Breaking News
Home / Entertainment / ‘আমিই অপুকে টেলিজগতে এনেছি, আর আজ ও আমার সাথে সম্পর্কও রাখেনা’, – আজও অপরাজিতার সাথে বনাবনি নেই অনামিকা সাহার!

‘আমিই অপুকে টেলিজগতে এনেছি, আর আজ ও আমার সাথে সম্পর্কও রাখেনা’, – আজও অপরাজিতার সাথে বনাবনি নেই অনামিকা সাহার!

কথাতে আছে If u say sorry to someone that doesn’t mean u r wrong …u value d person nd d relationship more than being right । আর এই ঘটনায় বাস্তবতা তুলে ধরলেন অভিনেত্রী অপরাজিত । বাংলার অভিনয় জগতে অপরাজিতার নাম এখন টলিউড ইন্ডাস্ট্রিতে প্রতিটি আনাচে-কানাচে । কিন্তু এই অপরিচিত যাত্রা শুরু হয়েছিল খলনায়িকা অনামিকা সাহা হাত ধরে অথচ সেই মানুষটি অনামিকা সাহা বিন্দুমাত্র খোঁজ রাখে না এমন আক্ষেপ করতে শোনা গেলো ঐদিন তাকে।

একসময় বাংলা চলচ্চিত্র মানেই খল চরিত্রে দাপিয়ে বেড়াতেন অভিনেত্রী অনামিকা সাহা । ১৯৭৩ এ ‘আশার আলো’ দিয়ে কেরিয়ার শুরু। ১৯৯৬ পর্যন্ত প্রায় ১৫ টি মুভিতে অভিনয় করেন তিনি। উত্তম কুমারের সঙ্গে করেছেন ‘বাঘ বন্দী খেলা’, ‘দুই পুরুষ’। বড় পর্দার পাশাপাশি অসংখ্য ছোট পর্দাতেও কাজ করেছেন বর্ষীয়ান অভিনেত্রী।

কিন্তু হালফিলে আর তাঁকে আর পর্দায় দেখা যায়না।সম্প্রতি এক সাক্ষাৎকারে আক্ষেপের সুরে তাকে বলতে শোনা গেল যে, যে অপরাজিতাকে তিনি অভিনয় জগতে হাত ধরে নিয়ে এসেছেন তিনি এখন তার খোঁজ নেন না তার এই আক্ষেপের মন্তব্যের পরিবর্তে অপরাজিত যে জবাব দিলেন তা সত্যিই এককথায় অনবদ্য ।

এদিন সংবাদ প্রতিদিন ডিজিটালকে দেওয়া একটি সাক্ষাৎকারে তিনি জানান, অনামিকা সাহা যে দাবি করেছেন তিনিই অপরাজিতাকে প্রথম ছবিতে সুযোগ দিয়েছিলেন একথা একেবারেই সত্যি, কেননা সেইসময় অনামিকা সাহা স্বপন সাহার সব ছবিতেই দাপিয়ে কাজ করছেন, এদিকে অপরাজিতা তখন সবেমাত্র ইন্ডাস্ট্রিতে এসেছেন। অনামিকার অনুরোধেই স্বপন সাহা অপরাজিতাকে ‘শিমুল পারুল’ ছবিতে কাস্ট করেছিলেন।

কথা না বাড়িয়ে সরাসরি ক্ষমা চেয়ে নিয়েছেন অপরাজিতা, জানিয়েছেন -”অপরাজিতার কথায়, “উনি আমার মাতৃসম। মায়েরা বরাবরই একটু বেশি অভিমানী হন। যদি আমার কারণে উনি অভিমান করে থাকেন তাহলে আমি ক্ষমাপ্রার্থী। কিন্তু আমি ইচ্ছা করে কিছুই করিনি। উনি আমাকে ভুল বুঝেছেন বলেই আমার খারাপ লেগেছে।” তার সেই ভিডিও ক্লিপ ভাইরাল হয়েছে নেট দুনিয়াতে।

About roy

Check Also

আফ্রিকান ক্ষুদে বালকের জনপ্রিয় হাসির নাচ

এতোদিন বিজ্ঞাপন দেখা যেত টিভির পর্দায় এবার বিজ্ঞাপনের অভিনভত্বের জন্য তা জায়গা করে নিলো সোশ্যাল ...

Leave a Reply

Your email address will not be published.