Sunday , December 4 2022
Home / Exception / শরীর থেকে বেড়িয়ে এল আত্মা, দেখেই চোখ কপালে নেটনাগরিকদের

শরীর থেকে বেড়িয়ে এল আত্মা, দেখেই চোখ কপালে নেটনাগরিকদের

তন্ত্র সাধনার কথা আমরা সকলেই শুনেছি। তবে বর্তমান সময়ে দাঁড়িয়ে তন্ত্র সাধনার প্রমাণ হাতেনাতে পেয়েছেন এমন মানুষ খুঁজে পাওয়া সত্যিই মুশকিল। তবে পুরানে তন্ত্র সাধনায় সিদ্ধিলাভ করেছিলেন এমন বহু নাম রয়েছে। তবে বর্তমান যুগে এমন মানুষ কি রয়েছেন? সোশ্যাল মিডিয়ার পাতায় ভাইরাল হওয়া একটি ভিডিও দেখার পর থেকেই এমন প্রশ্ন উঠে এসেছে নেটিজেনদের মধ্যে থেকে। রইল সেই ভিডিও।

সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওটি ইনস্টাগ্রামের একটি পেজ থেকে শেয়ার করা হয়েছে, যার নাম ‘ঘন্টা’। এই পেজের ফলোয়ার্স ৭.৪ মিলিয়ন। সাধারণত এই পেজ থেকে বিভিন্ন ধরনের ভিডিও শেয়ার করা হয়ে থাকে। তবে তার মধ্যে মজার ভিডিও থাকে বেশি পরিমাণে। সম্প্রতি এই পেজের একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়, যা দেখে রীতিমতো চোখ কপালে উঠেছে অধিকাংশ নেটজনতার।

ভিডিওটিতে দেখা গিয়েছে একটি ঘরের মধ্যে একজন মহিলা মাটিতে শুয়ে রয়েছেন। আর তার পরক্ষণেই ঐ মহিলার মধ্যে থেকে তার আত্মা উঠে এসে হাসতে থাকে ক্যামেরার সামনে। ইতিমধ্যেই এই ভিডিও দেখে ফেলেছেন অনেকেই। বর্তমানে এই ভিডিওর ভিউজ ২.২ মিলিয়ন। ভিডিওটি দেখে নেটনাগরিকদের একাংশ অবাক হলেও, অনেকেই ভিডিওটি দেখে বুঝতে পেরেছেন এটি পুরোটাই প্রযুক্তির কারসাজি। প্রযুক্তির সাহায্যেই এমন একটি ভিডিও বানিয়েছেন তিনি, যা প্রথম চোটেই চমকে দিয়েছে একাধিক নেটনাগরিকদের।

এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ার পাতায় ভাইরাল হওয়ার পর থেকেই একাধিক নেটিজেন বিভিন্ন ধরনের মন্তব্য করেছেন ভিডিওটির কমেন্টবক্সে। বেশিরভাগ নেটনাগরিক মজার ভিডিও হিসেবেই গ্রহণ করেছেন ভিডিওটি, তা মন্তব্য দেখেই স্পষ্ট হয়েছে। এই ভিডিওটি যে আসলেই সত্যি নয়, তা এতক্ষণে স্পষ্ট হয়েছে সকলের কাছেই।

Check Also

একেই বলে বন্ধুত্বের ভালোবাসা! বাড়ির পোষ্য কুকুরের সাথে লুকোচুরি খেলছে ছোট্ট মেয়ে, ভাইরাল ভিডিও

স্যোশাল মিডিয়ায় মাঝেমধ্যেই ভিডিও ভাইরাল হতে দেখা যায়।তাতে তেমন হাসি মজার খোড়াক থাকে,তেমন‌ই থাকে সুপ্ত ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *