Wednesday , February 1 2023
Home / News / লতাজির মূর্তি নিজের হাতে তৈরি করে ইন্ডিয়ান আইডলের মঞ্চে আনলেন এই যুবক, অবাক সকলে

লতাজির মূর্তি নিজের হাতে তৈরি করে ইন্ডিয়ান আইডলের মঞ্চে আনলেন এই যুবক, অবাক সকলে

কিছু সপ্তাহ আগেই শেষ হয়েছে সুপারস্টার সিঙ্গার সিজন-২। আর তারপরেই এসে গেছে সনি টিভির জনপ্রিয় রিয়ালিটি শো ইন্ডিয়ান আইডল ১৩।

এই রিয়ালিটি শো এর জন্য ভক্তরা সারা বছর ধরে প্রায় অপেক্ষা করে থাকে। গানের জগতের অন্যতম একটি রিয়ালিটি শো ধরা হয় সনি টিভির ইন্ডিয়ান আইডল কে।

গত বছরে ইন্ডিয়ান আইডলের খেতাব দিতে নিয়েছিল উত্তরাখণ্ডের ছেলে পবনদ্বীপ রাজন। আর এবার একে বিজেতার খেতাব জিতবে সেটা দেখার পালা।

বর্তমানে ইন্ডিয়ান আইডল ১৩-র অডিশন পর্ব শুরু হয়ে গেছে। একের পর এক পার্টিসিপেন্টরা মঞ্চে এসে বিচারকদের চমকে দিচ্ছে। প্রতিবারের মতন এবারেও বিচারকের স্থানে রয়েছেন বলিউডের অন্যতম তিন গানের শিল্পী। নেহা কাক্কার, হিমেশ রেশমিয়া এবং বিশাল দাদলানি। ইতিমধ্যেই এখন গোটা সোশ্যাল মিডিয়া জুড়ে ইন্ডিয়ান আইডল ১৩-র নানান রকমের ভিডিও ছড়াছড়ি হয়ে গেছে। ইতিমধ্যেই দেখা গেছে মঞ্চে এসব পার্টিশনদের দুর্দান্ত গান। কলকাতা থেকেও গেছে অনেক পারটিসিপেন্ট। তবে এবার ইন্ডিয়ান আইডল ১৩-র মঞ্চে এক গান ছাড়াও অসাধারণ প্রতিভা উঠে এলো। আর এই প্রতিভা দেখলে আপনিও মুগ্ধ হতে বাধ্য হবেন। আর আপনার মুখ দিয়েও বাহ বাহ বেরোবে। সম্প্রতি কিছু মাস আগেই আমাদের সকলকে ছেড়ে গেছেন প্রয়াতও সঙ্গীতশিল্পী শ্রদ্ধেয় লতা মঙ্গেশকর। লতা মঙ্গেশকরের মৃত্যুর পরেই এক শোকের ছায়া বিরাজ করছে সংগীত জগতে। তবে এবার লতাজী কেই স্বয়ং ইন্ডিয়ান আইডলের মঞ্চে তুলে আনলেন এক ব্যক্তি।

বুঝতে পারছেন না তো! আসলে কিছুদিন আগেই টুইটার থেকে একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেই ভিডিওতে দেখা গেছে ইন্ডিয়ান আইডলের মঞ্চে এক ব্যক্তি গান করতে এসে একটি অসাধারণ মূর্তি বানিয়ে নিয়ে আসেন। বিচারকরা ও জানতে পারেন যে তিনি একটি মূর্তি বানাচ্ছেন। এই ব্যক্তিকে জিজ্ঞাসা করায় তিনি বলেন তিনি প্রায় ছয় মাস ধরে এই মূর্তিটি বানাচ্ছেন তবে এই মূর্তি তিনি এখন অব্দি কাউকেই দেখান নি। তারপর বিচারকরা বলেন তাহলে কি আপনি এই মুহূর্তে এখানে দেখাবেন। ব্যক্তিটি বলে অবশ্যই দেখাবো। তারপর সেই ব্যক্তিটির বানানো দুর্দান্ত মূর্তিটি মঞ্চে নিয়ে আসা হয়। কাপড় সরাতেই দেখা যায় একটি অসাধারণ ভাবে বানানো শ্রদ্ধেয় লতাজির মূর্তি। এই মূর্তি দেখে খানিকক্ষণের জন্য সকলের চোখ আটকে যায়। বিচারকরা পুরো হা হয়ে যায়।

মূর্তিটি এত সুন্দর ভাবে বানানো হয়েছে হঠাৎ করে দেখলে মনে হবে যেন স্বয়ং লতাজী বসে আছেন। একেই বলে প্রতিভা! ভিডিওতে দেখা যায় মূর্তিটি দেখানোর পরেই বিচারক বিশাল দাদলানি, নেহা কাক্কার, হিমেশ রেশমিয়া সকলেই উঠে দাঁড়িয়ে পড়েন এবং তারা মঞ্চে এসে লতাজীর মূর্তিকে প্রণাম করেন। বিশাল দাদলানি বলেন, আমরা ভেবেছিলাম কোন ঠাকুরের মূর্তি হয়তো তুমি এনেছো। কিন্তু ভারতীয় সংগীতের সাথে যুক্ত যে কোনো মানুষের জন্য লতাজীর মূর্তি এরম ভাবে মঞ্চে আনা, আমাদের মঞ্চকে তুমি এরকম ভাবে ধন্য করে দিলে। এই সিজনের জন্য এটা খুবই বড় একটি আশীর্বাদ। নেহা কাক্কার বলেন, দেখে মনে হচ্ছে স্বয়ং লতাজী আমাদের মধ্যে রয়েছেন। ভিডিওটি টুইটারে viral story নামের একটি অ্যাকাউন্ট থেকে ভাইরাল হয়েছে। ইতিমধ্যে এই ভিডিওটি লক্ষ লক্ষ মানুষ দেখেছেন আর লাইক করে ভরিয়ে দিয়েছেন। অসংখ্য মানুষ এসে কমেন্ট বক্সে প্রশংসা করেছেন এই ব্যক্তির এমন অসাধারণ প্রতিভাকে।

Check Also

ঘরের মধ্যে খুদে কেশবকে কোলে নিয়ে ভঙ্গিতে নাচলো অভিনেত্রী মধুবনী, ভিডিও ভাইরাল

বাদশা’ র গাওয়া jugnu গান এই মুহূর্তে দাঁড়িয়ে রীতিমতো ভাইরাল (Viral)। ট্রেন্ডিং এই গানে সেলিব্রেটি ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *