Wednesday , December 7 2022
Home / Entertainment / সৌন্দর্যের নিরিখে দিদি সোনম কাপুরকে টেক্কা দেবেন অনিল কাপুরের ছোট মেয়ে রিয়া কাপুর, রইল ছবি

সৌন্দর্যের নিরিখে দিদি সোনম কাপুরকে টেক্কা দেবেন অনিল কাপুরের ছোট মেয়ে রিয়া কাপুর, রইল ছবি

বলিউড এভারগ্রীন অভিনেতা অনিল কাপুরকে চেনেন না, এমন ভারতীয় খুঁজে পাওয়া মুশকিল। মিস্টার ইন্ডিয়া নামক এই অভিনেতা ৬৫ বছর বয়সে এসেও যেন বার্ধক্যের ছাপকে ভ্যানিশ করে দিয়েছেন। তাঁকে দেখলে সত্যিই বোঝা যাবে না, তার বয়সের গণ্ডি ৬৫ স্পর্শ করেছে। কেউ কেউ তো মনে করেন এখনো অভিনেতার ৪০ বছর বয়স হয়নি। এই এভারগ্রীন অভিনেতা বলিউডের একাধিক হিট ফিল্মে অভিনয় করেছেন। হিন্দি সিনেমার জগতে তাঁর অবদান সত্যিই অনস্বীকার্য। তবে আজকের এই প্রতিবেদন অনিল কাপুরকে নিয়ে নয়, বরং এখানে জানানো হবে অনিল কাপুরের ছোট মেয়ে রিয়া কাপুর সম্বন্ধে।

কিছুদিন আগেই ধুমধাম করে বিয়ে করেছিলেন সোনম কাপুর। তার বিয়েতে রীতিমতো বলিউড তারকাদের ঢল নেমেছিল। কিন্তু অন্যদিকে ছোট মেয়ে রিয়া কাপুরের বিয়ের অনুষ্ঠান হয়েছে একদম সাধারন এবং সাদামাটা। আসলে রিয়া কাপুর নিজেই বলি লাইমলাইট পছন্দ করেন না। ইভেন্ট, ডিজে বা উদ্দাম পার্টি থেকে নিজেকে দূরে সরিয়ে রাখেন তিনি। তবে জানিয়ে রাখি রিয়া কাপুর একজন অত্যন্ত জনপ্রিয় ফ্যাশন ডিজাইনার। এছাড়াও তিনি একজন চলচ্চিত্র প্রযোজক।

প্রায় সোশ্যাল মিডিয়াতে সোনাম কাপুরের সাথে ছবি দেখা যায় রিয়া কাপুরের। আসলে দুই বোনের মধ্যে অসম্ভব সুন্দর এক সম্পর্ক রয়েছে। সোশ্যাল মিডিয়ার ছবি দেখে এটা বলা যায় যে যথেষ্ট সুন্দরী রিয়া কাপুর। নিজের দিদি সহ বলিউডের অনেক তাবড় তাবড় অভিনেত্রীকে সৌন্দর্যের নিরিখে হারিয়ে দিতে পারেন রিয়া কাপুর। তবে তিনি নিজে সোশ্যাল মিডিয়াতে তেমন একটা সক্রিয় না থাকায়, আলাদা করে বিশাল ফ্যানবেস নেই অভিনেত্রীর।

প্রসঙ্গত উল্লেখ্য, রণবীর কাপুরের ছবি ‘ওয়েকআপ সিড’ দিয়ে বলিউডে অভিষেক করেছিলেন রিয়া। তবে প্রযোজক হিসাবে তার প্রথম ছবি আয়েশা। তবে এই ছবিটি বক্স অফিসে এই ছবি ভালো ব্যবসা করতে পারেনি। এছাড়া ২০১৪ সালে সোনম কাপুরের ছবি “খুবসুরত” সিনেমাতে অভিনয় এবং প্রযোজনার কাজ সামলেছিলেন এই রিয়া কাপুর।

Check Also

আফ্রিকান ক্ষুদে বালকের জনপ্রিয় হাসির নাচ

এতোদিন বিজ্ঞাপন দেখা যেত টিভির পর্দায় এবার বিজ্ঞাপনের অভিনভত্বের জন্য তা জায়গা করে নিলো সোশ্যাল ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *