Breaking News
Home / Exception / অবিকল মাইকেল জ্যাকসনের কায়দায় দুর্দান্ত নেচে নজর কাড়ল খুদে এই হাঁস, প্রশংসার বাহবা নেটদুনিয়ায়

অবিকল মাইকেল জ্যাকসনের কায়দায় দুর্দান্ত নেচে নজর কাড়ল খুদে এই হাঁস, প্রশংসার বাহবা নেটদুনিয়ায়

সারাদিনের ব্যস্ততার মাঝে সামাজিক মাধ্যম মানুষকে এনে দেয় একটুখানি মুক্তির আস্বাদ! বিশেষ করে পশুপাখিদের নানান হাস্যরসযুক্ত ভিডিও দেখে হেসে কুটিকুটি হন দর্শকেরা আবার কিছু ভিডিও এতটাই ব্যতিক্রমী হয় যা চিরকালের জন্য রয়ে যায় দর্শক-মননে। ঠিক এমনই এক অবাক করা ভিডিওতে একটি সমুদ্র সংলগ্ন এলাকায় হাসকে মাইকেল জ্যাকসনের অনুকরণে নাচতে দেখা গেল!

ভাবছেন এও কী করে সম্ভব? কিন্তু এমন ঘটনা ঘটেছে বাস্তবেই। দু-পেয়ে এই জীবটি অবিকল আশির দশকের এই সুপারস্টারের ভঙ্গিমায়ে নাচ করে তাক লাগিয়ে দিয়েছেন নেটিজেনদের। সোশ্যাল মিডিয়ায় ভিডিও ভাইরাল হতেই রীতিমতো বিস্ফারিত চক্ষু সকলের। প্রত্যেকেই অবাক হয়ে পরিলক্ষণ করেছেন হাঁস বাবাজির এই মজার কান্ড।

এদিন ভাইরাল এই ভিডিওতে একটি মাল্টি কালারের বিদেশী প্রজাতির হাঁসকে সমুদ্রের ধারে জলের ধারে অবিকল মাইকেল জ্যাকসনের মতো করে নাচতে দেখা গিয়েছে। আদতে সমুদ্রের ভেজা মাটিতে পা রেখে মুনওয়াক করেছে সে আর যা দেখে রীতিমতো হাসতে হাসতে পেটে খিল ধরে গিয়েছে নেটিজেনদের।

এদিন “আইএফএস সুশান্ত নন্দা” তার টুইটারে এই ভিডিওটি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন “মাইকেল জ্যাকসনকে দেখার পর ম্যান্ডারিন ডাকের অবস্থা”। ভিডিওটিকে এখনো পর্যন্ত 62 হাজার মানুষ দেখে ফেলেছেন সাথে রয়েছে নানান মজার মজার কমেন্ট। কেউ রসিকতার সুরে লিখেছেন “মাইকেল জ্যাকসন ভিডিওটি দেখলে খুব খুশি হতেন।” অপর একজন তার সাথে তাল মিলিয়ে মজার ছলে মন্তব্য করেছেন “নাচের রিয়েলিটি শোতে যেতে পারবে এই হাসটা”!

About roy

Check Also

অনেক ছোট বয়সে হয়েছে বিয়ে, স্বপ্ন ছিলো ডাক্তার হবার, আজ স্বামী অটো চালিয়ে স্ত্রীকে পড়িয়ে করলেন ডাক্তার!

বহু প্রাচীনকাল থেকেই আমাদের সমাজে এমন অনেক কুপ্রথা প্রচলিত রয়েছে যা জীবনযাত্রার উপর ব্যাপক প্রভাব ...

Leave a Reply

Your email address will not be published.