Sunday , November 27 2022
Home / News / ব্যক্তিত্ব পরীক্ষা: আপনার পায়ের গঠনই বলে দিতে পারে আপনি মানুষ হিসেবে কেমন

ব্যক্তিত্ব পরীক্ষা: আপনার পায়ের গঠনই বলে দিতে পারে আপনি মানুষ হিসেবে কেমন

মানুষের শরীরে এমন বিশেষ কয়েকটি অঙ্গ রয়েছে যা দেখে ব্যক্তিত্ব, মনের অভিব্যক্তি সম্পর্কে সবকিছু বলে দেওয়া সম্ভব। এবার গবেষণায় দেখা গেছে একজন ব্যক্তির পায়ের আকৃতি দেখেও তার ব্যক্তিত্ব সম্পর্কে অনেক কিছু জানা যায়। সাধারণত মানুষের পায়ের আকৃতির তিন ধরনের হয়ে থাকে। যথা — মিশরীয় আকৃতি, রোমান আকৃতি ও গ্রীক আকৃতি। এবার বিস্তারিত জেনে নেওয়া যাক:

১) মিশরীয় আকৃতি: আপনার পায়ের বুড়ো আঙ্গুল যদি সবচেয়ে বড় আঙ্গুল এবং নিচের চারটি আঙ্গুল ৪৫ ডিগ্রি কোণে থাকে তাহলে আপনার পা হবে মিশরীয় আকৃতির। এই ধরনের ব্যক্তিদের রাজকীয়ভাবে চলাফেরার প্রবণতা বেশি হয়ে থাকে। তাদের জীবনের অধিকাংশ ব্যাপারগুলি বহির্জগতের সাথে লুকিয়ে রাখতে পছন্দ করেন এবং কিছুটা স্বপ্নের জগতে থাকেন।

২) রোমান আকৃতি: আপনার পায়ের প্রথম তিনটি আঙুলের উচ্চতা যদি একই হয় এবং তারপর শেষ দুটি পায়ের আঙুলগুলি কিছুটা ছোট হলে জানতে হবে আপনার পা রোমান আকৃতির। এটি ব্যক্তিত্ব সম্পর্কে বলে আপনি খুবই সাহসী, নতুন কিছু আবিষ্কার করতে ভালোবাসেন এবং প্রিয়জনের সঙ্গে সময় কাটাতে পছন্দ করেন।

৩) গ্রীক আকৃতি: আপনার পায়ের দ্বিতীয় আঙ্গুলটি যদি বাকি পায়ের আঙুলগুলির চেয়ে বড় হয় তাহলে আপনার পা গ্রীক আকৃতির। এই ধরনের ব্যক্তিরা সৃজনশীল হয়ে থাকে। আবেগপ্রবণ ও সজাগ প্রকৃতির হন এবং যথেষ্ট স্ট্রেস নেওয়ার ক্ষমতা রাখেন।

Check Also

ঘরের মধ্যে খুদে কেশবকে কোলে নিয়ে ভঙ্গিতে নাচলো অভিনেত্রী মধুবনী, ভিডিও ভাইরাল

বাদশা’ র গাওয়া jugnu গান এই মুহূর্তে দাঁড়িয়ে রীতিমতো ভাইরাল (Viral)। ট্রেন্ডিং এই গানে সেলিব্রেটি ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *