Sunday , January 29 2023
Home / Videos / মাত্র ১৬ মাস বয়সে অসাধারণ তবলা বাজিয়ে সকলকে তাক লাগালো ছোট্ট খুদে, ভাইরাল ভিডিও

মাত্র ১৬ মাস বয়সে অসাধারণ তবলা বাজিয়ে সকলকে তাক লাগালো ছোট্ট খুদে, ভাইরাল ভিডিও

এই আধুনিক যুগে বিনোদনের আরেক নাম সোশ্যাল মিডিয়া। সোশ্যাল মিডিয়াকে আমরা আরো দুই নামে চিনে থাকি তা হল নেট মাধ্যম এবং নেট দুনিয়া।বর্তমানে সকল মানুষজনই জানেন যে এটি আমাদের জীবনে অনেকটা অংশ জুড়ে বিস্তার করে। এই নেট মাধ্যমের সাহায্যে আমরা খেলাধুলা থেকে শুরু করে সিনেমা নিমিষেই দেখতে পারি।এছাড়া বিভিন্ন জরুরি খবরাখবর নিমিষেই আমাদের জানতে সাহায্য করে এই সোশ্যাল মিডিয়া। এছাড়া বিভিন্ন প্রাকৃতিক দুর্যোগের পূর্বাভাস আমরা নিমিষেই এই সোশ্যাল মিডিয়ার,মাধ্যমে জেনে যেতে পারি।

অপরদিকে এই নেট মাধ্যমের সাহায্যেই রানু মন্ডল, চাঁদমনি হেমব্রমের মতো বিশিষ্ট সঙ্গীতশল্পীদের আমাদের মাঝে পেয়েছি। এই সকল সঙ্গীতশিল্পীদের অসাধারণ গানের ভিডিও আমরা প্রথমে এই নেট মাধ্যমই দেখি, অতঃপর সেটি এই নেট মাধ্যমের ফলে আমাদের মাঝে ভাইরাল হয়। সোশ্যাল মিডিয়া না থাকলে আমরা জানতেই পারতাম না যে এত অসাধারণ প্রতিভাবান মানুষ আমাদের মাঝে আছেন। বর্তমানে রানু মণ্ডলের একটি বায়োপিকও তৈরি হচ্ছে। এছাড়া বহু চলচ্চিত্র তারকা সহ বহু জনপ্রিয় পরিচালকদের ব্যক্তিগত জীবনযাপনের বিভিন্ন মুহূর্ত ফুটে ওঠে এই নেট দুনিয়ার পর্দায়। এছাড়া প্রকৃতি সহ পৃথিবীর বিভিন্ন রহস্য ও তথ্য এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে জানা যায়। বর্তমানে ছাত্রছাত্রীরা ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন তথ্য সংগ্রহ করে বিভিন্ন বিষয়ে জ্ঞান সংগ্রহ করে থাকে,

যা তারা তাদের ভবিষ্যত জীবনে কাজে লাগায়। সোশ্যাল মিডিয়া আমাদের কাছে একটি খুবই সাহায্যকারী মাধ্যম। বহু খুদেদের বিভিন্ন মুহূর্তের ভিডিও ভাইরাল হতে দেখা যায় এই সোশ্যাল মিডিয়ায়। ইদানিং এক খুদে শিশুর অসাধারণ প্রতিভার ভিডিও ভাইরাল হচ্ছে এই সোশ্যাল মিডিয়ায়। এই ভিডিওটিতে দেখা যাচ্ছে এক খুদে শিশু অসাধারন তালে তবলা বাজাচ্ছে। এই সম্পূর্ণ মুহূর্তটি ওই খুদে শিশুর মা ক্যামেরাবন্দী করে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। এই ভিডিওটি নিমিষে ভাইরাল হয় এই সোশ্যাল মিডিয়ায়। সোশ্যাল মিডিয়ার দর্শকদের এই ভিডিওটি খুবই ভালো লেগেছে তা সোশ্যাল মিডিয়ার দর্শকরা কমেন্ট করে জানিয়েছেন।

ভিডিওটিতে ওই খুদে শিশুর এই অসাধারণ তবলা বাজানো দেখে মুগ্ধতা প্রকাশ করেছেন সোশ্যাল মিডিয়ার দর্শকরা। এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় বহু ভাইরাল ভিডিওর তালিকায় জায়গা করে নিয়েছে। এই ভিডিওটি দেখে সোশ্যাল মিডিয়ার দর্শকরা ওই খুদে শিশুর দিকে প্রশংসার ঝড় তুলেছেন। আপনিও এই ভিডিওটি দেখতে পারেন এবং উপভোগ করতে পারেন। এই ভিডিওটি Gunja Kannani ইউটিউব চ্যানেলে কিছুদিন আগে আপলোড করা হয়েছে। এই ভিডিওটিকে বহু মানুষজন দেখেছেন এবং উপভোগ করেছেন। এই ভিডিওটিকে বহু মানুষজন লাইক করেছেন এবং বহু মানুষজন কমেন্ট করে তাদের মতামত জানিয়েছেন। এই ভিডিওটিকে বহু মানুষজন শেয়ার করে অন্যদের এই ভিডিওটি দেখার সুযোগ করে দিয়েছেন।

Check Also

কালা চশমা, জনপ্রিয় হিন্দি গানে তুমুল নাচ আফ্রিকান কিলি পলের, ভাইরাল ভিডিও

এবার ট্রেন্ডিং ‘কালা চশমা’র (Kala Chashma) তালে তাল তুললেন ইন্টারনেট সেনসেশন কিলি পল (Kili Paul) ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *