Sunday , January 29 2023
Home / News / কাঁচা বাদাম এবং কালো আঙ্গুরের পর এবার ভাইরাল তরমুজ বিক্রেতার গান, দেখুন ভিডিও

কাঁচা বাদাম এবং কালো আঙ্গুরের পর এবার ভাইরাল তরমুজ বিক্রেতার গান, দেখুন ভিডিও

সোশ্যাল মিডিয়াতে মাঝেমধ্যেই এমন কিছু ভিডিও ভাইরাল হয়ে যায় যেগুলি ব্যাপারে হয়তো কেউ কল্পনা পর্যন্ত করতে পারে না। কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ার দৌলতে অত্যন্ত জনপ্রিয় হয়ে উঠেছিলেন বীরভূমের বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকর। তার কাচা বাদাম গানটি সোশ্যাল মিডিয়াতে দারুণভাবে জনপ্রিয় হয়ে উঠেছিল। মুহূর্তের মধ্যেই তিনি একজন তারকা হয়ে উঠেছিলেন। এর আগেও রানু মন্ডল এর সাথে ঐরকমই হয়েছিল। তবে যদিও সোশ্যাল মিডিয়াতে এরকম মাঝেমধ্যেই লোকজন ভাইরাল হতে থাকেন।

সেরকম ভাবেই এবারে আরো একজন ভাইরাল হলেন সোশ্যাল মিডিয়াতে। কাচা বাদাম এবং কালো আঙ্গুর বিক্রেতার পরে এবার ভাইরাল হয়েছেন তরমুজ বিক্রেতা। আপনারা সকলেই জানেন কাচা বাদাম এবং কালো আঙুর বিক্রেতা দুই কাকা সোশ্যাল মিডিয়াতে অত্যন্ত জনপ্রিয় হয়েছিলেন। এই ধরনের স্টান্ট করে ক্রেতাদের আকর্ষণ করা বিক্রেতাদের কাছে অত্যন্ত স্বাভাবিক একটি বিষয়। তাই তরমুজ বিক্রেতাও এরকমই কিছু করার চেষ্টায় রয়েছেন। কিছুক্ষণের মধ্যেই প্রায় হাজার হাজার মানুষ এই ভিডিওটি দেখে ফেলেছেন এবং অনেকেই এই ভিডিও শেয়ার করেছেন।

আমাদের সামনে আসা এই ভিডিওতে আমরা দেখতে পাচ্ছি, একজন ব্যক্তি নিজের ঠেলা গাড়ির উপরে তরমুজ বিক্রি করছেন। ফ্রেম শুরু হবার সঙ্গে সঙ্গে সবকিছু ঠিক আছে। কিন্তু তার পরেই এমন কিছু একটা হয়েছে আপনাকে একেবারে চমকে দেবে। বিষয়টা হলো, যখনই ওই ব্যক্তি তরমুজ কাটলেন সেই তরমুজের লাল রং দেখে ওই ব্যক্তি চমকে গেলেন। ওই ব্যক্তি তরমুজের দুটি অংশ হাতে নিয়ে রীতিমতো চিৎকার করতে শুরু করলেন। ভিডিওটি রীতিমতো ভাইরাল হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়ায়। বহু মানুষ এই ভিডিওটি দেখেছেন এবং অনেকেই এই ভিডিও শেয়ার করেছেন।

Check Also

ঘরের মধ্যে খুদে কেশবকে কোলে নিয়ে ভঙ্গিতে নাচলো অভিনেত্রী মধুবনী, ভিডিও ভাইরাল

বাদশা’ র গাওয়া jugnu গান এই মুহূর্তে দাঁড়িয়ে রীতিমতো ভাইরাল (Viral)। ট্রেন্ডিং এই গানে সেলিব্রেটি ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *