Tuesday , August 16 2022
Home / Exception / হঠাৎ জঙ্গলে খোজ মিলল রাজ হাঁসের ডিম সহ বাসা, কায়দা করে হাঁসটি ধরল যুবতী, তুুমুল ভাইরাল ভিডিও

হঠাৎ জঙ্গলে খোজ মিলল রাজ হাঁসের ডিম সহ বাসা, কায়দা করে হাঁসটি ধরল যুবতী, তুুমুল ভাইরাল ভিডিও

বর্তমান যুগ সামাজিক যোগাযোগ মাধ্যমের যুগ।মানুষ প্রাত্যহিক জীবনে বর্তমানে সামাজিক যোগাযোগ মাধ্যম অপরিহার্য হয়ে উঠেছে।মানুষ তার দৈনিক কাজ কর্মের মধ্যে একটু বিরতি পেলেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ঢু মেরে বিনোদন নিচ্ছে।কেননা সামাজিক যোগাযোগ মাধ্যম বর্তমানে বিনোদনের অন্যতম উৎস।সামাজিক যোগাযোগ মাধ্যমে নানা ধরনের ভিডিও শেয়ার করা হয় যা বর্তমানে মানুষের বিনোদনের অন্যতম উৎস।

তাছাড়াও বর্তমানে সামাজিক যোগাযোগ মাধ্যমে রাজনৈতিক সামাজিক ঘটনা গুলো তুলে ধরা হয়।যা আমাদের নানা ধরণের শিক্ষা দিয়ে থাকে।যার প্রমাণ আমরা আগেও পেয়েছি,বর্তমানেও পাচ্ছি এবং ভবিষ্যতেও অব্যাহত থাকবে তা বলার অপেক্ষা রাখে না।

সামাজিক যোগাযোগ মাধ্যমে মাঝেমধ্যে এমন সব ঘটনা ভাইরার হয় যা গ্রাম অঞ্চলে ঘটে থাকে।আমরা যারা শহরে বসবাস করি তারা এসব প্রত্যক্ষ দর্শন থেকে বঞ্চিত হই।তবে সামাজিক যোগাযোগ মাধ্যমে আমরা এসব দেখতে পাই। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে এমন একটা ভিডিও ভাইরাল হয়েছে তা দেখে আপনার বিরল লাগবে যদি শহর অঞ্চলে বসবাস করে থাকেন আপনি।

শহর অঞ্চলের মানুষ বাজার থেকে তাদের নিত্য প্রয়োজনীয় জিনিস পত্র কিনে নিয়ে আসে টাকা দিয়ে কিন্তু তার উৎপত্তিস্থলের দিকে তাদের নজর থাকে না।অর্থাৎ এসবের উৎপাদন প্রক্রিয়া কি,কোথায় উৎপন্ন হচ্ছে, কিভাবে উৎপন্ন হচ্ছে তা সম্পর্কে তারা জানতে আগ্রহী হয় না।এইদিকে গ্রামের পরিশ্রমী মানুষ অনেক কৌতূহলী।তারা বনজঙ্গলে ঘুরে বেড়িয়ে হাতে কলমে অনেক কিছু শেখে অনেক ঘটনার সাক্ষী হয়।

সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওটিতে তেমনই একটা ঘটনা দেখা গেছে। ভাইরাল হওয়া ভিডিও টিতে দেখা যাচ্ছে এক মহিলা একটি হাসের পিছনে দৌড়াচ্ছে তাকে ধরার জন্য।হয়ত সে রান্না করে খাবে।তারপর তাকে বনের মধ্যে দিয়ে হাটতে দেখা যাচ্ছে। কাধে বাশের তৈরী একটি ঝুড়ি।শাক সবজি সংগ্রহের জন্য হয়ত সে ঘুরে বেড়াচ্ছে।পথিমধ্যে সে বাঁশঝাড় থেকে বেম কয়েকটি বাশের কঞ্চি সংগ্রহ করে জ্বালানী হিসাবে।

তারপর সে এক গর্তের মধ্যে বেশ কয়েকটি কুকুর ছানা দেখতে পায়। সেগুলোকে সে তার ঝুড়িতে নিয়ে নেয়।এই ভিডিওটিতে আমরা আরো দেখতে পাই একটি হাস ডিম পারছে।হাসের ডিম পারার ঘটনাটি এখানে সারাসরি দেখানো হয়েছে।কিছুক্ষণ পর মহিলাটি হাসটিকে দেখতে পায়।

তারপর সে হাঁসের ডিম গুলো সংগ্রহ করে তার ঝুড়িতে তুলে নেয় এবং হাঁস টিকে ধরার চেষ্টা করে। বেশ কিছুক্ষণ চেষ্টার পর সে হাঁস টিকে পাকড়াও করে। হাস ধরার পর সে এটিকে রান্নার জন্য প্রস্তুত করে।যেমনটা বন্য অঞ্চলে হারিয়ে যাওয়া ভ্রমনকারীরা সার্ভাইভাল করার সময় করে থাকে। সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া ভিডিওটি খুব দ্রুত আনাচে কানাচে ছড়িয়ে পরে। নেটিজেনরা নানারকম মন্তব্য করছেন ভিডিও নিয়ে।

About roy

Check Also

দুই টিয়ার প্রেমকাহিনী, অবকিল মানুষের মতো রোম্যান্টিক গানে দুর্দান্ত নাচ দুই ‘টিয়া’র, ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে প্রতিদিন প্রতি মুহূর্তে একাধিক ভিডিও ভাইরাল হয়ে থাকে। তাদের মধ্য থেকে কিছু ...

Leave a Reply

Your email address will not be published.