Wednesday , February 1 2023
Home / News / মাত্র ১৬০০০ টাকার মেশিন কিনে ব্যবসা শুরু করে মাসে আয় করুন ৫০ থেকে ৭০ হাজার টাকা, রইলো বিস্তারিত

মাত্র ১৬০০০ টাকার মেশিন কিনে ব্যবসা শুরু করে মাসে আয় করুন ৫০ থেকে ৭০ হাজার টাকা, রইলো বিস্তারিত

বর্তমান সময়ে দাঁড়িয়ে আমরা সকলেই কিন্তু কম বেশি ব্যবসা শুরু করার চিন্তাভাবনা করছি। বেশিরভাগ ক্ষেত্রেই যেহেতু চাকরি বাকরি অবস্থা অত্যন্ত খারাপ মানুষের কাছে উপার্জন পদ্ধতি হিসেবে আর কিছু বিকল্প নেই বলাই চলে। তবে মধ্যবিত্ত সাধারণ মানুষের ক্ষেত্রে কিন্তু অল্প মূলধনে ব্যবসা শুরু করার জন্য বিশেষ কোনো বিজনেস আইডিয়া নেই। আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা সেই সমস্ত মানুষদের জন্যই সমাধান নিয়ে হাজির হয়েছি।

আজকে আমরা আপনাদের সাথে শেয়ার করে নেব কিভাবে আপনারা হাওয়াই চপ্পল বা স্লিপারের ব্যবসা শুরু করে অল্প সময়ের মধ্যে লাভবান হতে পারেন। কিভাবে এই ব্যবসা শুরু করবেন এবং কত কি উপার্জন হতে পারে সমস্ত কিছু নিয়েই আমরা এই প্রতিবেদনে আলোচনা করব। প্রয়োজনে আপনারা অবশ্যই সঙ্গে থাকা ভিডিওটি কিন্তু দেখে নিতে ভুলবেন না।

কোন ধরনের ব্যবসা শুরু করা অত্যন্ত লাভজনক?

মধ্যবিত্ত সাধারণ মানুষ যারা ব্যবসা শুরু করতে চাইছেন তাদের জন্য কিন্তু এটি অত্যন্ত লাভজনক। এই ব্যবসাতে আপনার মোটামুটি একটি প্রোডাক্ট তৈরি করতে খরচ পড়বে প্রায় ২২ টাকা। কিন্তু আপনারা কিন্তু এই প্রোডাক্ট ১১০ টাকা কাছাকাছি দামে বিক্রয় করতে পারবেন। কিন্তু এর জন্য প্রথমেই আপনাদেরকে কিন্তু একটি মেশিন খরিক করে নিতে হবে যার সাহায্য আপনারা রবার গ্রাইন্ডিং, ড্রিলিং এবং পলিশিং করতে পারবেন। তবে তিনটে কাজ করার জন্য কিন্তু আপনার আলাদা করে মেশিন কেনার প্রয়োজন নেই। অর্থাৎ একই সাথে একটি মেশিনের মধ্যে আপনারা এই তিনটে কাজ করতে পারবেন।

মূলধন এবং কাঁচামাল:

এই ব্যবসাটি শুরু করার জন্য প্রধানত মূলধন খরচ পড়বে মেশিন কিনতে গিয়ে। মোটামুটি ১০ থেকে ২০ হাজার টাকা খরচ পড়বে আপনার এই মেশিনটি কিনতে গিয়ে। মেশিনের সাথে আপনাদের কে বেশ কয়েকটি ডাইস দেওয়া হবে। এবার আসা যাক কাঁচামালের কথায়। আপনার স্থানীয় বাজারের চাহিদা অনুযায়ী কিন্তু আপনারা এই কাজের সঙ্গে যুক্ত অন্যান্য ব্যবসায়ীদের সাথে আলোচনা করে কাঁচামালের খোঁজ নিয়ে নিতে পারেন।। পাশাপাশি আমরা এমন একটি ঠিকানার খোঁজ দিয়ে দেবো প্রতিবেদনের শেষে যেখানে আপনারা এই মেশিন কিনতে পেয়ে যাবেন এবং অন্যান্য ব্যাপার সম্পর্কেও জানতে পারবেন।

উৎপাদিত পণ্যের বাজার চাহিদা:

এই রবারের গ্রাইন্ডিং মেশিনের সাহায্যে আপনারা খুব সহজেই হাওয়াই চটি তৈরি করে নিতে পারবেন। ফিতে বসানো থেকে শুরু করে ড্রিল করা সবকিছুই কিন্তু একই মেশিনের মধ্যে হবে। হাওয়াই চটি’র মোটামুটি মার্কেটে চাহিদা রয়েছে । বেশ করে স্থানীয় পাইকারি বা মোটামুটি ফুটপাতে দোকানগুলোতে আপনারা কিন্তু প্রথমে হাওয়াই চটি সাপ্লাই করে কাজ শুরু করতে পারেন।। মোটামুটি এক একটি পণ্য উৎপাদন করতে আপনাদের বাইশ টাকা পর্যন্ত খরচ পড়বে তারপর আপনারা এগুলোকে কিন্তু ১০০ থেকে ১২০ টাকার মধ্যে বিক্রয় করতে পারবেন।। চাইলে কিন্তু আপনারা জায়গা থাকলে নিজেদের দোকান খুলেও বসতে পারেন।।

মেশিন কেনা এবং মার্কেটিং সাপোর্টের ঠিকানা:

যদি আপনার এই অসাধারণ স্টার্টআপ বিজনেসটি শুরু করতে চান সে ক্ষেত্রে আর দেরি না করে অবশ্যই প্রতিবেদনটি পড়ার পর মধ্যমগ্রামের সোদপুর রোডে অবস্থিত রয়েল মেশিনারির সাথে যোগাযোগ করতে পারেন। এই ফ্যাক্টরি টি মধ্যমগ্রামের সোদপুর রোডের লোকনাথ মন্দিরের বিপরীতে জুগবেরিয়াতে অবস্থিত। যদি আপনারা দূরবর্তী কোনো স্থান থেকে এখানে যোগাযোগ করে থাকেন বা বিস্তারিত কোন তথ্য জানতে চান সেক্ষেত্রে 8910085500 অথবা 7980038838 নম্বরে যোগাযোগ করে কথা বলে নিতে পারেন।

 

Check Also

ঘরের মধ্যে খুদে কেশবকে কোলে নিয়ে ভঙ্গিতে নাচলো অভিনেত্রী মধুবনী, ভিডিও ভাইরাল

বাদশা’ র গাওয়া jugnu গান এই মুহূর্তে দাঁড়িয়ে রীতিমতো ভাইরাল (Viral)। ট্রেন্ডিং এই গানে সেলিব্রেটি ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *