Wednesday , August 17 2022
Home / Adult / মেয়েরা জীবনেও এই পাঁচটি জিনিস তাদের স্বামীদেরকে জানতে দেয় না!

মেয়েরা জীবনেও এই পাঁচটি জিনিস তাদের স্বামীদেরকে জানতে দেয় না!

মেয়েদের জীবনে বিয়ের পর অনেক পরিবর্তন আসে। বাবা-মার বাড়ি ছেলেমেয়েরা এক অজানা পরিবারে তাদের নতুন জীবন শুরু করতে যায়। প্রত্যেক মেয়েরই তার স্বামীর কাছ থেকে অনেক প্রত্যাশা থাকে তেমনি অনেক স্বামীও তাদের স্ত্রীর প্রতি খুব যত্নবান হোন।

তা সত্ত্বেও এমন পাঁচটি জিনিস আছে যা প্রত্যেকটি স্ত্রীই তার স্বামীর কাছ থেকে লুকিয়ে থাকে এবং তার স্বামী যাতে এই বিষয়গুলি সম্পর্কে না জানতে পারে তার আপ্রাণ চেষ্টা করে। মেয়েরা তাদের স্বামীদের কাছ থেকে এই পাঁচটি জিনিস লুকায়।

নিজের জীবনে প্রেম সম্পর্কে: প্রত্যেক মহিলার জীবনে প্রাক্তন প্রেমিক থাকে। যাকে সে খুব ভালবাসে। মহিলারা কখনোই তার জীবনের প্রথম প্রেম কি ভুলা যায় না এবং এই কারণে বিয়ে পরেপ্রত্যেকের জীবনে তাদের প্রথম প্রেম বিশেষ জায়গা করে নেয়। যার কারনে মহিলার স্বামীর সামনে এমনকি বাকিদের সামনে তার প্রথম প্রেমের কথা বলতে চান না।

স্বামী যতই চেষ্টা করুক না কেন, স্ত্রীরা তাদের প্রেম সম্পর্কে কিছুই বলেননি বিয়ের অনেক বছর কেটে যাওয়ার পরও স্ত্রীদের মনে তার প্রথম প্রেমের প্রতি একটি জায়গা রয়ে গেছে। এই কারণেই স্ত্রীরা তাদের প্রেম সম্পর্কে তাদের স্বামীকে বলেন না যাতে তাদের বিবাহিত জীবনে কোনো সমস্যা না হয়।

নিজের অসুস্থতার ব্যাপারে: অনেক মহিলা বিয়ের আগে তাদের অসুস্থতার সম্পর্কে তাদের স্বামীদের বলে ন, একই সাথে বিয়ের পরে তাদের যখন প্রয়োজন হয় তখনই তারা অসুস্থতার কথা উল্লেখ করেন। আসলে মেয়েরা ভয় পায় তাদের অসুস্থতার কারণে যদি তাদের সম্পর্কটি ভেঙে যায়। তাই অনেক মেয়ে তাদের অসুস্থতার কথা তাদের স্বামীদের কাছে উল্লেখ করেনা।

পয়সা লুকিয়ে রাখা: প্রতিটি মহিলা তার স্বামীকে নিজের পুরো অর্থ সম্পর্কে কখনই জানেন না মহিলাদের অর্থ গোপন করার অভ্যাস রয়েছে এবং যখন প্রয়োজন হয় একমাত্র তখনই মহিলারা তাদের স্বামীকে তাদের অর্থ সম্পর্কে জানান। অনেক মহিলা স্বামীর দেওয়া মাসিক খরচের থেকে অর্থ সাশ্রয় করেন এবং নিজের কাছে রাখেন। একই সময়ে স্বামী যখন অর্থের প্রয়োজন হয় সীতার সেই সঞ্চিত টাকা দিয়ে তাদের সহায়তা করেন। মহিলারা এটি করে থাকেন যাতে খারাপ সময় অর্থ সংকট দেখা দেয়।

গোপন ক্রাশ: বিয়ের পরেও কিছু মহিলাদের হৃদয় অন্য ছেলেদের ওপর পড়ে। অফিস জিম বা অন্যান্য জায়গায় মহিলারা প্রায়শই এমন অনেক ছেলেদের সাথে দেখা করেন যাদেরকে পরবর্তীতে তারা পছন্দ করা শুরু করেন।তবে মহিলাটা কখনোই তার স্বামীকে এই ক্রাশ সম্পর্কে বলেন না। বিবাহিত মহিলারা গোপন ক্রাশ সম্পর্কে তাদের বিশেষ বন্ধুকে জানাই।

বন্ধুদের সাথে কথাবার্তা: প্রত্যেক মেয়েরই জীবনে একটি কাছের বন্ধু বা বান্ধবী থাকে। যার সাথে সে তার মনের সমস্ত কিছু ভাগ করে নেই। তবে প্রত্যেক স্ত্রী তার স্বামীর কাছ থেকে তার বন্ধুটির সাথে হওয়া কথব কথন গোপন রাখে। তার জীবনে কি চলছে সে কখনোই তার স্বামীর সাথে এসব কথা ভাগ করে নেয় না বা তার সেই বিশেষ বন্ধু বা বান্ধবী কেও স্বামীর বন্ধু হতে দেয় না।।

About Admin

Check Also

বা’সর রা’তে সে এমন ভাবে করবে আমি বিশ্বাস করতে পারছি না !

বা’সর রাত। সবার জীবনে এই রা’তটি নাকি অনেক স্বপ্নের, অনেক আশার। ওসব ভাবনার নিকুচি করে ...

Leave a Reply

Your email address will not be published.