Tuesday , August 16 2022
Home / News / স্কুলের ইউনিফর্ম পরে ঘনিষ্ঠ রোমান্টিক গানে তুমুল নাচ চার তরুন তরুনীর, ভিডিও ভাইরাল

স্কুলের ইউনিফর্ম পরে ঘনিষ্ঠ রোমান্টিক গানে তুমুল নাচ চার তরুন তরুনীর, ভিডিও ভাইরাল

আজকালকার দিনে স্মার্টফোন এবং ইন্টারনেট পরিষেবা প্রত্যেকের জীবনের এক অপরিহার্য অঙ্গ হয়ে উঠেছে। প্রযুক্তির সাথে পাল্লা দিতে দৈনন্দিন জীবনের প্রায় প্রত্যেকটি কাজেই স্মার্টফোনের ব্যবহার করতে হয়। পাশাপাশি বিনোদন ক্ষেত্রে আমূল পরিবর্তন এসেছে শেষ দশকে। টিভি, রেডিও ইত্যাদির ব্যবহার কমে গিয়ে বিনোদনের অন্যতম পরিপূরক হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া। আসলে যেকোন জায়গায় স্মার্টফোনে মাত্র এক ক্লিক করেই এই সোশ্যাল মিডিয়ার বিনোদনের আনন্দ উপভোগ করা যায়। মাঝে মাঝেই এই সোশ্যাল মিডিয়া দুনিয়াতে বিভিন্ন ধরনের ভিডিও ভাইরাল হয়ে থাকে। আজকের এই প্রতিবেদনে এমনই এক ভাইরাল ভিডিও সম্বন্ধে আপনাদের জানাবো।

এখনকার দিনে কোনো কিছু হলেই মানুষরা মোবাইল ফোন বার করে বিশেষ সেই মুহূর্তটাকে ক্যামেরাবন্দি করে সোশ্যাল মিডিয়া দরবারে পোস্ট করতে চায়। আমরা মাঝে মাঝে এই সোশ্যাল মিডিয়াতে এমন কিছু ঘটনার ভিডিও দেখতে পায় যা চক্ষু চড়কগাছ করে দিতে বাধ্য করে। সম্প্রতি এমনই একটি ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়া দরবারে। আমরা মাঝেমাঝেই সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন নাচ কিংবা গানের ভিডিও দেখে থাকি। কিন্তু এবারের ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে স্কুলের ইউনিফর্ম পরা অবস্থাতে হিন্দি গানে কিছু তরুণ-তরুণী একে অপরকে জড়িয়ে নাচানাচি শুরু করেছে।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছে, স্কুলের ইউনিফর্ম পরে ৪ জন তরুণ তরুণী কোনো এক রেস্টুরেন্টে ঘুরতে গিয়েছে। সেখানেই তারা জনপ্রিয় হিন্দি গানের তালে একে অপরকে জড়িয়ে ধরে রোমান্টিক মুডে নাচ করেছে। নাচের সাথে তাদের এক্সপ্রেশন ভিডিওটিকে অত্যন্ত আকর্ষণীয় করে তুলেছে। ওই স্কুলের তরুণ তরুণীদের মধ্যে যে প্রেমের সম্পর্ক রয়েছে, তা নিয়ে কোনো সন্দেহ নেই অবশ্য।

ভিডিওটি ভাইরাল হতেই নেটিজেনরা ভিন্ন রকমের কমেন্ট করে তাদের মতামত জানিয়েছেন। একদল নেটিজেনের মতে সম্পূর্ণ ঘটনাটিকে নিছক মজা হিসেবে দেখাটাই উচিত। গানের তালে তরুন তরুনীর একে অপরকে জড়িয়ে ধরে নাচ করা কোনো অপরাধ নয়। তো আবার অন্য একদল নেটিজেনের মতে স্কুলের ছাত্র-ছাত্রীদের এমন ফুর্তি করা মোটেই ঠিক নয়। তবে সবমিলিয়ে ভিডিওটিতে নেটিজেনরা লাইক ও কমেন্ট এর বন্যা বইয়ে দিয়েছে। তাই সোশ্যাল মিডিয়ার আনাচে-কানাচে ছড়িয়ে গিয়েছে ওই রোমান্টিক ভিডিও।

About roy

Check Also

যেসব কারণে চেষ্টার পরেও কমছে না আপনার মুখের ব্রণ, জেনেনিন

বয়ঃসন্ধি থেকে ত্বকের সমস্যা বিভিন্ন কারণে হতে পারে ব্রণ। অধিকাংশ ক্ষেত্রে নিজে থেকেই সেরে গেলেও ...

Leave a Reply

Your email address will not be published.