Tuesday , November 29 2022
Home / News / অসাধারণ কণ্ঠে অঙ্কিতা ও তার মা একসাথে গাইলেন কমলা নিত্য করে গানটি, মুহূর্তে ভাইরাল সেই ভিডিও

অসাধারণ কণ্ঠে অঙ্কিতা ও তার মা একসাথে গাইলেন কমলা নিত্য করে গানটি, মুহূর্তে ভাইরাল সেই ভিডিও

রিয়েলিটি শো থেকে যাত্রা শুরু করেছিলেন তিনি। কিন্তু বর্তমানে বেশ কয়েকটি পথ অতিক্রম করে এখন নামজাদা গায়িকা হিসেবে পরিচিতি তার। আপনারা কি বুঝতে পেরেছেন আমরা কার কথা বলছি? আমরা বলছি বর্তমান সময়ের অন্যতম গায়িকাদের মধ্যে থাকা অঙ্কিতা ভট্টাচার্যের কথা। বর্তমানে কিন্তু তিনি আর কিশোরী শিল্পী নন, রীতিমতো এক নামজাদা গায়িকা। তার যে কোন গান সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হয়ে ওঠে।

‘কমলা নৃত্য করে’ থেকে শুরু করে ‘বসন্ত বহিল’ সবকিছুই কিন্তু অত্যন্ত দ্রুতগতিতে মানুষের মন জয় করে নিয়েছে। ইউটিউবে তার প্রত্যেকটি গানেই লক্ষ লক্ষ দর্শক সংখ্যা যায় মাত্র কয়েক দিনের মধ্যেই। গানের জগতে উঠে আসা এক নতুন নক্ষত্র অঙ্কিতা।ছোটবেলা থেকেই সংস্কৃতিমনস্ক পরিবারে বড় হয়ে উঠেছেন অঙ্কিতা। পরিবারে সঙ্গীতচর্চার ধারা ছিলই। অঙ্কিতার ঠাকুমা, মা এবং বাবা গান করতে পারেন।

মায়ের কাছেই গানে হাতেখড়ি অঙ্কিতার। সেই চার-পাঁচ বছর বয়স থেকে শুরু অনুশীলন। সেই অভ্যাস এখনও বজায় রয়েছে পূর্ণ মাত্রায়। প্রতি দিন দু’ঘণ্টা ধরে গান অনুশীলন চাই-ই-চাই অঙ্কিতার।পরিবারের বাইরে অঙ্কিতার প্রথম সঙ্গীতশিক্ষক রাধাপদ পাল। তাঁর কাছে এক বছর ধ্রুপদী সঙ্গীতচর্চা ও অনুশীলন । গত সাত বছর সে রথীজিৎ ভট্টাচার্যের ছাত্রী।গান গাওয়ার জন্য কিন্তু কোন রকমের বাছ বিচার করেন না অঙ্কিতা।

প্রায় সমস্ত ধরনের গান করতে পছন্দ করেন তিনি। সংগীত চর্চাকে যাতে অঙ্কিতা গুরুত্ব দিতে পারেন তার জন্য তার স্কুলের শিক্ষকদের অবদানও কিন্তু কম নেই।। পড়াশোনার পাশাপাশি যেভাবে সংগীত চর্চায় মনোযোগী হয়ে উঠেছেন অঙ্কিতা তা নিঃসন্দেহে ভবিষ্যতে তাকে আরো অনেক বড় দূরত্ব অতিক্রম করতে সাহায্য করবে তাতে সন্দেহ নেই। সম্প্রতি এইসব কিছুর মাঝেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে উঠল অঙ্কিতা ভট্টাচার্য এবং তার মায়ের একটি অসাধারণ ভিডিও।

ভাইরাল সেই ভিডিওতে দেখা যাচ্ছে মায়ের সঙ্গে যুগলবন্দিতে একটি স্টেজ শোতে গান করছেন অঙ্কিতা ভট্টাচার্য। অসাধারণ কণ্ঠে কমলা নৃত্য করে থমকিয়া থমকিয়া গানটি গাইতে শোনা যাচ্ছে অঙ্কিতা এবং তার মাকে। নিজের প্রথম সংগীত গুরুর সাথে এভাবে স্টেজ শেয়ার করে যে ভীষণভাবে খুশি অঙ্কিতা তা তার পারফরম্যান্স দেখে স্পষ্টভাবে বোঝা যায়। তপতী স্টুডিও নামের একটি জনপ্রিয় ইউটিউব চ্যানেল থেকে এই ভাইরাল ভিডিওটি শেয়ার করা হয়েছে।

অঙ্কিতা এবং তার মায়ের এই ভাইরাল ভিডিওটি দেখে রীতিমত অবাক হয়ে গিয়েছেন সকলে। এখনো পর্যন্ত প্রায় 5 লক্ষ 8 হাজার মানুষ এই ভাইরাল ভিডিওটি দেখে নিয়েছেন। ভিডিওটি লাইক করেছেন প্রায় দশ হাজারের কাছাকাছি মানুষ।। যদি প্রতিবেদনটি আপনাদের ভালো লেগে থাকে সেক্ষেত্রে অবশ্যই কিন্তু আমাদের প্রতিবেদনের সঙ্গে থাকা ভাইরাল এই ভিডিওটি দেখে নিতে ভুলবেন না।

 

Check Also

ঘরের মধ্যে খুদে কেশবকে কোলে নিয়ে ভঙ্গিতে নাচলো অভিনেত্রী মধুবনী, ভিডিও ভাইরাল

বাদশা’ র গাওয়া jugnu গান এই মুহূর্তে দাঁড়িয়ে রীতিমতো ভাইরাল (Viral)। ট্রেন্ডিং এই গানে সেলিব্রেটি ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *