Wednesday , August 17 2022
Home / Videos / ‘কাঁচা বাদাম’ খ্যাত ভুবন বাদ্যকরের প্রথম মিউজিক ভিডিও মুক্তি পেল , তুমুল ভাইরাল ভিডিও

‘কাঁচা বাদাম’ খ্যাত ভুবন বাদ্যকরের প্রথম মিউজিক ভিডিও মুক্তি পেল , তুমুল ভাইরাল ভিডিও

কিছুদিন আগেই ভাইরাল হয়েছিল এক বাদাম বিক্রেতার গান। বীরভূমের দুবরাজপুর গ্রামের বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকর নিজের বিক্রি বাড়ানোর কৌশল হিসেবে নিজে গান বানিয়ে গেয়ে রাস্তায় ঘুরে বিক্রি করছিলেন। গানটি পরিচিত হয়েছে ‘কাঁচা বাদাম’ নামে।

এক ক্রেতা সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতেই তা মুহূর্তে ভাইরাল হয়ে যায়। বহু মানুষ সে ভিডিও দেখেন, ভুবনের গলা অর্থাৎ সুরের প্রশংসা করেন।

ইনস্টাগ্রাম ও ফেসবুকে সেই গানের সাথে অনেকেই নেচে বা অভিনয় করে রিল ভিডিও বানান। সাধারন মানুষের মধ্যে জনপ্রিয় হওয়ার পাশাপাশি বহু সেলিব্রিটিও ভুবনের গানের সাথে রিল ভিডিও পোস্ট করেন।

মুক্তি পেল ‘কাঁচা বাদাম’ খ্যাত ভুবন বাদ্যকরের প্রথম মিউজিক ভিডিও, তুমুল ভাইরাল ভিডিও
অনেকেই ‘কাঁচা বাদাম’ গানটিকে নিজের মতো করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতে থাকায় ভুবন বাদ্যকর তাতে রুষ্ট হন। বহু মানুষ তাঁর সাথে দেখা করার জন্য তাঁর বাড়ির সামনে ভিড় বাড়াতে থাকেন। ভুবন বাধ্য হন স্থানীয় প্রশাসনের কাছে অভিযোগ জানাতে।

এছাড়াও তিনি নিজের গানের কপিরাইট দাবি করেন। পরবর্তীতে কিছু স্বেচ্ছাসেবী সংস্থা ও মদন মিত্র, সৌরভ গাঙ্গুলীর মতো জনপ্রিয় ব্যক্তিত্বরা ভুবনকে অর্থসাহায্য করেন।

সোশ্যাল মিডিয়ার এক জনপ্রিয় সংস্থা ভুবনের সঙ্গে যোগাযোগ করে ও তাঁর কপিরাইট অক্ষুণ্ণ রেখে তাকে নিজেদের স্টুডিওতে গান গাওয়ার সুযোগ করে দেন। সম্প্রতি মুক্তি পেয়েছে স্টুডিওতে গাওয়া ভুবনের সেই গান। ভুবনের নিজস্ব ‘কাঁচা বাদাম’ গানের সঙ্গে আরও কিছু কথা ও মিউজিক যোগ করে তাঁর গানটিকে নতুনভাবে ‘বাদাম বাদাম কাঁচা বাদাম’ নামে রিলিজ করা হয়েছে।

এই ভিডিওটি নেটিজেনদের খুব পছন্দ হয়েছে ও ভাইরাল‌ও হয়েছে। গানটির সুরকার গীতিকার ও গোরাচাঁদ ব্যানার্জি। গানটিতে ব্যাকগ্রাউন্ড মিউজিক দিয়েছেন শ্যামজি। মিউজিক ভিডিওটির প্রোডিউসার বিশ্বজিৎ সাউ। গানটির সম্পাদনা করেছেন শম্ভু নাথ রায়। ভিডিওটি ‘Bengali Remix Music’ নামক ইউটিউব চ্যানেল থেকে পোস্ট করা হয়েছে। ভিডিওর ভিউজ ২.৪ মিলিয়ন।

“>ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

About Admin

Check Also

ফুলশয্যার রাতে খাটের নিচে বসে ছিল বড় আকারের একটি সাপ, হঠাৎ নতুন বউ টের পায় বিষয়টি, ভিডিও তুমুল ভাইরাল।

নিজস্ব প্রতিবেদন: ফুলশয্যার রাতে খাটের নিচে বসে ছিল বড় আকারের একটি সাপ, হঠাৎ নতুন বউ ...

Leave a Reply

Your email address will not be published.