Monday , November 28 2022
Home / Videos / মাত্র ১১ মাস বয়সে হাত দিয়ে দুর্দান্ত কায়দায় ঢোল বাজিয়ে সকলকে চমকে দিল খুদে, ভাইরাল ভিডিও

মাত্র ১১ মাস বয়সে হাত দিয়ে দুর্দান্ত কায়দায় ঢোল বাজিয়ে সকলকে চমকে দিল খুদে, ভাইরাল ভিডিও

এখন সবার হাতে হাতে স্মার্ট ফোন দেখতে পাওয়া যায়। এই স্মার্ট ফোনে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা মানুষের মনোরঞ্জনের বিষয় গুলি যেমন – খেলাধুলা,গান বাজনা, খবরাখবর সব কিছুই হাতের মুঠোয় নিমিষে উপভোগ করতে পারি। সোশ্যাল মিডিয়া হল বিজ্ঞানের এমন একটি চমৎকারী অবদান যেখান থেকে,ঘরে বসেই নতুন বন্ধু বানানো যায়, নতুন মানুষের সাথে মেশা যায়। এক কথায় বলতে গেলে সোশ্যাল মিডিয়ার অবদান আমাদের জীবনে অনস্বীকার্য।

বহু খুদেদের বিভিন্ন প্রতিভার ভিডিও ভাইরাল হতে দেখা যায় এই সোশ্যাল মিডিয়ায়। ইদানিং এক খুদের অসাধারণ ঢোল বাজানোর ভিডিও ভাইরাল হচ্ছে এই সোশ্যাল মিডিয়ায়। ভিডিওটি দেখে নেটিজেনরাও পুরো অবাক। ভাইরাল এই ভিডিওতে দেখা গেছে একটি ছোট্ট বাচ্চা ছেলে অসাধারণ ঢোল বাজাচ্ছে। বাচ্চাটির এমন অসাধারণ ঢোল বাজানো দেখলে আপনিও অবাক হতে বাধ্য হবেন। সত্যি এখনকার বাচ্চারা এইটুকুনি বয়স থেকেই নানান ধরনের জিনিস শিখে যায়। যেন তারা জন্মের আগে থেকেই এই সব কিছু শিখে আসে। না হলে ভাবুন তো এইটুকু একটি বাচ্চা কি দুর্দান্তভাবে ঢোল বাজাচ্ছে। ঢোল বাজানো তো মুখের কথা নয়। কিন্তু অসম্ভবকে সম্ভব করেই দেখিয়ে দিয়েছে এই বাচ্চাটি তাও আবার এই বয়সে।

বলে রাখি এই বাচ্চাটির বয়স হচ্ছে মাত্র দু বছর। দু বছর বয়সে এসে যেভাবে ঢোল বাজিয়ে দেখিয়েছে তা সত্যিই প্রশংসনীয়। দেখা গেছে গলার মধ্যে ঢোলের দড়ি ঝুলিয়ে কি সুন্দর ভাবে অনায়াসে ঢোল বাজিয়ে সুর তুলেছে সে। ভিডিওটি সম্পূর্ণ প্রশংসার যোগ্য। বাচ্চাটির এমন ঢোল বাজানো দেখে অনুগামীরা প্রশংসা করে ভরিয়ে দিয়েছেন। কেউ লিখেছেন, সুপার, ওয়াও। তো আবার কেউ লিখেছেন, খুব সুন্দর বাজিয়েছে, দুর্দান্ত। এমন সব কমেন্ট করেছেন অনুগামীরা। বাচ্চাটি ঘরের মধ্যেই ঢোল বাজিয়ে দেখিয়েছে। আর পাশ থেকেই হয়তো তার ঘরের কেউ এই ভিডিও ক্যামেরাবন্দি করে সোশ্যাল মিডিয়ায় আপলোড করে দিয়েছেন। যা এখন সোশ্যাল মিডিয়ায় তুমুল পরিমাণে ভাইরাল হয়েছে।

বহু ভাইরাল ভিডিওর তালিকায় এই ভিডিওটি অনায়াসে জায়গা করে নিয়েছে। ঢোলটি যেহেতু বেশ ভারী তার ফলে ঢোলের দড়ি গলার মধ্যে ঝোলালে বাচ্চাটির গলায় লাগতে পারতো। তাই জন্য কেউ হয়তো বুদ্ধি করে বাচ্চাটির গলায় আগে একটি নরম কাপড় দিয়ে দিয়েছে তারপর দড়িটা ঝুলিয়েছে যাতে বাচ্চাটির গলায় না লাগে। কিন্তু তাও এত ভারী একটি ঢোল এই দু বছরের একটি বাচ্চার গলায় ঝুলিয়ে সেটাকে বাজানো সত্যি ভাববার বিষয়। ভিডিওটি ইউটিউবে little Gummy Bear নামের একটি অ্যাকাউন্ট থেকে ভাইরাল হয়েছে। বর্তমানে এই ভিডিওর ভিউজ সংখ্যা শুনলে অবাক হয়ে পড়বেন। বর্তমানে ভিডিওটি ৪৮ মিলিয়ন মানুষ দেখেছেন সাথে ভিডিওটিতে লাইক করেছেন ৮৮০ হাজার মানুষ প্রায় এক লক্ষ ছুঁই ছুঁই। এদিকে ভিডিওটিতে ৮৯৬ টা কমেন্ট হয়েছে। সুতরাং বোঝাই যাচ্ছে ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় খুব পরিমাণে ভাইরাল।

Check Also

কালা চশমা, জনপ্রিয় হিন্দি গানে তুমুল নাচ আফ্রিকান কিলি পলের, ভাইরাল ভিডিও

এবার ট্রেন্ডিং ‘কালা চশমা’র (Kala Chashma) তালে তাল তুললেন ইন্টারনেট সেনসেশন কিলি পল (Kili Paul) ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *