Breaking News
Home / Adult / বুক চিন চিন করছে হায় গানে , গ্রামের মেয়ের অবাক করা নাচ নেট দুনিয়া ভাইরাল ভিডিও!

বুক চিন চিন করছে হায় গানে , গ্রামের মেয়ের অবাক করা নাচ নেট দুনিয়া ভাইরাল ভিডিও!

নৃত্য শব্দটি সাধারণত শারীরিক নড়াচড়ার প্রকাশভঙ্গীকে বোঝায়। এ প্রকাশভঙ্গী সামাজিক, ধর্মীয় কিংবা মনোরঞ্জন ক্ষেত্রে দেখা যায়। গীতবাদ্যের ছন্দে অঙ্গভঙ্গির দ্বারা মঞ্চে চিত্রকল্প উপস্থাপনের ললিত কলাই নৃত্য বা নাচ।

নৃত্যকলার সংজ্ঞা নির্ভর করে সামাজিক, সাংস্কৃতিক, নন্দনতত্ত্বিক, শৈল্পিক এবং নৈতিক বিষয়ের উপর। প্রাচীন মানুষের ছেড়ে যাওয়া বিভিন্ন বস্তু নিদর্শনের মতো নৃত্যকলার তেমন কোন বস্তু না পাওয়া গেলেও নৃত্যকলা প্রাচীন মানবের বিভিন্ন আচার উৎসবে নৃত্যের প্রমাণ পাওয়া যায়।

প্রত্নতাত্ত্বিক নিদর্শনে প্রগৈতিহাসিক কালে নৃত্যকলার প্রমাণ পাওয়া যায়। খৃষ্টপূর্ব ৩৩০০ সালে মিশরীয় দেয়াল চিত্রে এবং ভারতের গুহা চিত্রে নৃত্যকলার ভঙ্গী উৎকীর্ণ রয়েছে।

দেয়ালচিত্রে খোদিত ভঙ্গীগুলো হতে মনে হয় যে কিংবদন্তির কাহিনী পরিবেশনের জন্যই ঔ চিত্রগুলো উৎকীর্ণ করা হয়েছে। এটা বলার অপেক্ষা রাখে না যে লিখিত বর্ণমালা প্রচলনের আগে নৃত্যকলার এই পদ্ধতির মাধ্যমেই এই সব গল্প বংশ পরম্পরায় চলে আসতো ।

নৃতকলার আরো একটি প্রাচীন প্রকাশ দেখা যায় অতীন্দ্রিয় চেতনায় বিভিন্ন কু-প্রভাব হতে মুক্ত করার আচার অনুষ্ঠানে । আজো নৃত্যকলার এই ব্যবহার ব্রাজিলীয় চিরহরিৎ বনাঞ্চলের সংস্কৃতি হতে কালাহারি মরুভুমির সংস্কৃতি পর্যন্ত বিস্তৃত ।

বিয়ে বাড়ি মানে নাচ-গান একটা জ-ম-জ-মাট পরিবেশের চিত্র আমাদের মনে ফুটে ওঠে । প্রত্যেকের মনে দারুণ পজিটিভ এনার্জি থাকে সবসময় । আর ঠিক সেরকমই একটি দুর্দান্ত এনার্জিটিক পারফরম্যান্সের সাক্ষী রইলাম আমরা। ভিডিওতে দেখা যাচ্ছে যে ফুল ভলিউম ম্যান বাজছে ডিজে গান এবং সেই গানের সাথে তাল মিলিয়ে কোমর দোলাচ্ছে সেখানে উপস্থিত থাকা এক বৌদি ।

এবং সেই বৌদির সাথে একসাথে তাল মেলাচ্ছে এক যুবক । চারদিকে ঘিরে রয়েছে আমন্ত্রিত অতিথিরা । এই ভিডিওটি সামনে আসাতে ব্যাপক পরিমাণে চা-ঞ্চল্য ছ-ড়ায় গোটা নেট দুনিয়াতে।

ভিডিও দেখতে নিচে ক্লিক ক্রুনঃ

About Admin

Check Also

একদম বিরল ঘটনা গরুর কাছে এসে চিতা বাঘ ঘুমিয়ে থাকে, গরুটিও একফোটা ভয় পাচ্ছে না, জরিয়ে ধরে শুয়ে আছে, তুমুল ভাইরাল ভিডিও।

আমরা সবাই জানি গরু আমাদের পৃথিবীর মধ্যে অন্যতম নিরীহ একটি প্রাণী। তাছাড়া এই গরুর দুধ ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *