Breaking News
Home / Exception / বলিউড নায়িকাদের মত হুবহু অভিনয় করে তাক লাগাল খুদে কন্যা, তুমুল ভাইরাল ভিডিও

বলিউড নায়িকাদের মত হুবহু অভিনয় করে তাক লাগাল খুদে কন্যা, তুমুল ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ায় দিন প্রতিদিন অনেক কিছুই ভাইরাল হতে দেখা যায়। যার মধ্যে অন্যতম প্রতিভা প্রদর্শন এর ভিডিও দেখা যায়। সোশ্যাল মিডিয়ার আর জগতে চলছে হাজারো ভিডিও পোস্ট। টিক’টক এ রোজ হাজারো মানুষের ভিডিওর ভিড়।

তার মধ্যে অনেক বাচ্চা তাদের প্রতিভা দেখিয়ে চলেছে রোজ। তার মধ্যে এক ছোট্টো খুদের অসাধারণ প্রতিভা সামনে এলো সবার। হইচই পড়ে গেলো।

তার হিন্দি গানে নাচ অভি’নয় অ’ঙ্গ ভ’ঙ্গি। অবিকল তা’লের সাথে তাল মিলিয়ে তার নাচ। মু’খের এক্স’প্রেশন দেখে কেউ প্রশং’সা না করে থাকতে পারবে না।

সত্যি এই ভিডিওটি আবারও প্রমাণ করে দিলো যে সত্যি প্রতিভার কোনো বয়স হয়ে না। ওই টুকু এক দু’ধের শি’শু তার নাচের ভ’ঙ্গি অতুলনীয়। সত্যি আমাদের দেশে প্রতিভার কোনো অভাব নেই। প্রতিভা আছে শুধু প্ল্যাট’ফর্ম এর অভাব। যা পূর্ণ করে দিয়েছে এই সোশ্যাল মিডিয়া।

অ’বাক দর্শকেরা নাচের সঙ্গে শুধু তাল মিলিয়ে শরী’রের মো’চড় নয়, মুখের অভি’ব্যক্তি দেখতে হচ্ছে, এমনই এই মিষ্টি পুঁচ’কের কামাল! তার নাম সামাইরা থাপা৷ নেপালের এই খুদে এখন তার চর্চা মু’খে মু’খে৷ নিজের একটা ফেস’বুক প্রোফাইল রয়েছে তার যেখানে একের পর এক নাচের ভিডিও পোস্ট হয়৷

কখনও হিন্দি বা কখনও নেপা’লি গানের সঙ্গে তার নাচ চোখে পড়ার মত৷ গানের সঙ্গে সঠিক লি’প দেবে সে এবং সঙ্গে চলবে দারুণ এক্স’প্রেশন। হেলিয়ে দুলিয়ে চম’ক লাগিয়ে দিচ্ছে সবাই কে। মাত্র বয়স ২ এর মিষ্টি মেয়ে এমন অ’দ্ভুত প্রতিভা৷ চো’খ এড়ানো সম্ভব না।

তার ছোট বয়সে এমন নাচ মানুষকে ভাবিয়ে তুলেছে যে এত ভালো নাচ সে শি’কল কমন করে কে বা তাকে শেখালো। এবং হয়ে উঠলো প’টু। কিন্তু নাচে কোনও গ’লদ নেই৷ নেচে নেচে সুদর্শনা মিষ্টি মেয়ে করলো সবার মন জয়। মাতা’লো সবার মন, ছুঁ’য়ে দিলো সবার হৃ’দয়।

খুদে কন্যা সমাইরা সোশ্যাল মিডিয়ায় খুবই জন’প্রিয় হয়ে উঠছে। নেপালি খুদে কন্যার কোটি কোটি ভারতীয় ভ’ক্ত। ফেসবুকে তার প্রায় লাখের কাছে ফলো’য়ার। শুধু তাই না, তার নামে তৈরি হয়েছে বহু ফ্যা’ন ক্লাব। একের পর এক সুপার হিট ভিডিওতে তাক লাগিয়েছেন বছর ৩ এর খুদে।

সামাইরা থাপার ভিডিওটি তারই ফ্যা’ন পেজ থেকে পোস্ট করা হয়। যা দেখতেই দেখতে তুমুল ভাইরাল হয়। খুদে কন্যার অনুরা’গীরা তার নতুন ভিডিওর জন্য অপেক্ষায় থাকে।

এখনো অবধি তার অসাধারণ অভি’নয়ের ভিডিওটি প্রায় ৫ লাখের বেশি মানুষ দেখেছে। ভিডিওটি লা’ইক করেছেন প্রায় ২ লাখ জন। একের পর এক শে’য়ারে ব’ন্যা বয়ে গেছে।

About Admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *