Sunday , December 4 2022
Home / Exception / অনবদ্য প্রতিভা! রাস্তায় বসে হারমোনিয়াম বাজিয়ে দুর্দান্ত গান গাইলেন 95 বছরের বৃদ্ধা! নেটদুনিয়ায় মুহূর্তে ভাইরাল হলো ভিডিও।

অনবদ্য প্রতিভা! রাস্তায় বসে হারমোনিয়াম বাজিয়ে দুর্দান্ত গান গাইলেন 95 বছরের বৃদ্ধা! নেটদুনিয়ায় মুহূর্তে ভাইরাল হলো ভিডিও।

আজকাল সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা অনেক প্রতিভা ভাইরাল হতে দেখতে পাই। শিশু থেকে বয়স্ক সব বয়সের মানুষদেরই এখানে অংশ থাকে। এদের মধ্যে অনেকেই প্রমান করে দিয়েছেন যে বয়স শুধুমাত্র একটি সংখ্যা।

অনেকের ধারণা অনুযায়ী বয়স বেড়ে গেলে ধীরে-ধীরে ইচ্ছে শক্তি কমে যায় যে কারণে মানুষ দুর্বল হয়ে ওঠে। কিন্তু এই কথাটি একেবারেই ভুল। আজকের এই বিশেষ প্রতিবেদনেও এমন একজনের কথা জানাবো আপনাদের যিনি বার্ধক্যকে তুড়ি মেরে উড়িয়ে দিয়েছেন। প্রসঙ্গত সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একজন বৃদ্ধা মহিলার গানের ভিডিও ভাইরাল হয়ে উঠে এসেছে।।

ভিডিও শুরু হতেই দেখা যায় হারমোনিয়াম নিজেই বাজিয়ে দুর্দান্ত গলায় গান শুরু করেছেন এই বয়স্ক মহিলা। একদম অতি সামান্য পোশাকেই দেখতে পাওয়া গেছে এই মহিলাকে। কিন্তু তার গানের গলা একেবারে নেট নাগরিকদের মন জয় করে নিয়েছে।

এই বৃদ্ধা মহিলার পাশে একজন যুবতীকেও বসে থাকতে দেখা যাচ্ছে এবং মহিলার সাথে সাথে সেই যুবতীও গানের তালে তাল মিলিয়েছেন।জনপ্রিয় একটি হিন্দি গান গেয়ে গোটা সোশাল মিডিয়া তাক লাগিয়ে দিয়েছেন এই মহিলা, আর তার সাথে তার অসাধারণ ভাবে হারমোনিয়ামও বাজাতে শোনা যাচ্ছে তাকে।

ভিডিও দেখে মনে করা হচ্ছে প্রায় 60 থেকে 70 বছর বয়স হবে এই মহিলার। তা সত্ত্বেও যেভাবে ক্যামেরার সামনে অত্যন্ত দক্ষতার সাহায্যে নিজের প্রতিভা তুলে ধরেছেন তিনি তা বিশেষভাবে উল্লেখযোগ্য।তবে এই প্রথমবার নয় এর আগেও এই বয়স্ক মহিলার বেশকিছু গানের ভিডিও ভাইরাল হয়েছিল।

এভাবেই যাতে এই মহিলা এগিয়ে যেতে পারেন তারই আশীর্বাদ করেছেন শ্রোতারা।Anurag Entertainment নামের একটি ইউটিউব চ্যানেল থেকে আপলোড করা হয়েছে এই ভিডিওটি। এরমধ্যেই প্রায় কয়েক লক্ষ মানুষ এই ভিডিওটি দেখে নিয়েছেন। চাইলে আপনারাও দেখে নিতে পারেন এই ভিডিও।

 

Check Also

একেই বলে বন্ধুত্বের ভালোবাসা! বাড়ির পোষ্য কুকুরের সাথে লুকোচুরি খেলছে ছোট্ট মেয়ে, ভাইরাল ভিডিও

স্যোশাল মিডিয়ায় মাঝেমধ্যেই ভিডিও ভাইরাল হতে দেখা যায়।তাতে তেমন হাসি মজার খোড়াক থাকে,তেমন‌ই থাকে সুপ্ত ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *