাগাল খুদে, ভাইরাল ভিডিও

মাত্র ১৫ মাস বয়সে দুর্দান্ত কায়দায় পিয়ানো বাজিয়ে তাক লাগাল খুদে, ভাইরাল ভিডিও

মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ছোট ছোট বাচ্চাদের নানান রকমের নাচ গানের ভিডিও দেখা যায়। সেই সব ভিডিও গুলো আমাদের মন কেড়ে নেয় নিমেষে।
আসলে বাচ্চা আমরা সকলেই খুব পছন্দ করি। তাদের নাচ-গান কথা বলার ধরন, নানান রকমের অঙ্গিভঙ্গি, খেলাধুলা সবকিছুই জানো আমাদের মনে ধরে যায়।

সম্প্রতি ভাইরাল হলো একটি ছোট্ট বাচ্চার অসাধারণভাবে পিয়ানো বাজানোর ভিডিও। ভিডিওটি দেখে মন ছুঁয়ে যাবে আপনারও।
ভিডিও শুরু হতেই

দেখা গেল নিজের বাবার কোলে বসে রয়েছে এই ছোট্ট খুদে। দেখা গেছে বাবার কোলে বসেই সে পিয়ানো বাজানো শিখছে বাবার সঙ্গে। তবে হ্যাঁ তার বাবা কিন্তু তার পিয়ানোতে একটুও হাত দেয়নি, উল্টে দেখা গেল সেই খুদের বাবা মুখে সারেগামাপা বলছে এবং সেই ছোট্ট বাচ্চাটি সেই গানের তালে পিয়ানো বাজাচ্ছে। একবার সোজা দিক দিয়ে সারেগামাপা আবার উল্টো দিক দিয়েও পা মা গা রে সা বাজাচ্ছে এইটুকুনি একটি বাচ্চা। ভিডিওটি সকল নেটিজেনের মন কেড়ে নিয়েছে নিমেষে। মানুষ খুব পরিমাণে পছন্দ করেছে এই ভিডিওটিকে।

আসলে আমাদের প্রথম হাতে খড়ি হয় সব কিছুরই বাবা-মার কাছ থেকে। আর এই খুদেও তার বাবার কাছ থেকেই এত সুন্দর ভাবে পিয়ানো বাজানো শিখছে। দেখা গেছে বাড়িতে বসেই ছেলেকে পিয়ানো বাজাতে শেখাচ্ছেন এই লোকটি। কি সুন্দর ভাবে খুদের বাবা সারেগামাপা মুখে বলছে এবং সে একদম সাবলীল ভাবে পিয়ানো বাজাচ্ছে। আবার দেখা গেছে বাজানোর শেষে হাততালিও দেওয়া হচ্ছে তার জন্য। এই রেখে সেই খুদেও খুশি হচ্ছে খুব পরিমাণে। ভিডিওটি যিনি করেছেন বোঝা গেছে তিনি হয়তো এই খুদের মা।

এই ভিডিওটি আপলোড করা হয়েছে ইউটিউব এর Anugrah Vlogs নামের চ্যানেল থেকে। গত এক বছর আগে এই ভিডিওটি সোশ্যাল মিডিয়া আপলোড করা হয়েছিল কিন্তু পুনরায় ভিডিওটি দেখছেন হাজার হাজার মানুষ। বর্তমানে ভিডিওটিকে দেখেছে ৫৫ হাজার মানুষ আর পাশাপাশি লাইক করেছে অসংখ্য মানুষে। অনেক মানুষ হবার কমেন্ট করে বলেছেন যাতে এই খুদে বড় হয়ে আরো ভালোভাবে পিয়ানো বাজায়।

Check Also

কালা চশমা, জনপ্রিয় হিন্দি গানে তুমুল নাচ আফ্রিকান কিলি পলের, ভাইরাল ভিডিও

এবার ট্রেন্ডিং ‘কালা চশমা’র (Kala Chashma) তালে তাল তুললেন ইন্টারনেট সেনসেশন কিলি পল (Kili Paul) ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *