Breaking News
Home / News / একসময় দেউলিয়া হয়ে গিয়েছিলেন অমিতাভ বচ্চন, দেবদূতের মতো পাশে দাঁড়িয়েছিলেন ধীরুভাই আম্বানি!

একসময় দেউলিয়া হয়ে গিয়েছিলেন অমিতাভ বচ্চন, দেবদূতের মতো পাশে দাঁড়িয়েছিলেন ধীরুভাই আম্বানি!

বর্তমান সময়ে সোশ্যাল মিডিয়া আমাদের জীবনের এমন একটি জায়গা যেখানে থেকে আমরা সাধারণ মানুষ থেকে শুরু করে সেলিব্রিটি সকলের জীবনে ঘটে চলা নানান ঘটনা সম্পর্কে জানতে পারি। যেমন আজকে এই ভাইরাল ভিডিও তে আমরা ধীরুভাই আম্বানি এবং অমিতাভ বচ্চন কে নিয়ে আলোচনা করতে চলেছি। এই দুই ব্যক্তিকে চেনেন না এমন মানুষ হয়তো দেশের মধ্যে খুব কমই রয়েছেন।

প্রসঙ্গত সম্প্রতি একটি রিয়েলিটি শোতে ধীরুভাই আম্বানির সঙ্গে নিজস্ব কিছু অভিজ্ঞতা এবং পুরনো স্মৃতিচারণ করতে গিয়ে রীতীমতো আবেগপ্রবণ হয়ে পড়েন অমিতাভ বচ্চন। জনপ্রিয় এই অভিনেতার বক্তব্য শুনে রীতিমত অবাক হয়ে গিয়েছেন নেটিজেনরা। জানা যাচ্ছে একবার অমিতাভ বচ্চন দেউলিয়া হয়ে গিয়েছিলেন ঠিক সেই সময়ে অভিনেতা কে সাহায্য করতে চেয়ে ছিলেন ধীরুভাই আম্বানি। তার এই উদারতার কথাই বারংবার স্মৃতিচারণ করতে গিয়ে বলেছেন অমিতাভ বচ্চন।

এদিন অমিতাভ জিকে বলতে শোনা যায়,”একবার আমার জীবনে এমন অবস্থায় এসেছিল যে আমি অত্যন্ত দেনায় পড়ে গিয়েছিলাম। দেনা শোধ করার মতো অবস্থায় না থাকায় শেষ পর্যন্ত আমাকে দেউলিয়া ঘোষণা করা হয়।

এই সময়ে ধীরুভাই আম্বানি নিজের ছোট ছেলে তথা আমার বন্ধু অনিল এর কাছ থেকে আমার কথা জানতে পেরে তাকে আমাকে কিছু সাহায্য করার কথা বলেন। তিনি যে অর্থ দিয়ে আমাকে সাহায্য করতে চেয়েছিলেন সেটি নিলে আমার সমস্ত সমস্যাই দূরীভূত হয়ে যেত। কিন্তু জানিনা কেন আমার মনে হয় যে আমার এই অর্থ গ্রহণ করা একেবারেই উচিত হবে না”।

অমিতাভ বচ্চনের কথায়,”আমি ওনার এই উদারতা দেখে অবাক হয়ে যাই। এরপর কিছু বছরের মধ্যেই আমার কাজ শুরু হয় এবং ধীরে ধীরে আমি নিজের জীবনের আবারও সফল হই ও সমস্ত দেনা শোধ করতে সক্ষম হই। তারপর কোন একদিন ধীরুভাই পরিবারের একটি অনুষ্ঠানে আমাকে আমন্ত্রণ জানানো হয়েছিল। সেখানে নিজের কর্পোরেট ওয়ার্ল্ডের মানুষদের সঙ্গে বসে গল্প করছিলেন ধীরুভাই।

ঠিক সে সময় উনি আমাকে দেখতে পেয়ে নিজের পাশে জোর করে বসানো এবং সকলকে গর্ব করে বলেন এই ছেলেটি পড়ে গিয়েছিল কিন্তু নিজের চেষ্টাতেই সে আবার উঠে দাঁড়িয়েছে”। ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে এই কথাগুলি বলতে গিয়ে রীতীমতো আবেগপ্রবণ হয়ে পড়েছেন অমিতাভ বচ্চন।

ভিডিও শেষে উপস্থিত সকলকে হাততালি দিয়ে অমিতাভকে শুভকামনা জানাতে দেখা যায়। প্রসঙ্গত ভাইরাল ভিডিওতে দেখা যায় দর্শক আসনে বসে রয়েছেন ধীরুভাই আম্বানির বড় ছেলে মুকেশ আম্বানি এবং তার স্ত্রী নিতা আম্বানি। অমিতাভের এই বক্তব্য শুনে তারাও অত্যন্ত আবেগপ্রবণ হয়ে হাততালি দিয়ে ওঠেন।

About roy

Check Also

মশা মাছি ও ক্ষতিকর কিটপতঙ্গ বিদ্যুৎ গতিতে দূর করার উপায়।রইলো ভিডিও

আজ আমি আপনাদের মাঝে মশা মাছি ও তেলাপোকা দূর করার সহজ ৫ টি উপায় নিয়ে ...

Leave a Reply

Your email address will not be published.