Tuesday , August 16 2022
Home / Adult / স্বা’মী দেশে ফে’রার কথা শুনে স্ত্রী’র কা’ণ্ড, বড়ি খেয়ে উ’ত্তে’জনায়

স্বা’মী দেশে ফে’রার কথা শুনে স্ত্রী’র কা’ণ্ড, বড়ি খেয়ে উ’ত্তে’জনায়

স্থা’নীয় ও থা’না সূত্রে জা’না যায়, উপজে’লার লংগাইর ইউনিয়নের পূর্ব গোলাবাড়ি গ্রামের প্রবাসী শাকিল মিয়ার স্ত্রী জনু আক্তার শাশুড়ির সাথে বসবাস ক’রতেন। শাকিল মিয়ার প’রামর্শে জনু আক্তার গফরগাঁওয়ে এসে শাশুড়ির স’ঙ্গে বসবাস শুরু করেন। বিয়ের সময় জনু আক্তারের স্বা’স্থ্য খুবই কম ছিল। শাকিল মিয়া দেশে ফি’রে স্ত্রী’কে এতটা স্বা’স্থ্যহীন দেখে পছন্দ নাও ক’রতে পারেন-

এ আ’শ’ঙ্কায় তিনি দীর্ঘদিন ধ’রে স্বা’স্থ্য বৃ’দ্ধির জন্য গরু মো’টা-তাজাকরণ বড়ি খেয়ে আসছিলেন। গত বৃহস্পতিবার রাতে খাওয়া-দাওয়া শেষে ট্যাবলেট খেয়ে ঘুমিয়ে পরেন জনু আক্তার। পরে ঘুমের মধ্যেই তিনি মা’রা যান।স্থা’নীয় লোকজনের মাধ্যমে খবর পেয়ে পাগ’লা থা’নার অফিসার ই’নচার্জ শাহিনুজ্জামান খানের নেতৃত্বে পু’লিশ মৃ’তের লা’শ উ’দ্ধার করে ম’য়নাত’দন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতাল ম’র্গে প্রেরণ করে।

পাগ’লা থা’নার ওসি শাহিনুজ্জামান খান বলেন, লা’শ উ’দ্ধারের সময় ঘরে গরু মো’টা-তাজাকরণ ট্যাবলেটের খালি প্যাকেট পাওয়া গেছে। ধারণা করছি গৃহবধু স্বা’স্থ্য বৃ’দ্ধির জন্য এই ট্যাবলেট খেতেন। ঘুমের মধ্যেই মা’রা গেছেন তিনি। লা’শ ম’র্গে প্রেরণ করা হয়েছে। ম’য়নাত’দন্ত রিপোর্ট এলেই সত্যটা জা’না যাবে।

আরও পড়ুন : আই-ভি-এফ এই পদ্ধতির কথা আম’রা অনেকে হয়তো জানি, আবার অনেকে হয়তো জানিনা। তো যারা জানিনা তাদের জন্য খুব সহ’জ করে বলতে গেলেবলতে হয় ‘ভিকি ডোনারের’ সিনেমা’র গল্প যা আম’রা প্রায় সবাই জানি।

সিনেমাটা আম’রা সবাই প্রায় দেখেছি। তিনি ম’হিলাদের স্পা’র্ম ডোনেট ক’রতেন, যে স্পা’র্ম ডোনেট করে সন্তান উৎপাদন করাটা বর্তমানের একটি খুবই স্বা’ভাবিক প্রক্রিয়া।এই প্রক্রিয়াটার নামই হচ্ছে আই ভি এফ। বর্তমানে যাদের সন্তান নেই, এমন অনেক ম’হিলাই এখন এই স্পা’র্ম ডোনারের মাধ্যমে সন্তান নিচ্ছেন, কৃত্রিম উপায়ে সন্তান উৎপাদনে এই প্রক্রিয়া।

এক যুগান্তকারী পরিবর্তন এনেছে। কিন্তু এখন আপনাদের আমি যে ম’হিলার কথা বলবো তার কথা শুনে আপনি রীতিমত চ’মকে যাবেন। আসুন জে’নে নেওয়া যাক পুরো গল্পটা।জা’না গেছে যে এই ম’হিলা প্রায় তিন বছর হল বিবাহিতা এবং তার কোন সন্তান নেই, সেহেতু তিনি একটি সন্তান নিতে চান। এই জন্য তিনি একজন শু’ক্রাণু দাতার সন্ধান করছিলেন, সন্তান ধারনে অখ্যম অনেক ম’হিলাই এই সিদ্ধা’ন্ত নেয়।

About Admin

Check Also

বা’সর রা’তে সে এমন ভাবে করবে আমি বিশ্বাস করতে পারছি না !

বা’সর রাত। সবার জীবনে এই রা’তটি নাকি অনেক স্বপ্নের, অনেক আশার। ওসব ভাবনার নিকুচি করে ...

Leave a Reply

Your email address will not be published.