Breaking News
Home / Adult / ইরানী যুবতীর অসাধারণ বেলি ডান্সের ভিডিও ভাইরাল, (ভিডিও)

ইরানী যুবতীর অসাধারণ বেলি ডান্সের ভিডিও ভাইরাল, (ভিডিও)

সম্প্রতি ইউটিউবে একটি ভিডিও ভা’ই’রা’ল হয়েছে যেখানে এক যু’বতীকে নাচতে দেখা গেছে । খুব স’ম্ভবত সেটি কোন অ’নুষ্ঠানের দৃশ্য ছিল । কারণ সামনে ছিলো অনেক দর্শক ।

Thea bally dance নামক এক ই’উটিউবে চ্যানেল থেকে । এবং পাশে অনবরত বেজে চলেছে প্রাশ্চাত্য কোন গানের সুর । আর তার সাথে তাল মিলিয়ে চলেছে ওই যুবতী । মূলত সেই নাচটি বেলি ডান্স হিসেবে পরিচিত ভা’রতবর্ষে । কিন্তু ভিডিওটি যে ভা’রতবর্ষের নয় সেটি আপনি দেখলেই বুঝতে পারবেন । এবং যিনি প্রতিযোগী তিনিও সে’খানকারই বাসিন্দা ।

মুহুর্তের মধ্যে ভা’ইরাল হয়েছে ওই যুবতীর ভিডিওটি । এবং ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ার প্রতিটি আ-নাচে-কা-নাচে । এসেছে প্র’চু’র ই-তি-বা’চক এবং নে-তি-বাচক মন্তব্য । তার পাশাপাশি ভিডিওটি কে ক’রেছে এখনো পর্যন্ত জানা সম্ভব হয়নি। কিন্তু এটুকু বলা যেতেই পারে যে এই ধরনের নাচ এর জন্য যথেষ্ট প-রি-শ্রম করতে হয় এবং রীতিমত প্র’শিক্ষণপ্রাপ্ত হতে হয়।

মিনিটে মিনিটে বেড়ে চলেছে তার শে’য়ারের সংখ্যা । মুহুর্তের মধ্যে জনপ্রিয়তার তু-ঙ্গে পৌঁছেছেন ওই যুবতী । ভিডিওটি দেখুন-

আরোও পড়ুনঃ বিনা খরচে আজীবনের জন্য এলার্জিকে বিদায় জানান–মানবজীবনে এলার্জি কতোটা ভ”য়ঙ্কর তা যিনি ভু’ক্ত’ভো’গী শুধু তিনিই জানেন। এর উপশমের জন্য কতোজন কতো কিছুই না ক’রেন। তবুও সুরাহা হয় না। কতো সুস্বাদু খাবার চোখের সামনে দেখে জিহ্বাতে পানি আসলেও এলার্জি ভ”য়ে তা আর খাওয়া হয় না।

এ জন্য বছরের পর বছর ভুক্তভোগিরা এসব খাবার খাওয়া থেকে বিরত থাকেন। ভোগেন পুষ্টিহীনতায়। তবে এর জন্য আর চি’ন্তা না। এলার্জি আ’ক্রা’ন্ত ব্যক্তিরা সব চি’ন্তা মাথা থেকে ঝেড়ে ফেলুন। এবার বিনা খরচে এলার্জিকে গুডবাই জানান আজীবনের জন্য। এজন্য আপনাকে যা করতে হবে ১ কেজি নিম পাতা ভালো ক’রে রোদে শুকিয়ে নিন।

শুকনো নিম পাতা পাটায় পিষে গুঁড়ো করুন এবং তা ভালো ক’রে পরিস্কার পরিচ্ছন্ন একটি কৌটায় ভরে রাখু ন। এবার ইসবগুলের ভুষি কিনুন। এক চা চামচের ৩ ভাগের ১ ভাগ নিমপাতার গুঁড়া এবং ১ চা চামচ ভুষি ১ গ্লাস পানিতে আধা ঘণ্টা ভিজিয়ে রাখু ন। আধা ঘণ্টা পর চামচ দিয়ে ভালো ক’রে নাড়ুন। প্রতিদিন সকালে খালি পেটে,

দুপুরে ভরা পেটে এবং রাতে শোয়ার আগে খেয়ে ফেলুন। ২১ দিন একটানা খেতে হবে।কার্যকারিতা শুরু হতে ১ মাস লেগে যেতে পারে। ইনশাআল্লাহ ভালো হয়ে যাবে এবং এরপর থেকে এলার্জির জন্য যা যা খেতে পারতেন নাযেমন- হাঁসের ডিম, বেগুন, চিংড়ি, কচু, কচুশাক,

গাভীর দুধ, পুঁইশাক, মিষ্টি কুমড়াসহ অন্যান্য খাবার খান। দেখবেন কোনো সমস্যা হচ্ছে না। আপনার কাছে পোষ্ট টি কেমন লেগেছে সংক্ষেপে কমেন্টেস ক’রে জানাবেন ৷ T=(Thanks) V= (Very good) E= (Excellent) আপনাদের কমেন্ট দেখলে আরো ভালো ভালো পোষ্ট দিতে উৎসাহ পাই।

About Admin

Check Also

লজ্জার সীমা ছারিয়েছে ছাড়িয়েছে ‘জরুরত পালঙ্ক তোড়’-এর অভিনেত্রী, ভুলেও কারও সামনে ক্লিক করবেন না

বর্তমান যুগে ভারতের মানুষের কাছে সবথেকে আকর্ষনীয় প্লাটফর্ম হয়ে উঠেছে বিভিন্ন ওটিটি প্ল্যাটফর্ম। এখানে নানান ...

Leave a Reply

Your email address will not be published.