Breaking News
Home / News / বিয়ের অনুষ্ঠানের মধ্যেই ছেলেকে জুতো দিয়ে মারতে গেলেন মা, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও

বিয়ের অনুষ্ঠানের মধ্যেই ছেলেকে জুতো দিয়ে মারতে গেলেন মা, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও

বিবাহ যে কারও জীবনেরই সবচেয়ে গুরুত্বপূর্ণ মুহূর্ত। সকলেই এই মুহূর্তটিকে নিজের মতো করে স্মরণীয় করে তুলতে চান। কিন্তু অনেক সময় এমন কিছু অপ্রত্যাশিত ঘটনা ঘটে, যা পুরো মুহূর্তটির মোড়ই বদলে দেয়। এবার এমনই এক ঘটনা সামনে এলো উত্তর প্রদেশ থেকে।

উত্তর প্রদেশ থেকে মারাত্মকভাবে ভাইরাল হয়েছেএকটি বিবাহের ভিডিও। এই ভিডিওটিতে দেখা যায়, কনের গলায় বরমাল্য পরানোর জন্য প্রস্তুত বর। কিন্তু ঠিক সেই সময় রঙ্গ মঞ্চে এসে পৌঁছান ওই যুবকের মা। সোজাসুজি যুবকটিকে জুতো দিয়ে মারতে যান তিনি। অনুষ্ঠানে উপস্থিত অন্যান্যরা অবশ্য পরিস্থিতি সামাল দেন।

স্থানীয় সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, ঘটনাটি ঘটে উত্তরপ্রদেশের সুমেরপুর জেলার একটি গেস্ট হাউসে। পরিবারের অমতে অন্য জাতির একটি মেয়েকে বিবাহ করছিল ওই যুবক। ‘ইন্টার কাস্ট ম্যারেজের’ জেরেই ছেলের উপর ভয়ানক রেগে যান মা। জানা গিয়েছে কিছুদিন আগেই আদালতে গিয়ে রেজিস্ট্রি করেছিল ওই যুগল । কিন্তু ছেলেটির বাবা মাকে সে কথা জানানো হয়নি।

যদিও এই বিবাহে সম্পূর্ণরূপে ওই যুবকের পাশে এসে দাঁড়ায় কন্যাটির পরিবার। তারাই সমস্ত বিবাহের আয়োজন করেন। কিন্তু খবর দেওয়া হয়নি ওই যুবকের বাবা ও মাকে। আর সেই কারণেই বিবাহের অনুষ্ঠানের মধ্যে শুরু হয় এ ধরনের অশান্তি। এই ভিডিওটি এখন রীতিমতো ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়া জুড়ে। নেটিজেনদের তরফেও ভেসে আসছে নানা মন্তব্য। কেউ কেউ তো উত্তর প্রদেশ সরকারকে অবধি ট্যাগ করেছেন ভিডিওটিতে।

About roy

Check Also

মশা মাছি ও ক্ষতিকর কিটপতঙ্গ বিদ্যুৎ গতিতে দূর করার উপায়।রইলো ভিডিও

আজ আমি আপনাদের মাঝে মশা মাছি ও তেলাপোকা দূর করার সহজ ৫ টি উপায় নিয়ে ...

Leave a Reply

Your email address will not be published.