Wednesday , November 30 2022
Home / Lifestyle / যাদের হাতে এই চিহ্ন আছে তারা খুবই ভাগ্যবান এবং রাজার মতো জীবনযাপন করে

যাদের হাতে এই চিহ্ন আছে তারা খুবই ভাগ্যবান এবং রাজার মতো জীবনযাপন করে

আমাদের প্রতিদিনের জীবনযাত্রায় গ্রহ-নক্ষত্রের প্রভাব পরে। এই গ্রহ-নক্ষত্রের কারণেই আমাদের জীবনে নানা উত্থান-পতন। হস্তরেখার দ্বারা যেমন জীবনের প্রেম পর্যায়, জীবনদশা,শিক্ষা প্রভৃতি হৃদয়রেখা, জীবন রেখা ও মস্তিষ্ক রেখা দ্বারা জানা যায় ঠিক তেমনি আমাদের কব্জি রেখারও বিশেষ গুরুত্ব রয়েছে। আমাদের জীবন দশায় এই কব্জি রেখার গুরুত্ব অপরিসীম। এই কব্জি রেখার প্রতিটি রেখা নানারকম সংকেত দেয়। চলুন তবে জেনে নিই সেগুলি কি!!

১) বেশিরভাগ মানুষের হাতে তিনটি কব্জি রেখা বর্তমান। তবে কিছু কিছু মানুষের তিনটির বেশি কব্জিরেখা বর্তমান। তিনটির বেশি কব্জি রেখা থাকা ভাগ্যবানের লক্ষণ। এছাড়াও তারা সমাজে অনেক প্রতিপত্তি ও সম্মান লাভ করে।

২) যদি কব্জির কাছে তিল, নক্ষত্র বা ত্রিভুজের মতো কোনো চিহ্ন থাকে তবে তা অত্যন্ত শুভ লক্ষণ। এগুলি যদি আপনার কব্জিতে থেকে থাকে তবে আপনার জীবন অত্যন্ত সুখদায়ক হবে। আবার আপনার যদি হাতের তালু লম্বা হয় তবে আপনি রাজার মতো জীবন যাপন করবেন। এবং আপনি অন্যের প্রতি যত্নশীল হবেন। জীবনে অনেক সম্মান ও প্রতিপত্তি লাভ করবেন।

৩) আপনার হাতের কব্জি রেখা যদি বাঁকা হয় তবে আপনাকে জীবনে অনেক সমস্যার সম্মুখীন হতে পারে। এছাড়াও আপনার শারীরিক জনিত সমস্যা তৈরি হতে পারে এর ফলে। এমন বাঁকা রেখা মহিলাদের প্রসবকালে শারীরিক অবনতির লক্ষণ। বাঁকা রেখা শারীরিক অসুস্থতার লক্ষণ এবং একটি গুরুতর রোগের ইঙ্গিত দেয়। এই ধরনের মানুষ সারা বছরই কোনো না কোনো রোগে ভোগেন।

৪) কব্জি রেখার দ্বিতীয় রেখাটি যদি ত্রুটিহীন হয় তবে 55 বছর বয়স পর্যন্ত আপনার শারীরিক অবস্থা ভালোই থাকবে। তবে কব্জির অন্য রেখাগুলি যদি মোটা হয় তবে সেই ব্যক্তিকে কোন না কোন রোগের সম্মুখীন হতে হবে, তবে এতে জীবনের কোনো ঝুঁকি নেই বললেই চলে।

Check Also

স্ত্রীর যেসব বদঅভ্যাসের কারণে নষ্ট হতে পারে দাম্পত্য সম্পর্ক

বিয়ের পর স্বামী-স্ত্রীর মধ্যে ছোট-খাটো ঝগড়া হয়, এতে যে কারওরই দোষ থাকতে পারে, তবে স্বামীর ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *