Breaking News
Home / Exception / বিয়ের আসরে বসেই সুন্দরী বউয়ের জন্য দুর্দান্ত গান উপহার প্রেমিক বরের, ভাইরাল ভিডিও

বিয়ের আসরে বসেই সুন্দরী বউয়ের জন্য দুর্দান্ত গান উপহার প্রেমিক বরের, ভাইরাল ভিডিও

বিয়ে মানে সাত জন্মের বন্ধন। এই বিশেষ দিনটির জন্য নারী পুরুষ উভয়ে প্রতীক্ষা করে থাকেন। এই দিনের পরই মানুষ পথ চলার সঙ্গী পান। এই দিনটা প্রত্যেকটা কনে আর বরের কাছে ভীষন স্পেশাল। কিন্তু এই দিন নিজের বিবাহিত জীবন কেমন হবে এই নিয়ে চিন্তিত থাকেন অনেক কনে। নিজের বাড়ি ছেড়ে শ্বশুরবাড়ি যাওয়ার জন্য প্রত্যেক মেয়ে কষ্টও পান। তবে যদি সাথে এইরকম বর থাকে তাহলে কনের মুখের হাসি সবসময় বজায় থাকতে বাধ্য।

এই পুরো শীতকাল জুড়ে যেন বিয়ের মরসুম লেগে ছিল আর বিয়েবাড়ির নানান মজার মজার কান্ড কারখানা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে দেখা গিয়েছে। বিয়েবাড়ির ভিডিওগুলি হাস্যরসের সৃষ্টি করেছে। কিন্তু সম্প্রতি বিয়েবাড়ির বর কনের একটি দৃশ্য ভাইরাল হয়েছে যা হৃদয় স্পর্শ করেছে সকলের।

ভাইরাল হওয়া বিয়ের ভিডিওতে দেখা যাচ্ছে বর বউ পিঁড়িতে বসেছেন বিয়ে করতে। আর তার মধ্যেই বউয়ের পাশে বসে বরবাবাজী পরিণীতা ছবির প্রাণ দিতে চাই মন দিতে চাই গানটি উৎসর্গ করলেন বউকে। বরটি যেভাবে হাতে হাত রেখে বউকে গানের সাথে ভালোবাসা প্রকাশ করলেন তা দেখে বরের প্রতি স্বস্তিতে যেন কনে মুখে আলোর মতো হাসি ধরা দিল।

উপস্থিত বন্ধু-বান্ধব আত্মীয়-স্বজনরাও মুগ্ধ হয়ে গেলেন এই দৃশ্য দেখে। এমন ভালোবাসার ভিডিও দেখে আবেগে ভেসেছেন নেটিজেনরাও। তাইতো ভিডিওটি জানুয়ারী মাসের হলেও এখনো শেয়ার হয়ে চলেছে। প্রত্যেকেই এই নবদম্পতিকে নতুন জীবনের জন্য শুভেচ্ছা জানিয়েছেন।

About roy

Check Also

অনেক ছোট বয়সে হয়েছে বিয়ে, স্বপ্ন ছিলো ডাক্তার হবার, আজ স্বামী অটো চালিয়ে স্ত্রীকে পড়িয়ে করলেন ডাক্তার!

বহু প্রাচীনকাল থেকেই আমাদের সমাজে এমন অনেক কুপ্রথা প্রচলিত রয়েছে যা জীবনযাত্রার উপর ব্যাপক প্রভাব ...

Leave a Reply

Your email address will not be published.