Breaking News
Home / Lifestyle / আপনার নখের যদি এমন দাগ থাকে তাহলে আপনার ভবিষ্যতে কোটিপতি হওয়া কেউ আটকাতে পারবেনা

আপনার নখের যদি এমন দাগ থাকে তাহলে আপনার ভবিষ্যতে কোটিপতি হওয়া কেউ আটকাতে পারবেনা

প্রতিটি মেয়ে সুন্দর এবং আকর্ষণীয় দেখানোর জন্য বিশেষ যত্ন নেয়। এমন পরিস্থিতিতে তারা নিজের মুখ হাত-পা এমনকি নখ কে সুন্দর রাখতে অনেক পরিশ্রম করে। জ্যোতিষ শাস্ত্র অনুসারে নখ দেখে একজনের প্রকৃতি অঙ্গভঙ্গি আচরণ এবং ভবিষ্যৎ ইত্যাদি সম্পর্কে জানতে পারা যায়। আজ আমরা আপনাকে এই নিবন্ধে নখ সম্পর্কিত কিছু কথা বলতে যাচ্ছি…

গোলাপি নক: গোলাপি নখের ব্যক্তিরা খুব সুন্দর হয়, গোলাপি নখ যুক্ত ব্যক্তিরা ভাগ্যবান প্রমাণিত হয়। জ্যোতিষ শাস্ত্র অনুসারে যাদের নখ গোলাপি তারা আর্থিকভাবে শক্তিশালী। এই ব্যাক্তিরা কখনো আর্থিক অনটনে থাকেন না।

সমাজে গোলাপি নখ যুক্ত ব্যক্তিরা বেশ সম্মানিত। তারা ক্যারিয়ারের শীর্ষে পৌঁছালেও বাড়িতে এবং অফিসের লোকদের সাথে তারা আলাপের প্রতি পূর্ণ মনোযোগ দেয়। তারা মস্তিষ্কের সাহায্যে অনেক কাজ খুব সহজেই করে ফেলে এবং তারা কাজ গুলি করতে খুব বেশি সময় নেয় না।

লাল নখ: জ্যোতিষ শাস্ত্র অনুসারে লাল নখের ব্যক্তিরা বেশ ভাগ্যবান হিসাবে প্রমাণিত হয়। একই সাথে এদের নখগুলো খুব সুন্দর দেখায়। যে মেয়েদের লাল নখ হয় তারা দেখতে খুব সুন্দর এবং আকর্ষণীয় হয়। তাদের সৌন্দর্য দেখে সবাই তাদের সাথে বন্ধুত্ব করতে পছন্দ করে।

এই কারণে তাদের বন্ধুদের তালিকা দীর্ঘ। এই মেয়েদের কেও যথেষ্ট ভাগ্যবান বলে মনে করা হয় এবং তাদের কখনো আর্থিক সংকট থাকেনা। এমন পরিস্থিতিতে তাদের কখনো অর্থ-সম্পদ সম্পর্কিত সমস্যার মুখোমুখি হতে হয় না। শুধু তাই নয় এই মেয়েরা বিবাহিত জীবনেও খুব সুখী।

নখের ওপর চিহ্ন: যেই মেয়েদের নখের ওপর একটি অর্ধচন্দ্রাকৃতি চিহ্ন থাকে তারা বেশ মুক্তমনা। এই মেয়েরা কারো চাপে কাজ করতে পছন্দ করে না এবং তারা সব সময় নিজের মতো করে জীবন যাপন করতে পছন্দ করে।

এই মেয়েরা ক্যারিয়ারের প্রথম থেকে সাফল্য পায় যার কারনে তাদের জীবন সুখী থাকে। আমরা যদি জ্যোতিষ কে বিশ্বাস করি তবে এইসব মেয়েরা যথেষ্ট ভাগ্যবান হয়। এমন পরিস্থিতিতে তার সারা জীবনের জন্য কোনো কিছুরই অভাব থাকে না।

হলুদ নখ: কিছু মেয়েদের ফ্যাকাসে নখ থাকে। এমন পরিস্থিতিতে স্বাস্থ্যের দিক থেকে এইসব মেয়েদের ভাগ্য ভালো হয় না। এই মেয়েদের মধ্যে সবসময় রক্তাল্পতা থাকেতাদের প্রায়শই মাথা ব্যথার সমস্যা থাকে। শুধু এটাই নয় হলুদ নখ যুক্ত মেয়েরা বিরক্ত এবং প্রকৃতির ধারা ক্রুদ্ধ হয়। এমন পরিস্থিতিতে তাদের বিবাহিত জীবন খুব চাপের মধ্যে দিয়ে যায়।

নখে সাদা বা কালো দাগ: যেসব মেয়েদের নখের উপর সাদা বা কালো দাগ থাকে তাদের স্বাস্থ্য প্রায়শই খারাপ থাকে। তাই এই মেয়েদের স্বাস্থ্যের বিশেষ যত্ন নেওয়া দরকার এবং তাদের বিবাহিত জীবন খুব চাপ যুক্ত। প্রায়শই তারা তাদের সঙ্গীর সাথে লড়াই করে।।

About Admin

Check Also

স্ত্রীকে আয়ত্বে রাখার ১০ টি সুপার টিপস

শুধু হেল্থ পোস্ট পড়ে বির’ক্ত। তাই একটু অন্য রকম কিছু মানে নিজের স্ত্রীকে (wife) কিভাবে ...

Leave a Reply

Your email address will not be published.