Breaking News
Home / Exception / প্রেমের পথে বাধা হয়ে দাঁড়াল পেট্রোলের দাম, দুঃখে কাতর হয়ে মজাদার গান বাঁধলেন অভাগা প্রেমিক, ব্যাপক ভাইরাল ভিডিও

প্রেমের পথে বাধা হয়ে দাঁড়াল পেট্রোলের দাম, দুঃখে কাতর হয়ে মজাদার গান বাঁধলেন অভাগা প্রেমিক, ব্যাপক ভাইরাল ভিডিও

সারা দেশজুড়ে লাগামছাড়া পরিবহন জ্বালানির উচ্চগামী মূল্যের কারণে বীতশ্রদ্ধ দেশবাসী। পেট্রোল-ডিজেলের সাথে পাল্লা দিয়ে বাড়ছে নিত্য প্রয়োজনীয় সামগ্রীর দাম। এদিন দেশের রাজধানী দিল্লিতে যেখানে পেট্রোলের দাম ছিল প্রতি লিটার 105.41 টাকা সেখানে ডিজেলের দাম ছিল 96.67 টাকা। অন্যদিকে রাজ্যের রাজধানী তিলোত্তমায় এদিন পেট্রোল এবং ডিজেলের দাম প্রতি লিটারে যথাক্রমে 115.12 এবং 99.83 টাকা ধার্য হওয়ায় সমস্যায় পড়েছেন বাইক আরোহীরা।

সম্প্রতি এমনই এক বাইক আরোহী পেট্রোলের এই অগ্নিমূল্যের কারণে প্রেমিকার কাছে যেতে না পারায় সেই ক্ষোভকে ব্যক্ত করেছেন গানে গানে। ফেসবুকে ভাইরাল এই ভিডিওটি @magadhiboys নামক একটি ফেসবুক পেজ থেকে আপলোড করা হয়েছিল। যেখানে এক যুবককে কানে ফোন হাতে অপর প্রান্তে থাকা প্রেমিকার উদ্দেশ্যে মাগাহি ভাষায় এক দুঃখের গান গাইতে শোনা যাচ্ছিল।

মাগাহি উপভাষায় প্রেমিক তার প্রেমিকার উদ্দেশ্যে পেট্রোলের এমন অগ্নিমূল্যের কারণে গানের মাধ্যমে প্রেয়সীর সাথে মিলনে ব্যর্থ হওয়ার তীব্র যন্ত্রণা ব্যক্ত করেছেন। ভিডিওটিতে প্রথমে সেই প্রেমিক প্রেমিকার উদ্দেশ্যে দেখা করার কথা বললেও পরবর্তীতে তার মাথায় আসে পেট্রোলের আকাশছোঁয়া দামের কথা। পেট্রোলের দাম যে হারে বাড়ছে তাতে এই মুহূর্তে দেখা করতে যাওয়াটাও তার কাছে অসমীচীন আর সেই কথাই গানে গানে প্রেয়সির কাছে সেই কথাই ব্যক্ত করেছেন তিনি।

ভাইরাল এই ভিডিওটিতে বিহার নিবাসী এই যুবকের নাম বিশ্বজিৎ। বর্তমানে এই যুবকটির গাওয়া গানের সাথে নিজেদের মনোব্যথা সারাদেশ সপোলব্ধ করতে পারায় নেট দুনিয়ার আনাচে-কানাচে ভাইরাল হয়েছে ভিডিও। বর্তমানে দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির কাছে দেশবাসীর একটাই প্রশ্ন ঠিক কবে কমবে পরিবহন জ্বালানির মূল্য? আর কবেই বা একটু খানি স্বস্তির নিঃশ্বাস ফেলতে পারবেন এরূপ হাজার হাজার বিহারবাসী বিশ্বজিৎ এরা!

About roy

Check Also

বিয়ের আসরে বসেই সুন্দরী বউয়ের জন্য দুর্দান্ত গান উপহার প্রেমিক বরের, ভাইরাল ভিডিও

বিয়ে মানে সাত জন্মের বন্ধন। এই বিশেষ দিনটির জন্য নারী পুরুষ উভয়ে প্রতীক্ষা করে থাকেন। ...

Leave a Reply

Your email address will not be published.