Breaking News
Home / Adult / বাসর রাত নাকি মেয়েদের জন্য অনেক ভয়ের, তাই আমি বিয়ে করতে চাই না: প্রভা

বাসর রাত নাকি মেয়েদের জন্য অনেক ভয়ের, তাই আমি বিয়ে করতে চাই না: প্রভা

জনপ্রিয় অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। অভিনয় আর রূপে দর্শক হৃদয়ে শক্ত জায়গা করে নিয়েছেন তিনি। মাঝে ব্যক্তিগত কারণে সমালোচনার মুখেও পড়েছিলেন এই অভিনেত্রী। তবে সেগুলোতে কান দিয়ে নিয়মিত মিডিয়ায় কাজ করে যাচ্ছেন তিনি। সম্প্রতি ব্যক্তিগত জীবন ও ক্যারিয়ার নিয়ে গণমাধ্যমে কথা বলেছেন তিনি। প্রভার বিয়ের খবর জানতে চাওয়া হলে তিনি জানান,‘বিয়ে নিয়ে

এই মুহূর্তে কোনো পরিকল্পনা নেই। বিয়ে আমার কাছে ট্রমা হয়ে গেছে। আমার কাছে মনে হয় জীবনসঙ্গী পছন্দ করতে অনেক ভুল হয়েছে। যাকে বিশ্বাস করেছি, সেই আমাকে বিশ্বাস

ঘা;তক;তা করেছে। আমার আশপাশের সবাই কিন্তু জানেন, সম্পর্কের ব্যাপারে আমি শতভাগ বিশ্বস্ত থাকি।বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভিতে প্রচার হবে। পরিচালনা করেছেন

তাসমিয়াহ্ আফরিন মৌ। স্বল্পদৈর্ঘ্যটিতে প্রভা ছাড়াও আরও অভিনয় করেছেন মৌটুসী বিশ্বাস ও শাহাদাৎ হোসেন প্রমুখ। যে কারণে শ্রাবন্তীকে ছাড়তে চাইছেন না তৃতীয় স্বামী

টালিউড সেনসেশন শ্রাবন্তীর সঙ্গে তৃতীয় স্বামী রোশানের সম্পর্ক ভালো যাচ্ছিল না। দুজন দীর্ঘদিন ধরে আলাদা থাকেন। বিচ্ছেদের প্রস্তুতিও নিচ্ছিলেন। হঠাৎ দুদিন আগে শ্রাবন্তীকে ফিরে পেতে আ’দালতের দারস্থ হন রোশান সিং। এটি এখন নেটিজেনদের চর্চার বি’ষয় হয়ে দাঁড়িয়েছে।

দাম্পত্য সম্পর্ক তলানিতে নেমে আসায় গত বছরের অক্টোবর থেকে আলাদা থাকছেন শ্রাবন্তী-রোশান। শেষ পর্যন্ত শ্রাবন্তীকে সংসারে ফেরাতে উদ্যোগী হয়েছেন রোশান।

ভারতের হিন্দু বিবাহ আইনের ৯ নম্বর ধারা ‘রেস্টিটিউশন অব কনজুগাল রাইটস’ বলে আপাতত শ্রাবন্তীর সঙ্গে বিচ্ছেদ এড়াতে পেরেছেন রোশন। সোমবার রোশনের আবেদনের ভিত্তিতে জুলাইয়ে শ্রাবন্তীকে তলব করেছে আ’দালত। বি’ষয়টি আ’দালতেই মিমাংসা হবে।

তার আগে রোশান বললেন, আমি শ্রাবন্তীর সঙ্গে সংসার করতে চাই। কেন রোশান আবার শ্রাবন্তীর কাছে ফিরে গেলেন? আনন্দবাজারের প্রতিবেদনে বলা হয়েছে, অনেকে মনে করছেন, বিবাহবিচ্ছেদের পর খোরপোশের চা’প থেকে নিজেকে মুক্ত করার জন্য এই পদক্ষেপ নিয়েছেন রোশন।

তবে রোশন মনে করেন, শ্রাবন্তীর যেমন জীবন যাপনের জন্য রোশনের আর্থিক সাহায্যের প্রয়োজন নেই, তেমনই রোশনও শ্রাবন্তীর মুখাপেক্ষী নন। তিনি প্রকৃতপক্ষেই অভিনেত্রীর সঙ্গে সংসার করতে চান। শ্রাবন্তীর হাতে হাত রেখে জীবনটা পার করতে চান।

২০০৩ সালে পরিচালক রাজিব বিশ্বাসকে বিয়ে করেন শ্রাবন্তী। তাদের ঘরে ঝিনুক নামে এক ছেলে রয়েছে। এরপর এই সম্পর্কের ইতি টেনে কৃষ্ণ বিরাজ নামের এক মডেলকে বিয়ে করেন নায়িকা, কিন্তু সে সম্পর্কও বেশিদিন টেকেনি।

২০১৯ সালের এপ্রিলে ভারতীয় একটি বিমান সংস্থার কেবিন ক্রু সুপারভাইজার রোশন সিংয়ের সঙ্গে বিয়েবন্ধনে আবদ্ধ হয়েছেন শ্রাবন্তী।

About Admin

Check Also

কো’টি টা’কা নি’য়ে যু’ব’ক স্বা’মী খুঁ’জ’ছে’ন সু’ন্দ’রী ব’ড়লো’ক ডি’ভো’র্সি না’রী, ১ বা’চ্চা’র মা!

নিঃস’’ঙ্গতার অবসান ঘটাতে কোটিপতি না’রীরা বিয়ের জন্য স্বা’মী খুঁজছেন। বিয়ের ক্ষেত্রে বিদেশি স্বা’মী এবং তাদের ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You cannot copy content of this page