Wednesday , August 17 2022
Home / Exception / শুকনো নদীতে কাদার মধ্যে থেকে প্রচুর মাছ ধরছেন একদল যুবক! ব্যাপক ভাইরাল হলো ভিডিও।

শুকনো নদীতে কাদার মধ্যে থেকে প্রচুর মাছ ধরছেন একদল যুবক! ব্যাপক ভাইরাল হলো ভিডিও।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমাদের সামনে এমন অনেক ভিডিও এবং ছবি এসেছে যা আমাদেরকে নানান ধরনের জিনিস সম্পর্কে জানতে সাহায্য করেছে।

সম্প্রতি কিছুদিন আগেই নেট মাধ্যমে আমরা মাছ শিকারের বেশ কিছু ভিডিও দেখতে পেয়েছিলাম যা অত্যন্ত আশ্চর্যকর। সাধারণত ভারতের মতো দেশে কৃষি এবং মৎস্য চাষের মত কাজের মাধ্যমে সাধারণত জীবিকা নির্বাহ করে থাকেন মানুষ। দেশের একটা বড় অংশ এই কাজের সঙ্গে যুক্ত।

বিশেষত গ্রামাঞ্চলের মানুষের ক্ষেত্রে এইসব কাজে দক্ষ হওয়া কোন নতুন ব্যাপার নয়। এই সব জায়গার পুরুষ থেকে মহিলা প্রায় সকলেই এই ধরনের কাজে দক্ষ হয়ে থাকেন।আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা এমন একটি ভাইরাল ভিডিও নিয়ে আলোচনা করতে চলেছি যে ভিডিওতে মাছ ধরার একটি পদ্ধতি সম্বন্ধে দেখানো হয়েছে।

যেখানে খুব সহজে নদীর পাড়ে থাকা কাদার মধ্যে হাত ঢুকিয়ে একের পর এক বড় মাছ ধরছেন একদল যুবক। বেশ কিছুক্ষণ সময় ধরে প্রথমে তাদের কাদার মধ্যে হাত চালাতে দেখা যায়। পরে সেখান থেকে মাছ বের করে নিয়ে আসেন তারা। ভিডিওটি দেখে সকলে অবাক হয়ে গিয়েছেন। মাছ ধরার এই অসাধারণ পদ্ধতি নেটিজেনদের মন জয় করে নিয়েছে।

ভোলা নামে এক ব্যক্তির ইউটিউব চ্যানেল থেকে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে। এরমধ্যে প্রায় 495 হাজারের বেশি মানুষ ভিডিওটি দেখেছেন এবং 8 হাজারের বেশি মানুষ ভিডিওটিকে পছন্দ করেছেন। কমেন্ট বক্সে সকলেই মাছ ধরার নতুন পদ্ধতি নিয়ে আগ্রহ প্রকাশ করেছেন।

যদি আপনারাও মাছ ধরার কাজের সঙ্গে যুক্ত হয়ে থাকেন কিংবা এই ভিডিওটি আপনাদের ভালো লেগে থাকে সেক্ষেত্রে অবশ্যই ভাইরাল ভিডিওটি দেখে নিতে ভুলবেন না। বিস্তারিত জানতে আমাদের পরবর্তী প্রতিবেদন গুলির উপর নজর রাখতে থাকুন।

About roy

Check Also

দুই টিয়ার প্রেমকাহিনী, অবকিল মানুষের মতো রোম্যান্টিক গানে দুর্দান্ত নাচ দুই ‘টিয়া’র, ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে প্রতিদিন প্রতি মুহূর্তে একাধিক ভিডিও ভাইরাল হয়ে থাকে। তাদের মধ্য থেকে কিছু ...

Leave a Reply

Your email address will not be published.