Breaking News
Home / News / ভালোবেসে এক যুবককে বিয়ে করলেন রানাঘাটের রানু মন্ডল, দেখুন ভাইরাল ভিডিও

ভালোবেসে এক যুবককে বিয়ে করলেন রানাঘাটের রানু মন্ডল, দেখুন ভাইরাল ভিডিও

২০১৯ এর অগাষ্ট মাস থেকে যাত্রা শুরু রানু মণ্ডলের। তার গল্পটা জানেন না এরকম কেউ নেই। বেশ কিছু জায়গায় তার কাহিনী নিয়ে একাধিক চর্চা হয়েছে। তার বলিউড যাত্রা, তার ভাইরাল হওয়া একাধিক গান, বোম্বে থেকে আবার নিজের বাড়িতে ফিরে আসা সবকিছুই নেটিজেন সমাজের অত্যন্ত আনন্দদায়ক বিষয়। কিন্তু অনেকে আবার তার নিজের দোষ দেন এই ব্যাপারে, অনেকে বলেন এটা নাকি ভাগ্যের ফের। কিন্তু যাই হোক না কেন, বছর দুয়েক কেটে গেলেও এখনো বাঙালির মনে অত্যন্ত জনপ্রিয় তিনি।

তবে ভাইরাল হওয়ার পর থেকে কিছুটা হলেও রানু মন্ডল এর জীবন বদলে গেছে। এখন প্রত্যেকদিন তার বাড়িতে বহু লোক আসেন এবং তার সাথে কথা বলেন। রানু মন্ডল তাদের সাথে ভালো ভাবেই মেলামেশা করে। তবে সব থেকে বেশি আছে ইউটিউব এর কমিউনিটির মানুষরা। বাংলাদেশ থেকে এসে ও রানু মন্ডল এর সঙ্গে বিভিন্ন ভিডিও তৈরি করেছেন ইউটিউবাররা। তবে সেরকম একটি ইউটিউবার কেই এবার ভালোবেসে ফেললেন রানু মন্ডল।

সম্প্রতি একটি ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে যেখানে আমরা দেখতে পাচ্ছি একজন যুবক রানু মন্ডল কে বিয়ে করছেন। ভিডিওটি তৈরি করেছেন জাস্টিন ইমরান নামের একজন ইউটিউবার এবং তার চ্যানেলের ফলোয়ার সংখ্যা কিন্তু বেশ ভালোই। তার ইউটিউব চ্যানেলে মূলত রানু মন্ডল এর ভিডিও ভর্তি রয়েছে। কিন্তু এমনই একটি ভিডিওতে দেখা যাচ্ছে রানু মন্ডল ওই যুবককে আই লাভ ইউ বলছেন। এরপর ওই ভিডিওতে রানুকে সিঁদুর পরিয়ে দিয়েছেন ওই যুবক। এই ভিডিওটি দেখে নেটদুনিয়ায় সমালোচনা শুরু হয়েছে।

তবে যাই হোক না কেন ভিডিও শুরুতেই ওই যুবক বলে দিয়েছেন পুরো ভিডিওটা মজা করে তৈরি করেছেন তিনি। এবং যাতে এই ভিডিও দেখে কেউ খারাপ না ভাবেন তার জন্য তিনি আগে থেকেই ক্ষমা চেয়ে নিয়েছেন। কিন্তু নেটিজেনদের অনেকেই প্রশ্ন করছেন, রানু মন্ডল কে এভাবে হাসির খোরাক বানানো হচ্ছে কেন? রানু মন্ডলের গান নিয়ে কেন চর্চা হচ্ছে না? মানুষটা যে রকমই হোক তাকে হাসির পাত্র বানিয়ে ফেলা হয়েছে বলেও অনেকে অভিযোগ করেছেন। চলুন দেখে নেওয়া যাক সেই ভিডিওটি।

About roy

Check Also

মশা মাছি ও ক্ষতিকর কিটপতঙ্গ বিদ্যুৎ গতিতে দূর করার উপায়।রইলো ভিডিও

আজ আমি আপনাদের মাঝে মশা মাছি ও তেলাপোকা দূর করার সহজ ৫ টি উপায় নিয়ে ...

Leave a Reply

Your email address will not be published.