Breaking News
Home / News / রূপচর্চায় প্রিয়াঙ্কার মাসিক খরচ কত জানেন? না জানলে জেনেনিন

রূপচর্চায় প্রিয়াঙ্কার মাসিক খরচ কত জানেন? না জানলে জেনেনিন

রূপে-গুণে অনন্যা প্রিয়াঙ্কা চোপড়ার সৌন্দর্য দেখে মুগ্ধ বিশ্ববাসী। তার ছিপছিপে মেদহীন শরীর ও কোমল দাগহীন মুখশ্রী দেখে সবাই অবাক হয়ে যান! এই বলিউড কুইন রূপচর্চায় প্রতি মাসে কত টাকা খরচ করেন, তা জানলে রীতিমতো চমকে উঠবেন!

আন্তর্জাতিক মানের সব স্কিনকেয়ার এবং মেকআপ প্রসাধনী ব্যবহার করেন প্রিয়াঙ্কা চোপড়া। প্রতি মাসে লাখখানেক টাকা রূপচর্চার প্রসাধনীর পিছনেই খরচ করেন অভিনেত্রী, যা হয়তো আপনার প্রতি মাসের হাত খরচেরও তিনগুণ!

বিশ্বের সবচেয়ে নামি-দামি স্কিনকেয়ার প্রসাধনী কিনতে প্রায় ৪২ হাজার রুপি ব্যয় করেন প্রিয়াঙ্কা চোপড়া। যার মধ্যে ফোম ক্লিনজার, ত্বকের ক্রিম এবং আন্ডার আই সিরাম আছে।

এ ছাড়াও মেকআপ এবং চুলের পিছনে তার খরচ হয় ৩৮ হাজার ৪০০ রুপি। যার মধ্যে আছে বিভিন্ন শ্যাম্পু, কন্ডিশনার, ফেস ও হেয়ার প্যাক, সিরাম এবং অন্যান্য পণ্য।

তিনি ল’উউ ডি পারফিউম ব্যবহার করেন, যার দাম ১৩ হাজার রুপি। এই অভিনেত্রী সর্বদা নিজের এবং ত্বকের অতিরিক্ত যত্ন নেন।

প্রিয়াঙ্কার ত্রুটিহীন চেহারা যেন সবসময়ই ক্যামেরার সামনে দাঁড়াতে প্রস্তুত। বলিউডে অভিনয়ের পাশাপাশি আমেরিকান টিভি শো ‘কোয়ান্টিকো’-তে অভিনয় করে তুমুল জনপ্রিয়তা অর্জন করেন এই অভিনেত্রী।

প্রথম ভারতীয় অভিনেত্রী হিসেবে সর্বাধিক বেতনপাপ্ত টিভি অভিনেত্রীদের মধ্যে থাকায় ফোর্বসের তালিকায় জায়গা করে নিয়েছেন প্রিয়াঙ্কা।

প্রিয়াঙ্কা তার ত্বক সুন্দর রাখতে একটি বিশেষায়িত ডায়েটও অনুসরণ করেন। পাশাপাশি তিনি নিজেকে সারা দিন হাইড্রেটেড রাখেন। তার হট লুকের পিছনের রহস্য এগুলোই।

প্রিযাঙ্কা চোপড়া একজন গ্লোবাল আইকনে পরিণত হয়েছেন। সে হিসাবে রূপচর্চায় লাখখানেক টাকা খুব সহজেই তিনি ব্যয় করতে পারেন। তার মোট সম্পদের হিসাবে রূপচর্চায় খরচ করা টাকার অংক এতোটা বড় নয়!

About roy

Check Also

মশা মাছি ও ক্ষতিকর কিটপতঙ্গ বিদ্যুৎ গতিতে দূর করার উপায়।রইলো ভিডিও

আজ আমি আপনাদের মাঝে মশা মাছি ও তেলাপোকা দূর করার সহজ ৫ টি উপায় নিয়ে ...

Leave a Reply

Your email address will not be published.