Friday , December 2 2022
Home / Adult / লজ্জার সীমা ছারিয়েছে ছাড়িয়েছে ‘জরুরত পালঙ্ক তোড়’-এর অভিনেত্রী, ভুলেও কারও সামনে ক্লিক করবেন না

লজ্জার সীমা ছারিয়েছে ছাড়িয়েছে ‘জরুরত পালঙ্ক তোড়’-এর অভিনেত্রী, ভুলেও কারও সামনে ক্লিক করবেন না

বর্তমান যুগে ভারতের মানুষের কাছে সবথেকে আকর্ষনীয় প্লাটফর্ম হয়ে উঠেছে বিভিন্ন ওটিটি প্ল্যাটফর্ম। এখানে নানান ধরনের কনটেন্ট এই মুহূর্তে মানুষ দেখতে পছন্দ করেন এবং বলতে গেলে টিভি চ্যানেলের থেকেও এই মুহূর্তে এই ধরণের প্ল্যাটফর্মের কন্টেন্ট বেশি পছন্দ করা হয়। এই ধরনের প্লাটফর্মে এমন কিছু কনটেন্ট আপলোড করা হয় যেগুলি সাধারণ কনটেন্টের থেকে অনেক বেশি বোল্ড এবং এই সমস্ত সিরিজে এমন কিছু সিন থাকে যেগুলো আপনার মাথা ঘুরিয়ে দেবে।

আজকে সেরকমই একটি ওয়েব সিরিজের ব্যাপারে আপনাকে জানাবো। এই বিশেষ ব্যক্তি নিজের নাম হল জরুরত পালঙ্ক তোড়। এই ওয়েব সিরিজটি বর্তমানে দেখা যাচ্ছে উল্লু নামের একটি ওয়েবসাইটে। ‌এই ওয়েব সিরিজে অনেক বোল্ড দৃশ্য রয়েছে। গত ১৪ এপ্রিল এই ওয়েব সিরিজের ট্রেলার রিলিজ হয়ে গিয়েছে। ‌ এই ট্রেলার ইতিমধ্যেই জনপ্রিয় হয়ে গিয়েছে। জানা গিয়েছে এই ওয়েব সিরিজ আপনারা দেখতে পারবেন আগামী ১৯ এপ্রিল থেকে।

উল্লু ওয়েবসাইটের অফিশিয়াল অ্যাপ্লিকেশন ডাউনলোড করলে এবং সেখানে সাবস্ক্রিপশন নিলে আপনি এই ওয়েব সিরিজ দেখতে পারবেন। এছাড়াও এই ওয়েবসাইটের ডেস্কটপ অপশনে এই ওয়েব সিরিজ রিলিজ করা হবে। ‌ এটি হতে চলেছে একটি হিন্দি ভাষার ওয়েব সিরিজ এবং উল্লু ওয়েব সাইটে এই সিরিজের বেশ জনপ্রিয়তা রয়েছে। আপনারা যারা এই ধরনের ওয়েব সিরিজ দেখতে পছন্দ করেন তাদের এই নতুন সিরিজ অত্যন্ত পছন্দ হবে। ‌

তবে জানিয়ে রাখি, এই ওয়েব সিরিজ কিন্তু আপনারা অন্য কোন জায়গায় দেখতে পাবেন না, শুধুমাত্র উল্লু অ্যাপে এই সিরিজ দেখা যাবে। যদি আপনি রোমান্টিক ওয়েব সিরিজ পছন্দ করেন তাহলে এই ওয়েব সিরিজ আপনার দারুন লাগবে। শুধুমাত্র রোমান্টিক দৃশ্য নয়, এই ওয়েব সিরিজে থাকবে থ্রিলার এবং অ্যাকশন সিন। ‌ এছাড়াও, এই ওয়েব সিরিজে যারা অভিনয় করছেন তারা বেশ বড় অভিনেত্রী। ইতিমধ্যেই ইউটিউবে এই ওয়েব সিরিজের ট্রেইলার জনপ্রিয় হয়ে উঠেছে। ‌ ফলে, আগামী এই নতুন ওয়েব সিরিজ নিয়ে মানুষের মধ্যে রয়েছে একটা উন্মাদনা।

 

Check Also

গ’রু’র অ’ন্ডকো’ষ রান্না করে খা’চ্ছেন এই সু’ন্দ’রী যু’বতী, দে’খুন তার ভি’ডি’ও রে’সিপি সহ প’দ্ধ’তি!

নারীর সৌন্দর্য বৃ’দ্ধি করার জন্য কত ধরনের পন্থা অবলম্বন করে। তারা নিজেদের সৌন্দর্য ধরে রাখার ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *