Friday , November 25 2022
Home / News / ‘টিপ টিপ বর্ষা পানি’র শুটিং’এর পর বাবাকে মুখ দেখাতে পারেননি অভিনেত্রী রাবিনা ট্যান্ডন, সামনে এল সত্যি ঘটনা

‘টিপ টিপ বর্ষা পানি’র শুটিং’এর পর বাবাকে মুখ দেখাতে পারেননি অভিনেত্রী রাবিনা ট্যান্ডন, সামনে এল সত্যি ঘটনা

রবীনা ট্যান্ডন ৯০’এর দশকের বলিউডের অন্যতম প্রথম সারির বোল্ড অভিনেত্রী। তিনি আজকের যুগে দাঁড়িয়েও প্রায়ই চর্চায় থাকেন মিডিয়াতে। আজও তিনি টেক্কা দিতে পারেন বর্তমানের বলি ডিভাদের। সোশ্যাল মিডিয়ার পাতাতেও তার আনাগোনা নেহাতই কম নয়। সম্প্রতি একটি পুরনো ঘটনাকে কেন্দ্র করে নেটদুনিয়ায় চর্চায় উঠে এসেছেন অভিনেত্রী।

সম্প্রতি অভিনেত্রীর এক পুরনো সাক্ষাৎকারের সূত্রে জানা গিয়েছে, রাজীব রায় পরিচালিত ‘মহড়া’র শুটিংয়ের সময় অভিনেত্রী জানতেন তাকে এই ছবিতে একটি গানের দৃশ্যে বোল্ড অবতারে অবতীর্ণ হতে হবে। তবে এরপর এই পরিচালক অভিনেত্রীকে জানিয়েছিলেন তিনি ‘টিপ টিপ বর্ষা পানি’ গানে অক্ষয় কুমারের সাথে পর্দায় পারফর্ম করার পর তিনি যেন সেই ছবি তার বাবাকে না দেখান। বলাই বাহুল্য, ‘মহড়া’ ছবি দিয়েই দর্শকমহলে এক বিপুল পরিচিতি অর্জন করেছিলেন রবীনা ট্যান্ডন। আজও অভিনেত্রীর কথা উঠলে এই ছবির কথা আসবেই। বলিউড হাঙ্গামায় সাব্বির বক্স ওয়ালার কথা থেকেই এই সত্যি সামনে এসেছে এতদিন পর।

শোনা যায়, শুরুতে এই ছবিতে শুটিং করতে রাজি হননি অভিনেত্রী। তবে পরে সব জেনেশুনে এই ছবিতে অক্ষয় কুমারের বিপরীতে অভিনয় করতে রাজি হয়েছিলেন তিনি। এই ছবি মুক্তি পাওয়ার আগেই অভিনেত্রী হইচই ফেলে দিয়েছিলেন দর্শকদের মাঝে। ‘টিপ টিপ বর্ষা পানি’তে অভিনেত্রীর ভাবভঙ্গি রীতিমতো উষ্ণতা ছড়িয়েছিল চারিদিকে, যা কায়েম রয়েছে এখনো। এই গানটি কানে এলে প্রথমেই চোখের সামনে ভেসে ওঠে অভিনেত্রীর মুখ। এতদিন পর এসও সেই গানের সূত্র ধরেই মিডিয়ার পাশাপাশি নিজের অনুরাগীদের মাঝে চর্চায় অভিনেত্রী।

Check Also

ঘরের মধ্যে খুদে কেশবকে কোলে নিয়ে ভঙ্গিতে নাচলো অভিনেত্রী মধুবনী, ভিডিও ভাইরাল

বাদশা’ র গাওয়া jugnu গান এই মুহূর্তে দাঁড়িয়ে রীতিমতো ভাইরাল (Viral)। ট্রেন্ডিং এই গানে সেলিব্রেটি ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *