Wednesday , August 17 2022
Home / Adult / ফুলশয্যার রাতে খাটের নিচে বসে ছিল বড় আকারের একটি সাপ, হঠাৎ নতুন বউ টের পায় বিষয়টি, ভিডিও তুমুল ভাইরাল।

ফুলশয্যার রাতে খাটের নিচে বসে ছিল বড় আকারের একটি সাপ, হঠাৎ নতুন বউ টের পায় বিষয়টি, ভিডিও তুমুল ভাইরাল।

নিজস্ব প্রতিবেদন: ফুলশয্যার রাতে খাটের নিচে বসে ছিল বড় আকারের একটি সাপ, হঠাৎ নতুন বউ টের পায় বিষয়টি, পরে সাপুড়ে এনে সাপটিকে উদ্ধার করে, ভিডিও ভাইরাল। ভারতের একটি গ্রামের খাটের নিচে বাসা বেধেছে একটি কোবরা সাপ। নতুন বিয়ে করা দম্পত্তির আতঙ্কিত হয়ে পড়ে এই দৃশ্য দেখে। তারা সবে মাত্র বিয়ে করে নতুন সংসার আরম্ভ করতে যাচ্ছে । কিন্তু ঘরে ঢোকার সাথে সাথে সদ্য বিবাহিত হওয়া বউ টি দেখতে পায় তাদের খাটের নিচে একটি বড় আকারের সাপ তাদের খাটের নিচে বসে আছে। সেই গ্রামের এই ঘটনাটি ভিডিও করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিডিও শেয়ার করে সেই ভিডিওটি তুমুলভাবে ইন্টারনেট জগতে ভাইরাল হয়ে যায়।

ঘরের ভিতরে ঢুকে পরে সেই কোবরা। বাসা বাঁধে ঘরের নানা স্থানে। বাড়ির সকলে আতঙ্কিত হচ্ছে কোবরা টির এরূপ আচরণ নিয়ে। সেই বাড়িতে গ্রামের প্রায় সকলে এসে ভিড় জমাচ্ছে কোবরা কে দেখার জন্য। কেউবা কোবরা কে দেখছে আতঙ্কের সাথে । এতদিন কোবরা টিকে দেখা যায় নি ঠিক ।কিন্তু হঠাৎ করে কোথায় থেকে আসলো এই সাপটি তা নিয়ে আতংকিত বাড়ির অনেকে। কি করে কোবরা টি বাসা বাঁধলো সেই ঘরে গ্রামের কেও কিছু বুঝতে পারেনি ।

তারা কেউ বুঝতে পারে নি। কি করে একটি কোবরা বাসা বেধেছে তা কেউ জানে না । হঠাৎ করে সাপটিকে দেখতে পেল সদ্য বিবাহিত হওয়া সে বউ টি । তাদের ঘরে কোবরা সাপ কি করছে তা দেখে আতঙ্কে চিৎকার করে উঠলেন সেই রমনী। নতুন জামাই বউ দুজন ভয় পেয়ে গিয়েছিলেন তাদের চিৎকার শুনে তার আশেপাশের প্রতিবেশী ও বাড়িতে থাকা সকলে এসে দেখলেন এই কান্ড। এই কান্ড দেখে সকলেই আতঙ্কিত হয়ে পড়ে। এরপর স্থানীয় সাপুড়ে কে জানানো হলে সে এখানে এসে সেখানে হাজির হয় এবং কোবরা সাপ কে উদ্ধার করে।

সাপটি ছিল সম্পূর্ন ভিন্ন জাতের।এই ভিন্ন জাতের সাপটিকে উদ্ধার কাজ শেষ করে তারা সেই কোবরা সাপকে নিয়ে চলে যায়।সাপটিকে চলে নিয়ে যাওয়ার পর সেই সাপটিকে সেই গ্রাম থেকে অনেক দূরে নিয়ে রেখে আসা হয়। সাপটি অনেকদিন ধরে ঘরের মধ্যে বাসা বেধেছে । সাপটি ঘরের মধ্যে খাটের নিচে বাসা বানাচ্ছে টা সকলের অজানা ছিল । তিনি সাথে সাথে এ কথা শুনে তাকে নিয়ে সেই গ্রামে উপস্থিত হন। মেয়েটি সাপ দেখে ভয় পেয়ে চিৎকার করে উঠে। সাপুড়ে তার বিভিন্ন সাপ ধরার যন্ত্র বের করলেন।

যে যন্ত্রের সাহায্যে তিনি সে কোবরাটিকে তার খাটের নিচ থেকে বের করে আনা হয়। সাপুড়ের কোবরা কে তা ঘর থেকে বের করে আনা জন্য অনেক চেষ্টা করে ।সাপুড়ে কে অনেক ধৈর্য ও কষ্ট করতে হয়েছে এই সাপটিকে খাটের নিচ থেকে বের করে আনতে এবং ধরতে। এত সহজে তারা সেই কোবরা টিকে খাটের নিচ থেকে আনা সহজ ছিল না ।সাপুড়ে সাপটিকে তাদের বশে আনতে পারেনি। কোবরাটি খুব চতুর থাকায় তাদের কাছে খুব সহজে খাটের নিচ থেকে আসে নি।

কোবরাটি যেন তাদের হাতে ধরা দিতে চাচ্ছিল না। অনেক অনেক কষ্ট করে সাপটিকে খাটের নিচ থেকে কোবরা সাপকে বের করে। সাপটিকে উদ্ধারকাজ চালানো হয়। তাদের ধারণা খাবারের সন্ধানে সেই সাপ টি ঘরের মধ্যে ঢুকেছে। কোবরার পছন্দের খাদ্যের মধ্যে হচ্ছে ইঁদুর বিভিন্ন পোকামাকড়। হয়তো ইঁদুরের ও পোকামাকড়ের তালাশ এই সাপটি ঘরের মধ্যে এসে খাটের নিচে নিজের বাসস্থান তৈরি করেছে।

সাপুড়ে সেই সাপটিকে উদ্ধার করতে সক্ষম হয় ।উদ্ধারকাজ চালিয়ে কোবরা টিকে লোকালয় থেকে দূরে সরিয়ে নিয়ে রেখে আসা হয়। যাতে করে সাপটি আর লোকালয় বা কারো বাসস্থানে আসতে না পারে। সাপটি যেন জনসমাগমে আর কখনো আসতে না পারে।

About Admin

Check Also

বা’সর রা’তে সে এমন ভাবে করবে আমি বিশ্বাস করতে পারছি না !

বা’সর রাত। সবার জীবনে এই রা’তটি নাকি অনেক স্বপ্নের, অনেক আশার। ওসব ভাবনার নিকুচি করে ...

Leave a Reply

Your email address will not be published.