Breaking News
Home / Adult / নির্লজ্জের সীমা অতিক্রম করেছেন অভিনেত্রী আয়েশা, ভুল করেও কারো সামনে বসে দেখবেন না

নির্লজ্জের সীমা অতিক্রম করেছেন অভিনেত্রী আয়েশা, ভুল করেও কারো সামনে বসে দেখবেন না

বিগত কয়েক বছরে ওটিটি প্ল্যাটফর্মের জনপ্রিয়তা ধীরে ধীরে বৃদ্ধি পেয়ে শুরু করেছে এবং এখন অনেকেই এই ধরনের প্ল্যাটফর্মের কনটেন্ট পছন্দ করে থাকেন। এই মুহূর্তে যে সমস্ত কনটেন্ট এই ধরনের প্ল্যাটফর্মে উপলব্ধ থাকে তার মধ্যে অন্যতম হলো রোম্যান্টিক ভিডিও কনটেন্ট। তবে এইসব ভিডিওতে একাধিক বোল্ড দৃশ্য এবং তার সাথেই সাহসিকতার মাত্রা অনেকটাই বেশি থাকে। কিছু দৃশ্য তো এমনও থাকে যেগুলি সাহসিকতার সমস্ত মাত্রা অতিক্রম করে ফেলে।

এইরকমই একটি ওয়েব সিরিজ হলো ঝোল এবং এই মুহূর্তে এই ওয়েব সিরিজটি সবথেকে জনপ্রিয় ওয়েব সিরিজের তালিকায় একেবারে ওপরের দিকে অবস্থান করছে। এই ওয়েব সিরিজে অভিনয় করেছেন আয়েশা কাপুর। তিনি ছাড়াও এই ওয়েব সিরিজে এমন বেশ কিছু তারকারাও রয়েছেন যারা একাধিক বোল্ড দৃশ্যে অভিনয় করে এই সিরিজকে সফল করে তুলেছেন।

এইবার সিরিজের কাহিনী একেবারেই অন্যরকম। এখানে একটি কাপলের ব্যক্তিগত জীবনের কাহিনী দেখানো হয়েছে। এই দুইজনের মধ্যে স্ত্রী তার স্বামিকে নয় বরং অন্য একজনকে ভালবাসেন। কিন্তু তার স্ত্রীর খুশির জন্য তার স্বামী তার স্ত্রীর হাত তার প্রেমিকের হাতে সঁপে দেয়। এরকম অন্য ধারার কনসেপ্ট এই ওয়েব সিরিজকে করে তুলেছে একেবারে অনন্য।

এই সিরিজে এমন কিছু দৃশ্য রয়েছে যা আপনি অন্য কারো সাথে বসে দেখতে পারবেন না। আয়েশা কাপুর সহ আরো অনেক অভিনেতা এবং অভিনেত্রী রয়েছেন এই সিরিজে। বর্তমানে এই ওয়েব সিরিজটি উপলব্ধ রয়েছে প্রাইম শর্টস প্লাটফর্মে।

About roy

Check Also

ছ’বিটি ভালো করে জু’ম করে দে’খু’ন মে’য়ে’টি কি ক’র’ছে

ছবিটি জুম করে দেখু’ন- আজকাল কার দিনে সোশ্যাল মিডিয়ার চলন সব থেকে বেশী হচ্ছে । ...

Leave a Reply

Your email address will not be published.