Wednesday , December 7 2022
Home / Adult / মাতাল যৌবনে মত্ত আম্রপালি, অনক্যামেরা নিয়ন্ত্রনহীন হলেন অভিনেত্রী, দেখুন ভিডিও

মাতাল যৌবনে মত্ত আম্রপালি, অনক্যামেরা নিয়ন্ত্রনহীন হলেন অভিনেত্রী, দেখুন ভিডিও

ভারতীয় দর্শকদের মধ্যে ভোজপুরী গানে ক্রেজ প্রায় রোজদিন বৃদ্ধি পাচ্ছে। বলিউডের পাশাপাশি আজকালকার দিনে মাঝে মাঝেই চর্চার কেন্দ্রবিন্দুতে আসছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। আগের তুলনায় অনেক উন্নতি হয়েছে ভোজপুরি ছবির। বিভিন্ন ভোজপুরি সিনেমার গানের ভিডিও বা ডায়লগ মাঝে মাঝে সুপারহিট হয়ে যায় সোশ্যাল মিডিয়ার দুনিয়াতে। বিশেষ করে ইউটিউবের ট্রেন্ডিং তালিকায় দেখা যায় বিভিন্ন ভোজপুরি সিনেমার গান বা ভিডিও। যারা মোটামুটি ভোজপুরি সিনেমার সাথে পরিচিত তারা সকলেই ভোজপুরি কুইন আম্রপালি দুবের নাম শুনেছেন।

আপনি যদি ইউটিউবে ভোজপুরি গানের ভিডিও দেখে থাকেন তাহলে অবশ্যই আম্রপালি দুবের নামটা ভালোভাবেই জানেন। অনেকের ভোজপুরি ইন্ডাস্ট্রির প্রতি ভালোবাসা শুধুমাত্র এই আম্রপালির জন্য। অভিনেত্রীর মায়াবী নজরের প্রেমে পড়েছেন লাখ লাখ নেটবাসী। অনেকে তো এই অভিনেত্রীর একটি মিউজিক ভিডিও দেখার জন্য রীতিমতো পাগল হয়ে যায়। সম্প্রতি ইউটিউবে আম্রপালির একটি মিউজিক ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে যা দেখে আপনারও চক্ষু ছানাবড়া হতে পারে।

জনপ্রিয় এক ভোজপুরি সুপারস্টারের সাথে আম্রপালি লাস্যময়ী ভঙ্গিতে ভোজপুরি গানের তালে নাচ করে চর্চার কেন্দ্রবিন্দুতে এসেছেন। এই ভোজপুরি গানটি রাম লক্ষণ মুভি থেকে নেওয়া হয়েছে। গানটির নাম, “মানওয়া না রাজা, জখম টু খুঁজ লে বা হো”। ভাইরাল ভিডিওতে জনপ্রিয় অভিনেতার সাথে অত্যন্ত লাস্যময়ী ভঙ্গিতে রোমান্স করেছেন আম্রপালি। এমনকি একটি দৃশ্যে শাড়ি খুলে ব্লাউজে জল ঢেলে ভিডিওতে উষ্ণতার পারদ চড়িয়েছেন আম্রপালি।

ইউটিউবে ভিডিওটি বর্তমানে ব্যাপক ভাইরাল হয়ে গেছে। ইতিমধ্যেই ভিডিওটি প্রায় ১.৪ মিলিয়ন মানুষ দেখে নিয়েছেন। এছাড়া ভিডিওতে লাইক দিয়েছেন প্রায় ৫ হাজারের কাছাকাছি মানুষ। অনেকেই কমেন্ট করে স্বীকার করে নিয়েছেন যে আম্রপালির লাস্যময়ীতার জালে তাঁরা জড়িয়ে পরেছেন। আপনি যদি ভিডিওটি এখনো না দেখে থাকেন তাহলে অবশ্যই দেখে নিন।

 

Check Also

গ’রু’র অ’ন্ডকো’ষ রান্না করে খা’চ্ছেন এই সু’ন্দ’রী যু’বতী, দে’খুন তার ভি’ডি’ও রে’সিপি সহ প’দ্ধ’তি!

নারীর সৌন্দর্য বৃ’দ্ধি করার জন্য কত ধরনের পন্থা অবলম্বন করে। তারা নিজেদের সৌন্দর্য ধরে রাখার ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *