Breaking News
Home / Religion / এই ৬ টি রাশির ওপর সবসময় বাবা লোকনাথের আশীর্বাদ থাকে। ভবিষ্যতে অনেক ধনসম্পত্তির মালিক হয় এই রাশি…

এই ৬ টি রাশির ওপর সবসময় বাবা লোকনাথের আশীর্বাদ থাকে। ভবিষ্যতে অনেক ধনসম্পত্তির মালিক হয় এই রাশি…

বাবা লোকনাথ শ্রীকৃষ্ণের জন্মদিন জন্মাষ্টমীতে ১৭৩০ খ্রিস্টাব্দের ৩১ অগাস্ট কলকাতা থেকে কিছু দূরে ২৪ পরগণার চৌরাশি চাকলা গ্রামে একটি ব্রাহ্মণ পরিবারে জন্মগ্রহণ করেন। তাঁর পিতার নাম রামনারায়ণ ঘোষাল এবং মাতা কমলাদেবী। বাবা লোকনাথের আধ্যাত্মিক শক্তি সম্বন্ধে অনেক কিংবদন্তি প্রচলিত আছে। কেউ কেউ বলেন, তিনি জাতিস্মর। এছাড়াও, অন্যের রোগ নিজ দেহে এনে রোগীকে রোগমুক্ত করতে তিনি পারতেন।

পৃথিবীতে অনেক মানুষ বসবাস করে, সবার ভাগ্য সমান হয়না। কেউ হয়তো খুব সৌভাগ্যবান হয় আবার কেউ হয় অভাগা। কিন্তু এমন ৬টি রাশি আছে যার ওপর বাবা লোকনাথের আশির্বাদ সব সময় থাকে। বাবা লোকনাথ তাদের সুখ সাচ্ছ্যন্দে ভরিয়ে দেয়। সঙ্গে তাদের টাকা পয়সায় কোন অভাব থাকে না। আসুন তাহলে দেখে নিন সেই রাশি গুলি কি কি? আপনার রাশিটি এর মধ্যে আছে কিনা দেখুন-

১। মেষ রাশি : এই রাশির জাতক জাতিকাদের জন্য আগামী দিনগুলি খুব ভালো আসতে চলেছে। স্বাস্থ্য খুব ভালো থাকবে। কর্মক্ষেত্রে উন্নতির সম্ভাবনা আছে। বন্ধু, পরিবার ও আত্মীয়দের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। ভালো ফল পেতে হলুদ রঙের পোশাক পড়ুন।

২। মিথুন রাশি : আপনার যদি কোন কাজ অসমাপ্ত থাকে তাহলে এক্ষুনি তা সম্পুর্ন করুন। আপনার এই সময়টি কোন প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য একদম উপযুক্ত। আপনি চর্মরোগে ভুগতে পারেন। আপনার শুভ রং হচ্ছে নীল।

৩। সিংহ রাশি : ধৈর্য ধরুন কাজে সফলতা পাবেন। কাউকে কিছু বলার আগে ভেবে চিন্তে বলুন। আপনার প্রেমের ক্ষেত্রে হতাশা আসতে পারে। আপনার শুভ রঙ হল কমলা।

৪। কন্যা রাশি : আপনার স্বাস্থ্য ভালো যাবে। এছাড়াও প্রচুর অর্থের আগমন ঘটতে পারে। আপনার প্রেমভাগ্য ভালো যাবে। কাজের ক্ষেত্রেও উন্নতি হবে। আপনার লাকি রঙ হল সবুজ।

৫। বৃশ্চিক রাশি: নতুন ব্যবসা শুরু করার কথা যদি ভেবে থাকেন তাহলে এখুনই শুরু করুন। লাভবান হবেন। শরীর খুব একটা ভালো যাবেনা। লাল রঙের পোশাক পড়লে স্বাস্থ্য ভালো হতে পারে।

৬। মীন রাশি: এই রাশির আয় বাড়ার সম্ভাবনা আছে। কিন্তু যত আয় বাড়বে খরচও বাড়বে সমান তালে। আপনার শরীরের দিকে খেয়াল রাখুন। সবুজ রঙ আপনার জন্য সুখের বার্তা বয়ে আনবে।

About Admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *