Sunday , January 29 2023
Home / News / সাধারণ বিয়োগ করতে গিয়ে কালঘাম ছুটল শিক্ষকের, উদ্ধারকর্তা খুদে ছাত্র! কাদের হাতে ভবিষৎ প্রজন্মকে তুলে দিয়েছি আমরা? উঠছে প্রশ্ন

সাধারণ বিয়োগ করতে গিয়ে কালঘাম ছুটল শিক্ষকের, উদ্ধারকর্তা খুদে ছাত্র! কাদের হাতে ভবিষৎ প্রজন্মকে তুলে দিয়েছি আমরা? উঠছে প্রশ্ন

প্রাথমিক শিক্ষক নিয়োগ মামলার জট এখনও খোলেনি। প্রাথমিক শিক্ষক নিয়োগের দুর্নীতি মামলায় ২৬৯ জন শিক্ষক-শিক্ষিকার চাকরি বাতিলের নির্দেশ দিয়েছে হাইকোর্ট। তার মধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি ভিডিও। যেখানে একটি সাধারণ বিয়োগ করতে পারছেন না প্রাথমিক বিয়্যালয়ের শিক্ষক।

ভিডিওটিতে দেখা যাচ্ছে, এক শিক্ষক ব্ল্যাক বোর্ডের সামনে দাঁড়িয়ে রয়েছেন। ৭০০২৩ থেকে ১২৯৭৬ বিয়োগ করতে দেওয়া হয়েছে তাঁকে। কিন্তু দীর্ঘক্ষণ বোর্ডের দাঁড়িয়ে থেকেও উত্তর বের করতে পারলেন না তিনি। শেষমেশ সেই স্কুলেরই দ্বিতীয় শ্রেণির এক ছাত্র উত্তর বের করে দিলো। ভিডিওটিতে দাবি করা হচ্ছে, এটি বাঁকুড়ার চড়ুইকুঁড় প্রাথমিক বিদ্যালয়ের ছবি।

সেই সময় ক্লাসের ভিতরে ক্যামেরা নিয়ে উপস্থিত কিছু মানুষ ধমকের গলায় শিক্ষককে বলতে শোনা গেছে, ‘ফোন দেখে উত্তর দেবেন না। ফোন একদম নয়!’ এরপর অচেনা সেই গলা এক দ্বিতীয় শ্রেণির ছাত্রকে ডেকে পাঠান এবং সে অংকটি করে দেখায়।

এই ঘটনার পর বেশ কিছু প্রশ্ন উঠে এসেছে সামনে। প্রথমত, একটা সাধারণ অংক করতে গিয়ে এরকম অবস্থা হ’ল কেন শিক্ষকের? দ্বিতীয়ত, স্কুল চলাকালীন ক্যামেরা নিয়ে কীভাবে স্কুলে প্রবেশ করল ওই অজানা ব্যক্তিরা। সূত্রের মারফত জানা গিয়েছে, ওই প্রাথমিক স্কুল শিক্ষকের নাম রাজীব কর দীক্ষিত। ঘটনার পর থেকে তাঁকে ফোনে পাওয়া যায়নি। এমনকি বাড়িতে সংবাদ মাধ্যম গেলে অভব্য আচরণ করেছেন।

Check Also

ঘরের মধ্যে খুদে কেশবকে কোলে নিয়ে ভঙ্গিতে নাচলো অভিনেত্রী মধুবনী, ভিডিও ভাইরাল

বাদশা’ র গাওয়া jugnu গান এই মুহূর্তে দাঁড়িয়ে রীতিমতো ভাইরাল (Viral)। ট্রেন্ডিং এই গানে সেলিব্রেটি ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *