Breaking News
Home / Adult / সহ’বাসের সময় মেয়েরা কোথায় আ’দর বেশী চায়!

সহ’বাসের সময় মেয়েরা কোথায় আ’দর বেশী চায়!

যুগে যুগে দা’ম্পত্য সং’স্কৃতি পরিবর্তিত হয়েছে।আবার দা’ম্পত্যর ব্যাপারে ধর্মীয় নানা মতবাদের প্রভাবে দাম্পত্যর বিষয়টি একেক সমাজে একেকভাবে অনুশীলন করা হয়ে থাকে।বর্তমান সময়ে এই নতুন যুগে দাম্পত্যর ব্যাপারটি নানা দিক থেকে আধুনিক হয়ে উঠেছে বর্তমান সময়ে দাম্পত্যর পাশাপাশি দাম্পত্যর ক্রীড়াতে নানা পরিবর্তন ছন্দ দেখা যায়।

শা’রীরিক মি’লনের ব্যাপারে বা দা’ম্পত্যর ব্যাপারে সব নারীরেই ইচ্ছাএকই রকম হয় না। এটিও আরেকটি গুরুত্বপূর্ণ ব্যাপার। কোনো কোনো নারী অত্যাধিক দা’ম্পত্য কাতর। আবার কোনো কোনো পুরুষের শারীরিক ইচ্ছা থাকে বেশি অর্থাত্‍ দাম্পত্যর ব্যাপারে তাদের আগ্রহ এবং শা’রীরিক মিলনের ইচ্ছা থাকে ব্যাপক।

আবার কোনো কোনো নারী-পুরুষ সুস্থ দাম্প’ত্যর এবং তারা প্রয়োজন মাফিক শারীরিক মিলন পছন্দ করে। আবার কিছু কিছু নারী-পুরুষ দা’ম্পত্যকে খুবই কম মাত্রায় পছন্দ করে। অনেকের এ ব্যাপারে ভীতিও থাকে। দাম্পত্যর ব্যাপার বিশেষ করে নারী , পুরুষের দাম্পত্যর ব্যাপারে উত্‍সাহ এবং আগ্রহ যদি না থাকে তবে চরম পুলক আসতে পারে না।

নারীর দাম্পত্যর সংস্কৃতিতে বোধ করে পুরুষের চেয়ে আলাদা। নারীর শারীরিক আগ্রহ , ইচ্ছা শা’রীরিক চরম আনন্দ ইত্যাদি প্রতিটি পর্বে পুরুষের চেয়ে স্বত’ন্ত্র অবস্থার সৃষ্টি করে। নারীর সাথে পুরুষের দৈ’হিক মিলনের সময় নারী উত্তেজিত হয় এবং পাশপাশি পুরুষের ও শা’রীরিক উ’ত্তেজনা আসে। পুরুষের স্প’র্শের প্রথম থেকেই নারীর ভেতরে শারীরিক উ’ত্তেজনার সৃষ্টি হয়। নারীর শরীর কেপে উঠতে পারে যা খুব সামান্য সময় ধরে অনুভূত হয়। শা’রীরিক মি’লনের সময় নারীর দেহ এবং পুরুষের দেহের প্রধান যে পরিবর্তন হয় তাহলো উভয়েরই শা’রীরিক চাপ বৃদ্ধি পায় , রক্তের চাপ বাড়ে , শ্বাস প্রশ্বাস দ্রুত হয় এবং উভয়েই চূড়ান্ত আনন্দের জন্যে অস্থির হয়ে উঠে।

নারীদের শা’রীরিক ই’চ্ছার সময়সীমা :
মেয়েদের শারীরিক চাহিদা ছেলেদের ৪ ভাগের এক ভাগ। কিশোরী এবং টিনেজার মেয়েদের শারীরিক ইচ্ছা সবচেয়ে বেশী। ১৮ বছরের পর থেকে মেয়েদের শারীরিক চাহিদা কমতে থাকে, ৩০ এর পরেভালই কমে যায়। ২৫ এর উ’র্দ্ধে মেয়েরা স্বামীর প্রয়োজনে শারীরিক কর্ম করে ঠিকই কিন্তু একজন মেয়ে মাসের পর মাস শারীরিক ক’র্ম না করে থাকতে পারে কোন সমস্যা ছাড়া।

মেয়েরা রোমান্টিক কাজকর্ম শারীরিক কর্মের চেয়ে অনেক বেশী পছন্দ করে। বেশীরভাগ নারীরা গল্পগুজব হৈ হুল্লোড় করে শারীরিক কর্মর চেয়ে বেশী মজা পায়। মেয়েরা অ’র্গ্যাজম করে ভগাংকুরের মাধ্যমে। ভ’গাংকু’রের মাধ্যমে অ’র্গ্যাজমের জন্য শারীরিক কর্মের কোন দরকার নেই। শারীরিক মিলনে নারীরা উত্তে’জিত আর আনন্দিত হন ঠিকই কিন্তু অ’র্গ্যাজম হওয়ার স’ম্ভাবনা ১% এর চেয়েও কম।

About Admin

Check Also

কো’টি টা’কা নি’য়ে যু’ব’ক স্বা’মী খুঁ’জ’ছে’ন সু’ন্দ’রী ব’ড়লো’ক ডি’ভো’র্সি না’রী, ১ বা’চ্চা’র মা!

নিঃস’’ঙ্গতার অবসান ঘটাতে কোটিপতি না’রীরা বিয়ের জন্য স্বা’মী খুঁজছেন। বিয়ের ক্ষেত্রে বিদেশি স্বা’মী এবং তাদের ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You cannot copy content of this page